• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সংকটকালে দারিদ্রতা কাটাতে কয়েকটি বাস্তুটিপস

করোনার জেরে বিশ্বে ২৫ মিলিয়ন মানুষের কর্মহীন হওয়ার আশঙ্কা রয়েছে। এর প্রেক্ষিতে রীতিমতো ত্রাস দেখা যাচ্ছে বিশ্বের বিভিন্ন প্রান্তে। দারিদ্রতার ছায়া বহু ঘরেই গ্রাস করতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। এদিকে, দারিদ্রতা কাটাতে বাস্তুশাস্ত্র মতে কয়েকটি টিপস দিচ্ছেন বাস্তুবিশেষজ্ঞরা।

দারিদ্রতাকে মুক্ত রাখার প্রয়াস

দারিদ্রতাকে মুক্ত রাখার প্রয়াস

দারিদ্রতা মুক্ত গৃহস্থ রাখতে গেলে বেশ কয়েকটি পন্থা অবলম্বন করতে হবে। বাস্তুশাস্ত্রবিদরা বলছেন, এমন পরিস্থিতিতে ঈশ্বরকে নিজের পুজোয় সন্তুষ্ট রাখা অত্যন্ত প্রয়োজনীয়। এরজন্য ঈশ্বরকে কখনওই শুকনো ফুল দেওয়া উচিত নয় বলে দাবি শাস্ত্রজ্ঞদের।

নোংরা জল

নোংরা জল

বাড়িতে কোথাও জল জমতে দেবেন না। নোংরা জল বাড়িতে দারিদ্র্যের লক্ষণ বলে মনে করা হয়। তাই এমন জিনিস বাড়িতে না রাখাই ভালো। ফলে বাড়িতে কোথাও প্যাচপ্যাচে জায়গা যদি থাকে , তা পরিষ্কার করে রাখুন।

কাঁটা গাছ নিয়ে টিপস

কাঁটা গাছ নিয়ে টিপস

বাড়িতে কাঁটা গাছ রাখলে তার থেকে নেগেটিভ এনার্জি আসে বলে মনে করা হয়। আর সেই জন্য বাস্তুশাস্ত্র বিশেষজ্ঞরা দাবি করছেন কাঁটা গাছ বাড়িতে রাখলে তার থেকে বিভিন্ন দারিদ্রের লক্ষণ দেখা যায়।

নুন দিয়ে ঘর মোছা

নুন দিয়ে ঘর মোছা

শাস্ত্রজ্ঞরা বলছেন বাড়ির দারিদ্রতা মুক্ত রাখতে নুন দিয়ে ঘর মোছা উচিত। নুন সাধারণত নেগেটিভ এনার্জি দূর করে। আর তার জেরেই কষ্ট, দুঃখ ও আর্থিক অনটনের মতো পরিস্থিতি এড়ানো যায়।

বাড়ির সামনে পাথর বা বড় ইমারত রয়েছে কি !

বাড়ির সামনে পাথর বা বড় ইমারত রয়েছে কি !

লক্ষ্য় রাখতে হবে বাড়ির সামনে যেন পাথর না থাকে। কোনও ভাবেই বাড়ির সদর দরজার সামনে কোনওভাবেই যেন রাথর বা পাথরের চাঁই পড়ে না থাকে। তা বাড়ির সদস্যদের পক্ষে অশুভ। এরফলে সহজে গৃহস্থে শুভফল আসে না। যা গৃহস্থকে দারিদ্রতার দিকে ঠেলে দেয়।

English summary
Never offer dry flowers during worship, it can make you poor.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X