• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বুধের অবস্থান পরিবর্তনের ফলে কোন কোন রাশির জীবনে সাফল্য মিলবে, জেনে নিন

Google Oneindia Bengali News

জ্যোতিষশাস্ত্রে মোট নয়টি নক্ষত্রের কথা বলা হয়েছে, যেমন সূর্য, চন্দ্র, মঙ্গল, বুধ, বৃহস্পতি, শুক্র, শনি, রাহু এবং কেতু। এই গ্রহ গুলির মাঝে মধ্যেই তাদের গতিপথ পরিবর্তন করে অন্য রাশিতে প্রবেশ করে। এটির জন্য অনেক রাশির স্বাস্থ্য, আর্থিক অবস্থা, কর্মক্ষেত্র নানান বিষয়ে প্রভাব পড়ে। সেটা কখনোও ইতিবাচক হতে পারে আবার কখনোও নেতিবাচক। বুধকে জ্যোতিষশাস্ত্রে জ্ঞান-বুদ্ধির অধিপতি হিসাবে ধরা হয়ে থাকে। ২৫ এপ্রিল মেষ রাশিতে প্রবেশ করেছে বুধ।

২৫ এপ্রিল মেষ রাশি থেকে গতিপথ পরিবর্তন করে বৃষ রাশিতে প্রবেশ করবে। থাকবে ১০ মে পর্যন্ত। ২ জুলাই নিজের রাশি মিথুন রাশিতে প্রবেশ করবে। বুধকে আমরা সম্পদ, বৃদ্ধি, ব্যবসা বক্তৃতার কারক হিসেবে দেখে থাকি। এই যাত্রা কুম্ভ রাশির ওপর অশুভ প্রভাব পড়বে। যারা দীর্ঘদিন ধরে আর্থিক, কর্মজীবনের সমস্যায় ভুগছিলেন তাদের সুদিন ফিরে আসবে। তাহলে জেনে নিন কোন রাশির জাতক-জাতিকাদের রাশির পরিবর্তনের ফলে শুভ প্রমাণিত হতে চলেছে।

বৃষ রাশি

বৃষ রাশি

এই রাশির দ্বিতীয় পঞ্চম ঘরের অধিপতি হল বুধ। আর এই সময়ে বুধ গ্রহ বৃষ রাশির ঊর্ধ্বে থাকবে। এই রাশির জাতক-জাতিকাদের সঙ্গে তাদের স্ত্রী বা স্বামীদের দাম্পত্য জীবন সুখের হবে। সপ্তম ঘরে বুধ থাকায় বেশ উপকার হবে। তাই জাতক-জাতিকারা কাজের ক্ষেত্রে বিশেষ সম্মান বৃদ্ধি হবে। সে সম্পর্কে সামাজিক ও পারিবারিক সম্পর্ক ভালো হবে। যারা নতুন কাজে যেতে চাইছেন যেতে পারেন। স্বাস্থ্যের দিক খুব ভালো থাকবে। আপনারা নিজেদেরকে ফিট ও সুস্থ রাখতে সফল হবেন।

কর্কট রাশি

কর্কট রাশি

কর্কট রাশির অধিপতি হল বুধ। বর্তমানে ১১ তম ঘরে থাকবে সে। জাতক-জাতিকাদের এই সময়টা খুব অনুকূল থাকবে। তাদের ব্যবসাক্ষেত্রে এবং চাকরিক্ষেত্রে পরিবর্তন দেখা যাবে। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে দেখতে গেলে দেখা যাবে তাদের যে কাজেই বিনিয়োগ করবে সেই কাজে সাফল্য পাবে। সামাজিকভাবে তারা খুব সক্রিয় থাকবে। ভালো বন্ধুদের সঙ্গে খুব ভালো সময় কাটাবে। স্ত্রীর সঙ্গে ভালো সময় কাটান। তাহলে জীবনে উন্নতি করতে পারবেন গুরুজনদের আশীর্বাদ পাবেন। আর অবশ্যই আপনার স্বাস্থ্যের দিকে লক্ষ্য রাখুন।

সিংহ রাশি

সিংহ রাশি

এই রাশির শুভ সময় এটি। একটি পেশা ও কর্মজীবনের দশম ঘরে রাজত্ব করবে সে। তাই এই সময় আপনার কাছে কর্মসংস্থান বা কর্মক্ষেত্রে জায়গাটা কিন্তু বিশেষ শুভ হতে চলেছে। এই সময় আপনি যথেষ্ট নাম খ্যাতি অর্জন করবেন। যদি আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষা দিতে চান। অবশ্যই এই সময়ে বুঝে পা ফেলবেন।

 কন্যা রাশি

কন্যা রাশি

এই রাশির আরোহণের অধিপাতি ও কন্যা রাশির দশম ঘরে এবং বর্তমানে নবগ্রহ ভাগ্যের ঘরে গমন করছে সে। পেশাগত জীবনে খুব ভালো হবে। আপনি এই সময় অনেক কাজের সুবিধা পাবেন। জীবনের শুভ সময় আপনার। এটি যে কাজে হাত দেবেন সেই কাজেই আপনি সাফল্য পাবেন। আপনার বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আপনার ব্যক্তিগত জীবনে আপনি খুব সুখী হবেন। পিতা-মাতাকে সম্মান করুন। ভাই বোনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন।

 মকর রাশি

মকর রাশি

মকর রাশি প্রেম-রোমান্স ঘরে অবস্থান করবে। পরিবর্তনের ফলে আপনার মকর রাশির জাতক-জাতিকার বিশেষ লাভ পাবেন। তাদের সন্তানদের চিন্তা করতে হবে না। তারা পড়াশোনায় খুব ভালো করবে না। যেকোনোও বাজি বা লটারি আপনারা ধরতে পারেন। কারোর সঙ্গে অশান্তিতে জড়াবেন না। জীবনের লাভ হবে। কারণ এই সময় আপনারা অবশ্যই সাফল্য পাবেন। আপনারা সুস্থ থাকবেন। তবুও মনের ওপর কোনো চাপ ফেলবেন না। যে কাজে হাত দেবেন সেই কাজে সফলতা আসবে।

মীন রাশি

মীন রাশি

এই শুভ সময়ে মীন রাশি জাতক-জাতিকারা যেকোন কাজে হাত দেবেন, লাভ পাবেন। ব্যক্তিগত জীবনে আপনি বেশ শান্তিতে থাকবেন। প্রতিকূলতাকে জয় করে নিতে পারবেন। বিবাহিত জীবনে যেকোনোও ধরনের বিতর্ক এড়িয়ে চলুন। অন্যথায় ঝগড়া বাড়তে পারে। এই সময় আপনি যদি নতুন কোনও ব্যবসায় বিনিয়োগ করতে চান করতে পারেন। সাফল্য মিলবে।

(এই সকল তথ্য জ্যোতিষ নির্ভর। সকলের ক্ষেত্রে এটি প্রযোজ্য নাও হতে পারে)

কোন রাশির লোক খুব পরশ্রীকাতর জানেন, এদের থেকে দূরত্ব বজায় রাখাই ভালোকোন রাশির লোক খুব পরশ্রীকাতর জানেন, এদের থেকে দূরত্ব বজায় রাখাই ভালো

English summary
mercury is changing his house in astrology six zodiac sign have good time
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion