• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ডিসেম্বর ২০২০ মাসিক রাশিফল : তুলা রাশি

এই মাসটি আপনার জন্য যেমন চ্যালেঞ্জের তেমনি শুভ। আপনি মন থেকে যে কাজ করবেন বলে ঠিক করেছেন তার সঠিক মূল্য আপনি পাবেন। আপনার মধ্যে যদি কোনও শিল্প সত্ত্বা থেকে থাকে তাহলে সেই দক্ষতা প্রকাশের জন্য এটাই শুভ সময়। আপনার লাভ লাইফের সমস্যাও মিটে যাবে। তবে আপনাকে আরও বেশি সামাজিক দায়-দায়িত্ব পালন করতে হবে।

আপনার স্বাস্থ্যের উন্নতি ঘটবে। যে কোন ঝগড়া, অশান্তির থেকে দূরে থাকুন। আপনজনের সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে, সে বিষয়ে সতর্ক থাকুন। আগুন এবং ধারালো বস্তুর থেকে দূরত্ব বজায় রাখুন।

কাজের ক্ষেত্রে ধৈর্য্য হারালে চলবে না। কর্মক্ষেত্রে বেশ কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। পজিটিভ মানসিকতা দিয়েই কর্মক্ষেত্রে সাফল্য আসবে।

এই মাসে আপনার ভাল আর্থিক যোগ রয়েছে। বিনিয়োগ থেকে লাভ হতে পারে। এই মাসে আপনার পছন্দের জায়গায় ঘুরতে যাওয়ার সুযোগও আসতে পারে।

তুলা রাশির বৈশিষ্ট

তুলা রাশির বৈশিষ্ট

তুলা রাশির জাতক জাতিকারা মূলত নিয়মানুবর্তিতা পছন্দ করেন। পছন্দ করেন সামঞ্জস্য। পাশপাশি, এঁরা খুব মিশুকে হন। সকলের সঙ্গে মিলেমিশে কাজ না করতে পারলে এঁদের শান্তি হয় না! অত্যন্ত বুদ্ধিমান হয়ে থাকেন এঁরা। আর তার জেরেঅ এঁদের মেধা তুলনাহীন।

 কর্ম

কর্ম

এঁরা শান্ত স্বভাবের হন। তাই মাথা ঠাণ্ডা রেখে কাজ করতে পারেন। নিখুঁত ভাবে যতক্ষণ না কোনও কাজ শেষ হচ্ছে , ততক্ষণ শান্তি নেই এঁদের। সাধারণত শৈল্পিক সত্ত্বার জেরে এঁরা সাফল্য পেয়ে থাকেন নিজের কাজে। নিজের কাজে এঁরা ভীষণভাবে অবিচন থাকেন।

প্রেম

প্রেম

এঁদের প্রেমজীবন অত্যন্ত সুন্দর। তুলা রাাশির পুরুষ হোন বা মহিলা, এঁর অত্যন্ত আকর্ষণীয় সৌন্দর্যের অধিকারী হন। ফলে এঁদের প্রেমে সহজেই মানুষ পড়ে যান।

English summary
Libra monthly horoscope for december 2020 in Bengali
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X