• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভালো–মন্দ মিশিয়ে ২০২২ সাল কেমন কাটবে সব রাশিদের জন্য জেনে নিন

Google Oneindia Bengali News

আর মাত্র কিছুদিনের অপেক্ষা, আর তারপরই নতুন বছরে পা দেব আমরা সবাই। যদিও ২০২০ ও ২০২১ সাল সকলের জন্যই খুব খারাপ গিয়েছে, যার কারণ সকলেরই অবগত। তবে নতুন বছর নতুন আশার আলো নিয়ে আসবে এবং সবকিছু আবার স্বাভাবিক হবে এটাই সকলের কাম্য। যদিও সকলের জন্য সময় সমান যায় না। আমররা প্রত্যেকে এটা জানি যে প্রতিটি রাশির চরিত্র আলাদা আলাদা হয়। তাই ২০২২ সাল প্রত্যেক রাশির ক্ষেত্রে কি সময় নিয়ে আসবে তা জ্যোতিষিরা কিছুটা হলেও পূর্বাভাস দিতে পারে। ২০২২ সালে প্রত্যেক রাশির জাতক–জাতিকাদের জন্য রয়েছে কিছু বিশেষ টিপ্পনি, যেগুলি তাঁরা মেনে চললে ২০২২ সাল অবশ্যই ভালো যাবে তাঁদের। ২০২২ সালে হয়ত আপনি কোনও গুরুতর সিদ্ধান্ত নিতে পারেন, তাই সেটা নেওয়ার আগে দেখে নিন আপনার রাশি কি বলছে।

মেষ রাশি ২০২২

মেষ রাশি ২০২২

বছরের প্রথম দিকে আপনার জন্য জীবনের কিছু চ্যালেঞ্জ আসতে পারে। প্রথম ত্রৈমাসিকে শনি এবং বুধের সংযোগের মোকাবিলা করার জন্য সামান্য স্বাস্থ্য সমস্যাও থাকতে পারে। মে এবং অগাস্টের মধ্যে মীন রাশিতে মঙ্গলের গমনের সঙ্গে সঙ্গে হজম সংক্রান্ত কিছু সমস্যাও সামলাতে হবে, তাই এই সময়ে আপনাকে ভেবেচিন্তে খাওয়া-দাওয়া করার পরামর্শ দেওয়া হচ্ছে। পারিবারিক জীবন প্রধানত প্রভাবিত হবে কারণ মঙ্গল গ্রহটি চতুর্থ ঘরে যাওয়ার আগে দ্বিতীয় ঘরে বিরাজ করবে।

মিথুন রাশি ২০২২

মিথুন রাশি ২০২২

শনি তাঁর নিজের অষ্টম ঘরে থাকার কারণে মিথুন রাশির প্রথম তিনমাস আর্থিক ও স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখিন হতে পারেন। পেশিতে ব্যথা, সর্দি-কাশি, পেট সংক্রান্ত সমস্যা সহ স্বাস্থ্য নিয়ে ফেব্রুয়ারি ও এপ্রিল মাসে ভুগতে পারেন। তবে এপ্রিলের দ্বিতীয় পাক্ষিকে রাহু একাদশতম ঘরে গমনের ফলে আপনার দিকে একাধিক ইতিবাচক পরিবর্তন আসবে। মে এবং অগাস্টে মঙ্গল ১০, ১১ ও ১২তম ঘরে গমনের ফলে বেকার যুবক-যুবতীরা মনের মতো চাকরি পাবেন। শনি মিথুন রাশির ১১তম ঘরে থাকার কারণে পড়ুয়াদের প্রতিযোগিতামূলক পরীক্ষায় সফলতা পাওয়ার জন্য একটু দীর্ঘ সময় অপেক্ষা করতে হবে।

বৃষ রাশি ২০২২

বৃষ রাশি ২০২২

২০২২ সালে বৃষ রাশির জাতক-জাতিকাদের জীবন ভালো-মন্দ মিশিয়ে যাবে। এটি আপনার রাশিফল ২০২২-এর মূল দিক। যাইহোক, বছরের প্রথম মাসেই ধনু রাশিতে মঙ্গল গমনের ফলে ভাগ্যের বেশিরভাগই অনুকূল থাকবে। আপনার কর্মজীবন প্রস্ফুটিত হবে এবং আপনি কর্মক্ষেত্রে অনুকূল ফলাফল পাবেন। দশম ঘরে শনির কারণে আয়ের একাধিক উৎস আসতে দেখা যাবে। এপ্রিল মাসে, বিভিন্ন গ্রহের গতিবিধি আপনাকে সম্পদ এবং অর্থ সংগ্রহে সহায়তা করবে। ২০২২ সালের শেষ ত্রৈমাসিক আপনার সন্তানদের জন্য বিশেষভাবে অনুকূল হবে।

কর্কট রাশি ২০২২

কর্কট রাশি ২০২২

কর্কট রাশিফল ২০২২ সালের শুরুতে মঙ্গল ধনু রাশিতে এবং শনি আপনার সপ্তম ঘরে গমনের ফলে কর্কট রাশিচক্রের জন্য বার্ষিক রাশিফলের ভবিষ্যদ্বাণীর একটি মিশ্র ফলাফল দেবে। আপনার সামনে বেশ কিছু সমস্যা থাকবে কিন্তু আপনার আত্মবিশ্বাসের মাত্রাও বেশি থাকবে, যা আপনাকে সহজেই সমস্যা থেকে মুক্তি দিতে সহায়তা করবে। এই সময় আপনার মায়ের স্বাস্থ্য নিয়ে সমস্যা দেখা দিতে পারে। অতএব, তাঁর খাদ্য এবং জীবনধারা সংক্রান্ত যত্ন করা বাধ্যতামূলক।

সিংহ রাশি ২০২২

সিংহ রাশি ২০২২

সিংহ রাশির অধিপতি সূর্য ২০২২ সালের গোড়ার দিকেই পঞ্চম ঘরে চলে যাবে, যা আপনার আর্থিক উন্নতি করবে। জানুয়ারি ও মার্চ মাসে মঙ্গল গ্রহের গমন হওয়ারর ফলে দীর্ঘদিন ধরে অসুস্থ সন্তান আপনাআর সুস্থতার পথে এগোবে। ফেব্রুয়ারিতে মঙ্গল ষষ্ঠ ঘরে থাকবে, যা পেশাদারিত্বের ক্ষেত্রে অপ্রত্যাশিত সফলতা এনে দেবে। মেষ রাশিতে রাহু গ্রহ গমনের কারণে এপ্রিল মাসে সিংহরাশি কিছু অপ্রত্যাশিত ফলাফলের জন্য অপেক্ষা করতে পারেন। কিছু স্বাস্থ্য সমস্যাও হতে পারে তাই নিজের যত্ন নিন।

কন্যা রাশি ২০২২

কন্যা রাশি ২০২২

আর্থিক সমৃদ্ধি, স্বাস্থ্য সমস্যা, শিক্ষার ক্ষেত্রে আশাবাদী এগুলি ২০২২ সালে কন্যা রাশির ক্ষেত্রে প্রধান মনোযোগের বিষয়। মার্চের শুরুতে চারটি প্রধান গ্রহ, মঙ্গল, বুধ, শনি এবং শুক্র-এর সংযোগের জন্য অনুকূল আর্থিক অবস্থার জন্য ধন্যবাদ দিন। কন্যা রাশির শিক্ষার্থীরা সেপ্টেম্বর-ডিসেম্বরের মধ্যে একটি অত্যন্ত অনুকূল সময় উপভোগ করবে, বিশেষ করে যারা বিদেশে পড়াশোনা করতে চায় তাদের ক্ষেত্রে। তুলা রাশিতে বুধ গমনের কারণে অক্টোবর থেকে নভেম্বরের মধ্যে আপনার প্রেমের জীবন আরও ভালো হয়ে উঠবে।

তুলা রাশি ২০২২

তুলা রাশি ২০২২

জ্যোতিষ শাস্ত্র অনুসারে তুলা রাশি ক্ষেত্রে ২০২২ সাল স্বাস্থ্য, মানসিক স্বাস্থ্য ও কেরিয়ারের জন্য অনুকূল থাকবে। ব্যবসা ও পরিবার নিয়ে উদ্বেগ থাকবে, এ বছর এই দু'‌টি ক্ষেত্র ভালো যাবে না। খুব সহজেই অর্থলাভ হবে এবং আর্থিক লাভের ক্ষেত্রেও রাস্তা মসৃণ থাকবে।

বৃশ্চিক রাশি ২০২২

বৃশ্চিক রাশি ২০২২

বৃশ্চিক রাশিফলের ভবিষ্যদ্বাণী ২০২২ সালে একটি মিশ্র ফলাফল নিয়ে আসবে এবং এপ্রিল পর্যন্ত অপ্রয়োজনীয় খরচ বহন করতে হবে। এটি হওয়ার কারণ কুম্ভ রাশিতে শনির গমনের ফলে। এই মিশ্র ফলাফল আপনার কর্মজীবন, আর্থিক ক্ষেত্রের পাশাপাশি পারিবারিক জীবনে প্রযোজ্য হবে। যাইহোক, এপ্রিলের মাঝামাঝি সময়ে, বৃহস্পতি মীন রাশিতে গমনের সঙ্গে, আপনার আর্থিক স্বাস্থ্যের বড় উন্নতি হবে। এপ্রিলের দ্বিতীয় সপ্তাহে রাহুর স্থান পরিবর্তনের সঙ্গে সঙ্গে আপনার স্বাস্থ্যের অবস্থাও ভালো হবে।

ধনু রাশি ২০২২

ধনু রাশি ২০২২

ধনু রাশির ক্ষেত্রে ২০২২ সাল আপনার জন্য একটি ভাল বছর নিয়ে এসেছে, বিশেষ করে আর্থিক পরিস্থিতির ক্ষেত্রে। আপনার রাশিতে মঙ্গল গমনের কারণে বছরের শুরুতে আপনার আর্থিক পরিস্থিতি আরও শক্তিশালী হবে। ২০২২-এর শুরুটাও পড়ুয়াদের জন্য অনুকূল কারণ তাদের কঠোর পরিশ্রম পুরস্কৃত হবে এবং তাদের আত্মবিশ্বাসের স্তরও শক্তিশালী হবে। সপ্তম ঘরে মঙ্গল গ্রহের কারণে পারিবারিক জীবনে তর্ক-বিতর্ক হতে পারে।

মকর রাশি ২০২২

মকর রাশি ২০২২

মকর রাশির জন্য ২০২২ সাল আপনার জন্য উত্থান-পতনে ভরা। তবে, কর্মজীবন, অর্থ এবং শিক্ষা, যা বছরের শুরুতে একটি অনুকূল অবস্থায় থাকবে, এপ্রিল মাসে তা একটু সমস্যার মুখে পড়বে। আপনার প্রেমের জীবন সম্পর্কেও মিশ্র ফলাফল আসবে। ছোটখাটো সমস্যা আপনার সঙ্গী বা পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে বিবাদ সৃষ্টি করবে। অতএব, তুচ্ছ বিষয় নিয়ে আপনার কাছের এবং প্রিয়জনদের সঙ্গে তর্ক করা এড়িয়ে চলুন এই বছর।

কুম্ভ রাশি ২০২২

কুম্ভ রাশি ২০২২

বছরের শুরুতে ব্যয় বাড়বে। কুম্ভ রাশির অধিপতি শনি এপ্রিল মাস পর্যন্ত ক্ষতি স্থানে গোচর করবে। এ সময় আর্থিক জীবনে চ্যালেঞ্জের মোকাবিলা করতে হবে কুম্ভ জাতকদের। কারণ এ সময় অর্থাভাব দেখা দেবে। পাশাপাশি চিকিৎসা বা আইনি লড়াইয়ে অর্থ ব্যয় করতে হবে। এর ফলেও আর্থিক পরিস্থিতি প্রভাবিত হতে পারে। কুম্ভের ব্যবসায়ী জাতকদের ক্ষতি স্বীকার করতে হবে। নিজের পকেট থেকে এর ক্ষতিপূরণ দিতে হবে তাঁদের। তবে বছরের শুরুতে লগ্ন রাশিতে বৃহস্পতির গোচর সামান্য আশার সঞ্চার করতে পারে, কারণ বছরের প্রথম তিন মাসে কিছু উপার্জন করতে পারবেন। এপ্রিলের মাঝামাঝি সময় অর্থ স্থানে বৃহস্পতির গোচর আপনার জন্য ইতিবাচক পরিণাম এনে দেবে। সম্পত্তি থেকে লাভ করতে পারেন কুম্ভ রাশির জাতকরা। আবার নিজের ব্যবসা থাকলে ভালো লাভও করবেন। এপ্রিলের শেষে শনির গোচর হবে, যার ফলে স্বস্তি পেতে পারেন।

মীন রাশি ২০২২

মীন রাশি ২০২২

মীন রাশির জাতকদের ২০২২ এ আর্থিক পরিস্থিতি ভালো থাকতে পারে। বছরের প্রথম তিন মাসে আপনার রাশির অধিপতি ব্যয় স্থানে গোচর করবে, যার ফলে এই সময়কালে আর্থিক জীবন ধীর গতিতে এগোবে। যাত্রা বা পরিবারের সুখ-বিলাসিতায় অর্থ ব্যয় করতে পারেন এ সময়। পাশাপাশি সম্পত্তিতে লগ্নিও করতে পারেন। বিদেশী ব্যবসার সঙ্গে জড়িত মীন জাতকরা এই সময় ভালো লাভ করতে পারেন। একাদশ স্থানের অধিপতি শনি নিজের স্থানেই উপস্থিত থাকবে, যার ফলে আর্থিক জীবনে স্থায়িত্ব লাভ করবেন। আবার পদোন্নতির পাশাপাশি আয় বৃদ্ধিও হতে পারে। এপ্রিলের মধ্যভাগে রাহুর গোচরের ফলে বড় লোকসান বা ব্যয় বহন করতে হতে পারে। তাই এপ্রিল থেকে জুলাই মাস পর্যন্ত অত্যন্ত সাবধানে থাকুন। কারণ এই সময়কালে শনিও আপনার ব্যয়ের স্থান থেকে গোচর করবে। তাই তখন ভুলেও শেয়ার বাজারে লগ্নি করবেন না, অন্যথা বড়সড় লোকসান হতে পারে। পাশাপাশি জমিতে লগ্নি করলেও আর্থিকক লোকসানের মুখে পড়বেন। অর্থের অপব্যয় নিয়ন্ত্রণ না-করলে আর্থিক পরিস্থিতি নষ্ট হতে পারে।

গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৭ হাজারের বেশি


English summary
Find out how 2022 will be the for all the zodiac sign
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion