• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০২২ সালে প্রত্যেক রাশির জাতকদের সৌভাগ্যময় দিন কোনটি জানেন কি?‌

Google Oneindia Bengali News

নতুন বছর আসতে আর বেশি দেরি নেই। আর মাত্র কয়েকদিনের মধ্যেই আমরা নতুন বছর ২০২২ সালকে স্বাগত জানাতে চলেছি। ২০২০ ও ২০২১ সাল বিশ্ববাসীর কাছে যথেষ্ঠ কঠিন সময় গিয়েছে। যদিও ২০২২ সাল নিয়ে অনেক আশা ও প্রত্যাশা রয়েছে। প্রত্যেক রাশির কাছেই ২০২২ সালটা অত্যন্ত বিশেষ এবং এই বছরে কিছু বিশেষ কসমিক মুহূর্ত আমাদের জীবনে সৌভাগ্য ও ম্যাজিক নিয়ে আসবে। ২০২২ সালে আপনার লাকি দিন কোনটি তা জ্যোতিষীরা বিচার করে বলে দেবেন আর আপনিও সেই অনুযায়ী কাজ করতে পারবেন। সুতরাং আসুন জেনে নেওয়া যাক ২০২২ সালে প্রত্যেক রাশির লাকি বা সৌভাগ্যময় দিন কোনটি।

মেষ রাশি (‌২১ মার্চ–১৯ এপ্রিল)‌

মেষ রাশি (‌২১ মার্চ–১৯ এপ্রিল)‌

লাকি দিন:‌ ১৮ অগাস্ট, ২০২২

পুরোদমে প্রবৃদ্ধি, ম্যাজিক ও দারুণ ভবিষ্যত পাওয়ার জন্য প্রস্তুত হয়ে যান, কারণ মেষ রাশির সৌভাগ্যময় গ্রহ বৃহস্পতি ১০ মে থেকে ২৮ অক্টোবর নিজের রাশি মেষে গমন করবে, যা প্রত্যেক ১২ বছরে একবার হয়, তাই এই সময়ে নিজেকে মেলে ধরার ও নতুন সুযোগের ওপর মনোনিবেশ করুন। তবে এই সময়ে আপনার জীবনের মোড় ঘুরবে ১৮ অগাস্ট, কারণ বৃহস্পতি মিলিত হবে শুক্রের সঙ্গে। এই সময় শুক্র আপনার রাশির রোম্যান্স, আসক্তি ও সৃজনশীলতার কক্ষে থাকবে, তাই এই সময় মেষ রাশির জন্য ভালোবাসা ও ডেটে যাওয়ার আদর্শ সময়। এই সময় এ ধরনের সংযোগটি শৈল্পিক প্রচেষ্টার জন্য প্রচুর অনুপ্রেরণা নিয়ে আসবে, তাই এই ম্যাজিকের সুবিধা নিন।

বৃষ রাশি (‌২০ এপ্রিল–২০ মে)‌

বৃষ রাশি (‌২০ এপ্রিল–২০ মে)‌

লাকি দিন:‌ ১২ মে, ২০২২

বৃষ রাশির জন্য নতুন বছরে বড় ধরনের পরিবর্তন অপেক্ষা করে রয়েছে। নর্থ নোড অফ ডেস্টিনি ১৮ জানুয়ারি আপনার রাশিতে প্রবেশ করবে, যা আগামী দু'‌দশকে আর হবে না, এর অর্থ আগামী দু'‌বছর আপনার ভাগ্য আপনার সঙ্গে থাকবে এবং আপনি নিজেকে নতুনভাবে খুঁজে পাবেন। তবে বিশেষ ক্ষমতাসম্পন্ন মুহূর্ত ১৩ মে আপনার কাছে আসবে, যখন আপনার রাশিতে থাকা সূর্য নর্থ নোডের সঙ্গে মিলিত হবে। এর ঠিক দু'‌সপ্তাহ পরে বৃষ রাশিতে সূর্যগ্রহণ হবে, এরপরই আপনি আপনার সত্যিকারের প্রতিভা সম্পর্কে অবহিত হবেন এবং স্ব-পরিচয়ের নতুন দিককে তুলে ধরবেন।

 মিথুন রাশি (‌২১ মে–২০ জুন)‌

মিথুন রাশি (‌২১ মে–২০ জুন)‌

লাকি দিন:‌ ৩০ মে, ২০২২

গত দেড় বছর ধরে একাধিক গ্রহণ আপনার পরিচয় ও সম্পর্ককে নাড়িয়ে দিয়েছে মিথুন রাশি। কিন্তু ২০২২ সাল আপনাকে এই নতুন এবং আপগ্রেড করা সংস্করণটিকে সম্পূর্ণরূপে গ্রহণ করার একটি শুভ সুযোগ দিচ্ছে। আপনার রাশিতে শক্তিশালী পূর্ণিমা হতে চলেছে ৩০ মে, আর এই সময়টাই আপনার জন্য সুবর্ণ সুযোগ যেখানে আপনি আপনার ইচ্ছা ও স্বপ্নকে বাস্তবে রূপ দিতে পারবেন। এই পূর্ণিমা শুভভাবে বৃহস্পতি ও মঙ্গল গ্রহের সঙ্গে একত্রিত হয়ে, আপনার জীবনে সৌভাগ্য ও অনুপ্রেরণা এনে দেবে যা আপনাকে ব্যক্তিগত লক্ষ্য পূরণের জন্য অনুপ্রাণিত করবে। আপনার অধিপতি গ্রহ বুধ শনির সঙ্গে বর্গাকারে চলে যাবে, তবে এটি রহস্যময় নেপচুন এবং রূপান্তরকারী প্লুটো উভয়ের সঙ্গে সুরেলা দিকগুলিও গঠন করবে, যা আপনার অন্তর্দৃষ্টিকে বাড়িয়ে তুলবে এবং আপনাকে আপনার স্বপ্নগুলিকে আরও স্পষ্টভাবে কল্পনা করার অনুমতি দেবে।

কর্কট রাশি (‌২১ জুন–২২ জুলাই)‌

কর্কট রাশি (‌২১ জুন–২২ জুলাই)‌

লাকি দিন:‌ ১৭ জুলাই, ২০২২

১৭ জুলাই গ্রহ-নক্ষত্রগুলি কিছু অতিরিক্ত বিশেষ ম্যাজিক কর্কট রাশিদের জন্য সংরক্ষণ করে রেখেছে। সূর্য এবং বুধ আপনার রাশিতে একতরিত হয়ে বুধ ক্যাজিমি গঠন করবে, যার অর্থ বুধ সূর্যের হৃদয়ে। এই দিকটি আপনার কথা এবং চিন্তায় সত্যতা এবং স্পষ্টতা আনতে সাহায্য করবে এবং আপনি এর জন্য আরও শক্তিশালী অনুভব করবেন। কর্কট রাশিতে সূর্য এবং বুধ সম্মিলিতভাবে স্বপ্নময় গ্রহ নেপচুনের জন্য একটি ভাগ্যবান ত্রিকোণ তৈরি করবে, এটি আধ্যাত্মিক সারিবদ্ধতা, সৃজনশীল প্রকল্প এবং উচ্চতর অন্তর্দৃষ্টির জন্য একটি দুর্দান্ত দিন গঠন করতে সফল হবে। এছাড়াও এইদিনটি কর্কট রাশিদের কর্মক্ষেত্র ও নেটওয়ার্কিং তৈরি করতেও সহায়তা করবে। এর জন্য মঙ্গল ও লাকি বৃহস্পতি যোগকে ধন্যবাদ জানানো উচিত। জনসমক্ষে আপনার পরিচিত তুলে ধরতে বৃহস্পতি আপনাকে সহায়তা করবে। এগুলি ছাড়াও সুবিধা দিতে পারা গ্রহ শুক্র আপনার রাশিতে প্রবেশ করবে এই দিনে, যার ফলে সৌন্দর্য, ভালোবাসা ও আপনার জীবন বিলাসিতায় ভরে যাবে।

সিংহ রাশি (‌২৩ জুলাই–২২ অগাস্ট)‌

সিংহ রাশি (‌২৩ জুলাই–২২ অগাস্ট)‌

লাকি দিন:‌ ৩১ জুলাই, ২০২২

নিজেকে উজ্জ্বলিত করার জন্য গ্রীষ্ণকাল সিংহ রাশির সময় হলেও, এ বছর সাধারণের তুলনায় বেশিমাত্রায় আবেগ ও সৃজনশীলতা নিয়ে আসছে ২০২২। কারণ বৃহস্পতি সিংহ মরশুম জুড়ে আপনার আনন্দ এবং রোম্যান্সের পঞ্চম ঘর আলোকিত করবে। ৩১ জুলাই আপনি আরও বেশি নিজেকে শক্তিশালী অনুভব করবেন, কারণ আপনার অধিপতি গ্রহ সূর্য উপকারী গ্রহ বৃহস্পতির সঙ্গে শুভ ত্রিমূর্তি গঠন করবে। এটাই আপনার জন্য দারুণ সময় মনের কথা অনুসরণ করার, যা আপনাকে অনুপ্রাণিত করবে এবং সেখানে নিজেকে ভালোবাসার বাইরে রাখুন। এই সময়টাই আপনার জন্য সঠিক যখন আপনার আবেগ শৈল্পিক দিকে ঝুঁকবে।

কন্যা রাশি (‌২৩ অগাস্ট–২২ সেপ্টেম্বর)‌

কন্যা রাশি (‌২৩ অগাস্ট–২২ সেপ্টেম্বর)‌

লাকি দিন:‌ ১৬ ফেব্রুয়ারি, ২০২২

আপনার বছর শুরু হবে শুক্র গ্রহের প্রবেশের সঙ্গে সঙ্গে। এই সময় আপনি আপনার সব ইচ্ছা, স্বপ্ন, ভালোবাসাকে বাস্তবে রূপ দিতে পারবেন। এই সময় আপনি আপনার সঙ্গীর সঙ্গে অনেকটা সময় কাটাতে এবং তাঁর সঙ্গে ডেটে যেতে পাররেন। তবে ১৬ ফেব্রুয়ারি আপনার জীবনের ভালোবাসার চক্র পুরোপুরি নতুনভাবে শুরু হবে তবে এটা ভ্যালেন্টাইন সপ্তাহ বলে শুধু নয়। এটার কারণ হল ভালোবাসার গ্রহ শুক্র ও যৌনতার গ্রহ মঙ্গল আপনার রাশির পঞ্চম ঘরে মিলিত হবে এই সময়। যে কারণে নতুন রোম্যান্টিক সংযোগের প্রস্তাব আসবে এবং জানুয়ারি মাসে আপনি যে শিক্ষাগুলি নিয়েছেন তা সম্পূর্ণরূপে একত্রিত করার একটি সুযোগ পাবেন।

 তুলা রাশি (‌২৩ সেপ্টেম্বর–২২ অক্টোবর)‌

তুলা রাশি (‌২৩ সেপ্টেম্বর–২২ অক্টোবর)‌

লাকি দিন:‌ ২২ অক্টোবর, ২০২২

আপনার অধিপতি গ্রহ শুক্র তুলা রাশির বেশিরভাগ সময় আপনার রাশিকে আলোকিত করতে ব্যয় করবে, আপনার জন্মদিনের মাসটিকে স্বাভাবিকের চেয়ে আরও বেশি বিলাসবহুল এবং সুন্দর করে তুলবে। ২২ সেপ্টেম্বর এইদিনে আপনি বোনাস সারপ্রাইজ পাবেন, এই সময় শুক্র গ্রহ ও উজ্জ্বল সূর্য দারুণ বিশেষ যোগ তৈরি করবে আপনার রাশিতে, যা '‌ভেনাস স্টার পয়েন্ট'‌ বলে পরিচিত, এই যোগ আপনার জীবনে ম্যাজিক ও রোম্যান্স নিয়ে আসবে, এর পাশাপাশি চমকপ্রদভাবে নতুন সূচনা করবে। এই দিনটি এমন সময় যখন আপনি আপনার অবতারকে বদল করে আরও আবেদনময়ী করে তুলতে পারবেন।

বৃশ্চিক রাশি (‌২৩ অক্টোবর–২১ নভেম্বর)‌

বৃশ্চিক রাশি (‌২৩ অক্টোবর–২১ নভেম্বর)‌

লাকি দিন:‌ ১৫ নভেম্বর, ২০২২

আপনার জন্মদিনের মরসুমটি এই বছর অতিরিক্ত উত্তেজনাপূর্ণ হতে চলেছে, বৃশ্চিক - যেহেতু সৌন্দর্য গ্রহ শুক্র মাসের বেশির ভাগ সময়ই তার চটকদার উপস্থিতি দিয়ে আপনার চিহ্নকে গ্রাস করবে, যখন বিস্তৃত বৃহস্পতি আপনার আবেগে ভরা রোম্যান্সের পঞ্চম ঘরে ভাগ্য নিয়ে আসবে। এই দুই উপকারী গ্রহ আপনার ওপর অতিরিক্ত আশীর্বাদের বৃষ্টি করবে ১৫ নভেম্বর, কারণ এই দুই গ্রহ মিলে ত্রিকোণ যোগ তৈরি করবে। আপনি দেখতে পারবেন যে প্রেম এবং ডেটিং সংক্রান্ত বিষয়গুলি স্বাভাবিকের চেয়ে অনেক বেশি সহজে প্রবাহিত হচ্ছে, তাই এই অনুকূল মহাজাগতিক সময়কে আপনার সুবিধার জন্য ব্যবহার করুন এবং কিছু মজার সম উপভোগ করুন।

 ধনু রাশি (‌২২ নভেম্বর–২১ ডিসেম্বর)‌

ধনু রাশি (‌২২ নভেম্বর–২১ ডিসেম্বর)‌

লাকি দিন:‌ ২৩ নভেম্বর, ২০২২

দেড় বছর ধরে চলা দুর্ভাগ্য ২০২২ সালে এসে সৌভাগ্যে পরিণত হবে ধনু রাশির। এই সময় ধনু রাশির জাতক-জাতিকারা নিজেদের জীবনকে অন্যভাবে শুরু করতে পারবেন। ২৩ নভেম্বর পূর্ণিমার নতুন চাঁদের সঙ্গে সঙ্গে আপনিও বছরের সৌভাগ্যময় সুযোগ পাবেন, যেখানে নিজের ইচ্ছা ও দারুণ অ্যাডভেঞ্চারকে উপভোগ করার সুযোগ পাওয়া যাবে। আপনার সম্পর্ককে মজবুত করতে শুক্র ও মঙ্গল আপনার রাশিতে জোরালো যোগ তৈরি করবে এই সময়। এছাড়াও সূর্য ও চন্দ্র বৃহস্পতির সঙ্গে মিলিত হয়ে এমন যোগ তৈরি করতে চলেছে, যা আপনার চন্দ্রকে আরও সৌভাগ্যময় ও ম্যাজিক দিয়ে ভরিয়ে দেবে।

 কুম্ভ রাশি (‌২২ ডিসেম্বর–১৯ জানুয়ারি)‌

কুম্ভ রাশি (‌২২ ডিসেম্বর–১৯ জানুয়ারি)‌

লাকি দিন:‌ ৮ জানুয়ারি, ২০২২

এই বছর কুম্ভ রাশিদের জন্য দারুণ বছর প্রমাণিত হবে। এই বছরে আপনি কর্মক্ষেত্রে সফলতা পাবেন, আপনার কঠোর পরিশ্রম আপনাকে নিরাশ করবে না। প্রেমের গ্রহ শুক্র আপনার রাশিতে থাকার ফলে সম্পর্ককে অগ্রাধিকার দেওয়ার তাগিদ আসবে আপনার মধ্যে। যেচা ২০২২ সাল জুড়ে আপনার প্রেমের সম্পর্কের ওপর প্রভাব ফেলবে। ৮ জানুয়ারি কুম্ভ রাশির মরশুমের মাঝখানে ভালো সময় আসবে, যেখানে সূর্য ও উপকারী গ্রহ শুক্র আপনার রাশিতে মিলিত হবে। তারা ভেনাস স্টার পয়েন্ট গঠন করবে, যা আপনাকে আত্মবিশ্বাস, নতুন রোম্যান্সের সুযোগ এবং ভালোবাসার বাইরে আপনি কি চান সেটা দেখিয়ে দেবে।

মকর রাশি (‌২০ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি)‌

মকর রাশি (‌২০ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি)‌

লাকি দিন:‌ ৬ মার্চ, ২০২২

আর্থিক বছর ভালোই কাটবে মকর রাশির। এপ্রিলের শেষে শনি মকর রাশির জাতকদের অর্থ স্থান থেকে গোচর করবে। যার ফলে আর্থিক লাভের নানান সুযোগ পাবেন। প্রথম তিনমাসের পর আপনার ব্যয় বাড়তে পারে। কারণ দ্বাদশ স্থানের অধিপতি বৃহস্পতি আপনার অর্থ স্থান থেকে গোচর করবে। তবে ৬ মার্চ শুক্র ও মঙ্গল গ্রহ আপনার রাশিতে একত্রিত হওয়ার কারণে আপনার ভালোবাসার সম্পর্কে এক দারুণ স্ফুলিঙ্গের সৃষ্টি হবে। আগামী ২ বছর এই যোগ আপনাকে আপনার প্রেমের সম্পর্ককে ভালো করার সুযোগ দেবে। এ সময় শুক্র নিজের স্থানে গোচর করবে এবং ধন স্থানে দৃষ্টি রাখবে। শখকে পেশায় পরিণত করতে চাইলে সময় শুভ, কারণ এ সময় ভালো আয় করতে পারবেন।

মীন রাশি (‌১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ)‌

মীন রাশি (‌১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ)‌

লাকি দিন:‌ ১২ এপ্রিল

২০২২ সাল মীন রাশির জাতকদের জীবনে সবচেয়ে রহস্যময় বছর হতে চলেছে। কারণ ১২ এপ্রিল বিশেষ কসমিক মুহূর্ত সৃষ্টি হবে। আর যার কারণে এটি সবচেয়ে রহস্যময় বছর হবে। এই দিন, উপকারী গ্রহ বৃহস্পতি, যা ঐতিহ্যগত জ্যোতিষশাস্ত্রে মীন রাশির গ্রহের অধিপতি, আপনার আধুনিক গ্রহের শাসক, স্বপ্নময় নেপচুনের সঙ্গে আপনার রাশি চিহ্নের ঘরে মিলিত হচ্ছে। যার কারণে আপনার সৃজনশীল দিক উদ্ভাসিত হবে, নতুন নতুন ধারণা আসবে, আপনার গ্ল্যামারস দিক তুলে ধরবে এবং আপনার আধ্যাত্মিক দিকটি আপনার আত্মবিশ্বাস বাড়াবে। প্রায় ১৫০ বছর পর এই দুই আধ্যাত্মিক গ্রহ একত্রিত হল এবং আমাদের জীবনে এটা আর ঘটবে না, তাই এই ম্যাজিকের পূর্ণ সুবিধা নিন।

English summary
Find out which is the lucky day in 2022 according to the zodiac sign,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X