• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নতুন বছরে কেমন যাবে আপনার অর্থনৈতিক জীবন?‌ কেরিয়ারে ‌সফলতা নাকি ব্যর্থতা, জেনে নিন

Google Oneindia Bengali News

গ্রহের সংমিশ্রণ আমাদের জীবনের একাধিক ক্ষেত্রে খুব জোরালো প্রভাব ফেলে। যার মধ্যে কেরিয়ার অন্যতম। বৈদিক জ্যোতিষী অনুযায়ী, শনি আমাদের চাকরি বা কেরিয়ারের প্রতিনিধি হিসাবে বিবেচিত হয়। এ বছরের ২৯ এপ্রিল শনি কুম্ভ রাশিতে প্রবেশ করে এবং সেখানে ৭০ দিন থাকার পর ১২ জুলাই মকর গ্রহে গোচর করে শনি এবং গোটা বছর সেখানেই বিরাজ করে। শনির এই এদিক–ওদিক গোচর আমাদের কেরিয়ার পছন্দ এবং সিদ্ধান্তের উপর একটি শক্তিশালী প্রভাব ফেলবে এবং নতুন সুযোগও বয়ে আনবে। ২০২২ সালে আপনার কেরিয়ারের সম্ভাবনাগুলি কীভাবে বাড়ানো যায় সে সম্পর্কে এখানে কিছু টিপস রয়েছে।

মেষ রাশি

মেষ রাশি

অতীতে করা আপনার সমস্ত পরিশ্রম প্রতিফলিত হবে। আপনি অতিরিক্ত অর্থ সহ বেতন বৃদ্ধির আশা করতে পারেন। আপনার পেশাগত মর্যাদা বৃদ্ধি পাবে। নতুনরা একটি উপযুক্ত চাকরি খুঁজে পাবেন বা তাঁদের নিজস্ব কিছু শুরু করার পরিকল্পনা করবেন। মে বা জুলাইয়ের কাছাকাছি কেরিয়ার পরিবর্তনের পরিকল্পনা করুন।

বৃষ রাশি

বৃষ রাশি

আপনাকে আপনার কেরিয়ারের পছন্দ সম্পর্কে আত্মপ্রদর্শন করতে হবে এবং ভবিষ্যতের জন্য কৌশলগত সিদ্ধান্ত নিতে হবে। আপনি কিছু আকর্ষণীয় সুযোগ পাবেন যা আপনাকে যত্ন সহকারে মূল্যায়ন করতে হবে। আপনার পেশায় সকলের সঙ্গে সম্পর্ক উন্নত হবে এবং আপনার টিম সদস্যদের সঙ্গে আপনার আরও ভাল সমন্বয় থাকবে।

 মিথুন রাশি

মিথুন রাশি

এই বছর আপনার নতুন লক্ষ্য এবং ইচ্ছা থাকবে। কাজের জন্য বিদেশ ভ্রমণ হতে পারে। আপনি কঠোর পরিশ্রম করবেন এবং আপনার সর্বোত্তম প্রচেষ্টা চালিয়ে যাবেন। আপনি প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ করবেন যা আপনার কর্মজীবনের সম্ভাবনাকে বাড়িয়ে তুলবে। আপনাদের মধ্যে কেউ কেউ তাদের স্বাধীন উদ্যোগ শুরু করার পরিকল্পনা করতে পারেন।

কর্কট রাশি

কর্কট রাশি

আপনি কাজের সঙ্গে অতিরিক্ত বোঝা অনুভব করতে পারেন যা নেতিবাচক আবেগকে ট্রিগার করতে পারে। সমস্ত মানসিক চাপ থেকে মুক্তি পেতে কিছুটা সময় নিন। যখন ফিরে আসবেন, আপনার সহকর্মীদের থেকে সেরাটা পেতে তাদের সঙ্গে বিশ্বাস গড়ে তুলুন। প্রতিটি দিনকে একটি নতুন দিন হিসাবে নিন এবং খুব বেশি সামনের দিকে তাকাবেন না।

সিংহ রাশি

সিংহ রাশি

চাকরিজীবীরা কর্মজীবনে উন্নতি পাবেন। আপনার উচ্চ লক্ষ্য নির্ধারণ করা উচিত এবং সেগুলি অর্জনের চেষ্টা করা উচিত। আপনি অতীতে যে সমস্যার মুখোমুখি হয়ে এসেছেন তা সমাধান করতে সক্ষম হবেন। আপনার খ্যাতি উন্নত হবে এবং সিনিয়রদের সঙ্গে পেশাদার বন্ধন প্রতিটি দিন কাটানোর সঙ্গে আরও ভাল হবে।

কন্যা রাশি

কন্যা রাশি

আপনারা, যাঁরা নিজেদের শিল্প পরিবর্তন করার পরিকল্পনা করছেন তারা এই নতুন বছরে সেই সুযোগ গ্রহণ করতে পারেন। যাঁরা বেকার, তারা অবশেষে নতুন বছরের শুরুতে সুখবর শুনতে পাবেন। স্বল্পমেয়াদী লাভের জন্য দেখুন। নিজের জন্য একটি নতুন ভবিষ্যত গড়তে আপনার অতীত অভিজ্ঞতাকে কাজে লাগান।

 তুলা রাশি

তুলা রাশি

আপনার যোগ্যতা প্রমাণ করার জন্য আপনাকে এই বছর আরও কঠিন পরিশ্রম করতে হবে যা আপনাকে সঠিক ফল পেতে সহায়তা করবে। মার্চের পরে কর্মজীবনে পরিবর্তন এবং সুযোগ প্রচুর আসবে। যাইহোক, নিজেকে অতিরিক্ত পরিশ্রমের মধ্যে নিয়ে যাবেন না। বছরটি নবীনদের জন্যও উপকারী কারণ তাঁরা তাঁদের স্বপ্নের সংগঠনের একটি অংশ হতে পারেন। কর্ম সংক্রান্ত ভ্রমণ বৃদ্ধি পাবে।

 বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

আপনার পাবলিক ইমেজ সম্পর্কে আপনাকে সতর্ক থাকতে হবে কারণ অপ্রত্যাশিত পরিস্থিতি আপনার খারাপ দিকদেখাতে পারে। তবুও, আপনি কর্মক্ষেত্রে আপনার শর্তাবলী নির্দেশ করতে সক্ষম হবেন এবং একটি কমান্ডিং অবস্থানে আপনাকে নিয়ে যাওয়া হবে। ফ্রেশাররা ভাগ্যবান হবেন কারণ তাদের কাছে নতুন চাকরির প্রস্তাব থাকবে।

ধনু রাশি

ধনু রাশি

সতর্ক এবং বাস্তববাদী হওয়ার মাধ্যমে আপনি এই বছর আপনার উদ্দেশ্য এবং লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। গবেষণা এবং শেখার সঙ্গে সম্পর্কিত কার্যকলাপ কর্মজীবনের অগ্রগতিতে সাহায্য করবে। একটি স্বাস্থ্যকর কর্ম-জীবনের ভারসাম্য আপনার কর্মক্ষমতা বজায় রাখবে এবং আপনাকে আপনার পেশাদার লক্ষ্য অর্জনে সহায়তা করবে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

নতুন বছর কাজের প্রতি আপনার আবেগ এবং গতিশীলতাকে তীব্র করবে। আপনি একটি কমান্ডিং অবস্থান অর্জনের কাছাকাছি থাকবেন এবং সহকর্মীদের সঙ্গে আচরণ করার সময় কিছুটা নির্মম হতে পারেন যা আপনার খ্যাতিকে কিছুটা প্রভাবিত করতে পারে। শর্ট-কাট এড়িয়ে চলুন এবং দীর্ঘমেয়াদী লাভের দিকে মনোনিবেশ করুন।

মকর রাশি

মকর রাশি

আপনার আত্মবিশ্বাস এবং ইচ্ছাশক্তি এই বছর আকাশচুম্বী হবে। আপনি আপনার পদ্ধতিতে গতিশীল হবেন এবং আপনার কর্মজীবনে নতুন ধারণা এবং কৌশল অন্তর্ভুক্ত করবেন। বছরের মাঝামাঝি সময়ে আপনি আকর্ষণীয় সুযোগ পাবেন। অলস হবেন না এবং আপনার স্বাচ্ছন্দ্যতা থেকে সরে যেতে প্রস্তুত থাকুন।

মীন রাশি

মীন রাশি

আপনি সারা বছর যথেষ্ট আশাবাদী থাকবেন যা আপনাকে পেশাদার ফ্রন্টে যে কোনও চ্যালেঞ্জ কাটিয়ে উঠতে সাহায্য করবে। একটি নতুন ভূমিকার জন্য উচ্চাকাঙ্খী হওয়ার ক্ষেত্রে আপনি কিছু কঠোর প্রতিযোগিতার মুখোমুখি হতে পারেন, তবে আপনার উচ্চ শক্তি এবং গতিশীলতা আপনার ভারসাম্যকে আপনার পক্ষে কাত করবে। সতর্ক হয়ে চলুন।

English summary
new year 2022 how will your financial life go in the new year success or failure in your career find out
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X