• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নতুন বছরে এই রাশির জাতকরা আর্থিক দিক দিয়ে সমৃদ্ধ হবেন, আপনিও কি রয়েছেন সেই তালিকায়

Google Oneindia Bengali News

২০২১ সালের শেষ মাস ডিসেম্বরে দাঁড়িয়ে রয়েছি আমরা। আর কিছুদিনের মধ্যেই নতুন বছর ২০২২ সালে প্রবেশ করে যাব। তবে নতুন বছর আসার আগেই প্রত্যেকের মাথাতেই প্রথম প্রশ্ন বা চিন্তা হল আগামী বছরে কি আর্থিক পরিস্থিতি শুধরাবে। আসলে আজকের যুগে সবচেয়ে গুরুত্বপূর্ণ উপাদানই হল আর্থিক দিক যেন প্রত্যেকের ভালো থাকে। অনেক জ্যোতিষ বিশেষজ্ঞরাই জানিয়েছেন ২০২২ সাল সব রাশিদের জন্য ভালো–মন্দ মিশিয়ে যাবে তবে বিশেষ এই রাশির জাতক–জাতিকারা নতুন বছরে আর্থিকভাবে অনেকটাই শক্ত হবেন। জেনে নিন সেই রাশিদের বিষয়ে।

সিংহ রাশি ২০২২

সিংহ রাশি ২০২২

সিংহ রাশির ২০২২ সালের রাশিফল অনুযায়ী, সিংহ রাশির অধিপতি সূর্য বছরের শুরুতে পঞ্চম ঘরে প্রবেশ করায় দীর্ঘদিন ধরে প্রতীক্ষারত আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। জানুয়ারি ও মার্চে মঙ্গল গ্রহের গমনের ফলে আপনার সন্তানের স্বাস্থ্যও ভালোর দিকে যাবে। এটি বিশেষ করে যাদের দীর্ঘস্থায়ী সমস্যা রয়েছে তাঁদের সাহায্য করবে। ফেব্রুয়ারিতে মঙ্গল আপনার রাশির ষষ্ঠ কক্ষে প্রবেশের ফলে সিংহ রাশির জাতকরা পেশাদারিত্বের ক্ষেত্রে অপ্রত্যাশিত সাফল্য অর্জন করবেন। মেষ রাশিতে রাহুর গমনের কারণে এপ্রিল মাসে সিংহরাশি অপ্রত্যাশিত ত্রৈমাসিক থেকে ভাল খবর আশা করতে পারে। সিংহ রাশির বার্ষিক রাশিফলের ভিত্তিতে নতুন বছরের নভেম্বর-ডিসেম্বরে সম্পর্কের টানাপোড়েনের কারণে পরিবারের সঙ্গে কিছু কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে পারেন। এ বছর চোখ ফোলা, চোখের দৃষ্টি ঝাপসা হওয়া বা মাথা ব্যথা সংক্রান্ত স্বাস্থ্য সমস্যা তৈরি হতে পারে।

কন্যা রাশি ২০২২

কন্যা রাশি ২০২২

আর্থিক সমৃদ্ধি, অপ্রত্যাশিত স্বাস্থ্য সমস্যা, অ্যাকাডেমিক সাধনায় সাফল্য হল কন্যা রাশিফল ২০২২ সালের প্রধান উপাদান। কন্যা রাশির রাশিফল অনুযায়ী, মার্চের শুরুতে মঙ্গল, বুধ, শুক্র ও শনির সংমিশ্রনের ফলে আপনার আর্থিক দিকটি অনুকূল থাকবে। এ বছরের শেষ তিনমাসে কন্যা রাশির পড়ুয়াদের পড়াশোনার ক্ষেত্রে বিদেশ যাত্রার সময় অনুকূল থাকবে। অক্টোবর ও নভেম্বরের মধ্যে বুধ তুলা রাশিতে গমনের ফলে আপনার প্রেমের জীবন অর্থবহ ও আনন্দে ভরপুর থাকবে। কন্যা রাশির বার্ষিক রাশি অনুসারে ব্যবসা সম্প্রসারণের দিকে একটি আলাদা প্রবণতা রয়েছে। যে কোনও মূল্যে কোনও ধরনের তাড়াহুড়ো করে কেরিয়ারের সিদ্ধান্ত এড়ানো উচিত কারণ পুরো পরিশ্রমই নষ্ট হবে তাতে। বেকাররা এই বছর তাঁদের মনোমতো চাকরি পাবেন। যার জন্য তাঁরা অপেক্ষা করছিলেন।

বৃশ্চিক রাশি ২০২২

বৃশ্চিক রাশি ২০২২

২০২২ সালের বৃশ্চিক রাশির রাশিফল অনুযায়ী ২০২২ সালের এপ্রিল পর্যন্ত আনন্দ-দুঃখের মধ্য দিয়ে যাবে। শনির কুম্ভে গমনের ফলে এটি হবে। আর্থিক পরিস্থিতি, পেশাগত, কর্মজীবন এবং পারিবারিক জীবন সম্পর্কে গড় ফলাফল হবে। তবে বৃহস্পতি মীন রাশিতে গমনের ফলে এপ্রিলের মধ্যভাগ থেকে আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। এছাড়াও এপ্রিলের মাঝামাঝি সময়ে রাহুর গমনের ফলে যদি কোনও ব্যক্তির স্বাস্থ্য সমস্যা থাকে তবে তা হ্রাস পাবে। বৃশ্চিক কেরিয়ার রাশিফল ২০২২ পরামর্শ দেয় যে আপনি একটি নতুন উদ্যোগ শুরু করার কথা বিবেচনা করতে পারেন, দূরবর্তী স্থানে ভ্রমণ করতে পারেন বা এমনকি চাকরি পরিবর্তনের কথা ভাবতে পারেন। তবে এগুলির যে কোনও একটি করার আগে কোনও জ্যোতিষীর পরামর্শ নিয়ে নিন। ততক্ষণ পর্যন্ত আপনার সংস্থানগুলিকে সাশ্রয়ী করুন এবং ব্যবহার করুন। স্বাস্থ্যগত জটিলতা এড়াতে আপনার নিয়মিত ডায়েট এবং ব্যায়ামের প্রতি কঠোরভাবে লেগে থাকুন।

ধনু রাশি ২০২২

ধনু রাশি ২০২২

২০২২ সাল আর্থিক দিক থেকে অত্যন্ত অনুকূল ধনু রাশির জাতকদের ক্ষেত্রে। আপনার রাশিতে মঙ্গল গমনের কারণে বছরের শুরুতে আর্থিক উন্নতি দৃঢ়ভাবে হবে। ২০২২ সালের শুরুতে ছাত্রদের আত্মবিশ্বাসের স্তরকে বহুগুণে বাড়িয়ে তুলবে কারণ তাদের কঠোর পরিশ্রম এবং যোগ্যতাকে স্বীকৃতি দেওয়া হবে। সপ্তম ঘরে মঙ্গল গ্রহের কারণে পরিবারের সদস্যদের মধ্যে ঝামেলা হতে পারে। তবে, আধ্যাত্মিকতা এবং ধর্ম এ বছরের প্রধান হাইলাইট। একটি নতুন দৃষ্টিভঙ্গি এবং আধ্যাত্মিক সুস্থতার অনুভূতি আনতে আপনাকে ধর্মীয় কার্যকলাপে অংশগ্রহণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। মাঝে মাঝে ঋতু পরিবর্তন আপনার স্বাস্থ্যের উপর বিরূপ প্রভাব ফেলতে পারে।

কুম্ভ রাশি ২০২২

কুম্ভ রাশি ২০২২

২০২২ সালের কুম্ভ রাশিফল আর্থিক ক্ষেত্রে বেশিরভাগ অনুকূল ফলাফলের ভবিষ্যদ্বাণী করে এবং তা জানুয়ারিতে মঙ্গল গ্রহের স্থানান্তরের কারণে। মঙ্গল, শুক্র, বুধ এবং শনি ২০২২ সালের মার্চ মাসের শুরুতে পারস্পরিক সংমিশ্রণে ব্যক্তিগত এবং পেশাদার ক্ষেতে সাফল্য নিয়ে আসবে। আবেগপ্রবণ সিদ্ধান্ত আপনার আগ্রহকে ঝুঁকিতে ফেলতে পারে, তাই তাড়াহুড়ো করে এমন কোনো পরামর্শের কাছে নতি স্বীকার করবেন না। এপ্রিল মাসে, কুম্ভ রাশির ব্যক্তিরা স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে পারেন যখন রাহু আপনার রাশি থেকে মেষ এবং তৃতীয় ঘরে গমন করবে। এই ধরনের সমস্যা আপনার ভাই-বোনদের কাছেও আসতে পারে। তদুপরি, কুম্ভ রাশির অর্থ রাশিফল ২০২২ অনুসারে চাকরি বা ব্যবসায় প্রতিযোগিতার মাধ্যমে আপনি চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। এ বছর কুম্ভ রাশিরা দীর্ঘমেয়াদী বিনিয়োগ সহ আর্থিক পরিস্থিতির জন্য এপ্রিল এবং মে মাসে একটি ভাল এবং অনুকূল সময় পাবেন।

English summary
Find out the financial situation of these zodiac signs native in the new year‌
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion