• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জানুয়ারি মাসের ২০২১ মাসিক রাশিফল : বৃষ রাশি

চাকরির ক্ষেত্রে এই সময়টা আপনার জন্য খুবই ভাল। বস এমনকী অন্যান্য কর্মচারীদের সঙ্গেও আপনার সম্পর্কের উন্নতি হওয়ার সম্ভাবনা প্রবল। কাজের পরিবেশেও নিশ্চিতভাবে উন্নতি হওয়ার সুযোগ রয়েছে। এই সুযোগে আপনি আপনার প্রেমের সম্পর্কেও উন্নতি আনতে পারবেন। যারা আপনার কাছের মানুষ, ঘনিষ্ঠ তাদের আপদে বিপদে সাহায্য করুন, পাশে দাঁড়ান দেখবেন মানসিক শান্তি পাবেন।

বেশি করে সামাজিক স্তরে মেলামেশা করুন। এমনকী সহকর্মীদের সঙ্গেও কর্মক্ষেত্র ছাড়া বাইরেও দেখা করুন আড্ডা দিন, বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করুন। কাজের সময়ও অন্যদের সঙ্গে কথাবার্তা বলে আরও নতুন জিনিস জানার চেষ্টা করুন।

আপনার বাড়িতে যদি পোষ্য থাকে, তাহলে তার সঙ্গে আপনার সম্পর্ক আরও গভীর হবে। আর যদি আপনি পোষ্য বাড়িতে নিয়ে আসার কথা ভাবেন, তাহলে সময় নষ্ট করবেন না। এই মাসটা এদিক থেকে অত্যন্ত শুভ। তবে কর্মক্ষেত্রে প্রতিযোগিতার বাড়ার সম্ভাবনা রয়েছে। তবে, আগুন থেকে খুব সাবধান। অধৈর্য হবেন না। শরীরের দিকে বিশেষ যত্ন নিন। শারীরিক ও মানসিক শক্তির বৃদ্ধির জন্য আগে থেকে পরিকল্পনা সারুন আর সেই মাফিক কাজ করুন।

বৃষ রাশির বৈশিষ্ট

বৃষ রাশির বৈশিষ্ট

বৃষ রাশির জাতক জাতিকারা বৈষয়িক দিক থেকে বেশ সচেতন। বুদ্ধিমান ও সচেতন হিসাবে এঁদের পরিচিতি রয়েছে বন্ধুমহলে। এঁদের আত্নীয় , বন্ধুবান্ধবের মধ্যে জনপ্রিয়তা প্রবল থাকে। অন্য কারোর সমস্যা দেখলে এই রাশির ব্যক্তিত্বরা সেই বিপদে ঝাঁপিয়ে পড়েন। সাংস্কৃতিক দিক থেকে এঁদের আগ্রহ প্রবল।

 কর্মজীবন

কর্মজীবন

এঁদের ধৈর্য প্রবল। তাই এঁরা যেকোনও কাজে সফল হন। রুটিন মাফিক কাজে এঁদের স্বচ্ছ্বন্দ্য বেশি। অর্থনৈতিক বিষয়েও এঁরা যেকোনও কাজে বা চাকরিতে সাফল্য পাবেন।

প্রেম ও বিয়ে

প্রেম ও বিয়ে

অনেকেই এঁদের প্রতি প্রেমে অনুরক্ত হয়ে যান। এঁদের সুন্দর চেহারা, ও মিষ্টি কণ্ঠস্বরে রীতিমতো অনুরক্ত হয়ে পড়েন অনেকেই। যে জীবন সঙ্গীর তেকে নিরাপত্তা ভালোবাসা পাওয়া যাবে, সেই জীবনসঙ্গীকেই এঁরা প্রেমের জন্য বেছে নেন।

English summary
Taurus monthly horoscope for december 2020 in Bengali
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X