• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জানুয়ারি মাসের ২০২২ মাসিক রাশিফল : মেষ রাশি

  • By Moumita Bhattacharyya
  • |
Google Oneindia Bengali News

জানুয়ারি মাসে আপনি কর্মক্ষেত্রে নতুন সুযোগ পাবেন। ব্যবসায়ীরা মুনাফা অর্জনের অনেক সুযোগ পেতে পারে। আপনি যদি এই সময়ের মধ্যে কোনও বিনিয়োগ করেন, তবে সঠিক ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকুরিজীবীদের অগ্রগতি হতে পারে। আপনি যদি চাকরি পরিবর্তনের পরিকল্পনা করেন, তবে এই সময়টি তার জন্য অনুকূল। বিবাহিত জীবনের পরিস্থিতি ভালো থাকবে না। জীবনসঙ্গীর সাথে ভালো সম্পর্ক রাখুন। মাসের শেষে আপনার বাড়িতে মাঙ্গলিক অনুষ্ঠানের আয়োজন হতে পারে। এই সময়টি শিক্ষার্থীদের জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে, বিশেষ করে আপনি যদি উচ্চশিক্ষা লাভের জন্য প্রচেষ্টা করে থাকেন, তাহলে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। আর্থিক ক্ষেত্রে মোটামুটি ফল পাবেন। সুস্থ থাকতে হলে সঠিক ডায়েটের পাশাপাশি নিয়মিত ব্যায়ামও করতে হবে।

রাশির উপাদান : অগ্নি

রাশির অধিপতি : মঙ্গল

শুভ নম্বর : ৯, ১৫, ২৫, ৩৯, ৪৭, ৫৯

শুভ দিন : সোমবার, বুধবার, বৃহস্পতিবার, শনিবার

শুভ রঙ : নীল, হলুদ, বাদামি, কমলা, গোলাপী

মেষ রাশির চারিত্রিক বৈশিষ্ট

মেষ রাশির চারিত্রিক বৈশিষ্ট

মেষ রাশির জাতক জাতিকারা সাহসী, আবেগপ্রবণ, উচ্চভিলাষী হন। এঁরা খুবই কর্মপ্রবণ মানুষ হন।একই সঙ্গে এঁরা কর্মোদ্যোগী হয়ে ওঠেন। অত্যন্ত পরিশ্রমী মানুষ হয় মেষ রাশির জাতক জাতিকারা। যেকোনও কাজের ক্ষেত্রে দ্রুত গতিতে কাজ সম্পন্ন করেন এঁরা। তবে এঁরা একটু স্বাধীন চেতা স্বভাবের হয়ে থাকেন।

কর্মজীবন

কর্মজীবন

এই ধরনের মানুষরা সাধারণত নেতৃত্বপরায়ণ মানুষ হয়ে থাকেন। কর্মজীবনের ক্ষেত্রে এঁরা প্রতিযগিতায় বিশ্বাস হন। জনসংযোগমূলক কাজ, বা পরিশ্রম সাপেক্ষ কাজে এঁরা চিরকালীন সাফল্য পেয়ে থাকেন।

 আর্থিক জীবন

আর্থিক জীবন

আর্থিক দিক থেকে এঁরা প্রবূত উন্নতি করে থাকেন। তবে অর্থ উপার্জনের সঙ্গে সঙ্গে এঁরা সেই টাকা ধরে রাখতে পারেননা। তবে অর্থলগ্নির বিষয়ে সতর্কতা অত্যন্ত প্রয়োজনীয়।

প্রেম ও বিয়ে

প্রেম ও বিয়ে

প্রেম সম্পর্কে এঁদের আকাশ কুসুম ভাবনা থাকে। যাঁকে এঁরা ভালোবাসেন তাঁকে এঁরা মন প্রাণ ঢেলেই ভালোবাসতে পছন্দ করেন। এঁরা খানিকটা একরোখা স্বভাবের হয়ে থাকেন যা এঁদের জীবনে প্রভূত প্রভাব ফেলে।

English summary
Aries monthly horoscope for January‍ in Bengali
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X