India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কিছুদিন পরই বৃষে মঙ্গলের গোচর, এই রাশিদের জীবন হতে চলেছে মঙ্গলময়

Google Oneindia Bengali News

জ্যোতিষে মঙ্গলকে লাল রঙের গ্রহ বলে মানা হয়ে থাকে। যেটি সাহস, পরাক্রম, বীরতা, শক্তি, নেতৃত্ব, ভাই-বোন ও অন্য অনেক কিছুর দাতা হিসাবে বিবেচিত করা হয়। সব রাশিদের মধ্যে মঙ্গল বৃশ্চিক ও মেষ রাশির স্বামী গ্রহ বলে মনে করা হয়। অন্যদিকে মকরে মঙ্গল উচ্চরাশিতে ও কর্কটে নিম্ন রাশিতে রয়েছে মঙ্গল। এছাড়া গ্রহের কথা যদি বলা হয় তবে গ্রহের মন্ত্রী চক্র অনুসারে মঙ্গল সূর্য ও চন্দ্রমা মিত্র রাশি, কিন্তু শুক্রের সঙ্গে মঙ্গলের শত্রুতার ভাব রয়েছে। আসুন জেনে নিই মঙ্গল গ্রহের গোচরে সব রাশিদের ওপর কেমন প্রভাব পড়তে চলেছে।

মঙ্গল গ্রহের গোচরের সময়

মঙ্গল গ্রহের গোচরের সময়

মঙ্গল প্রত্যেক গোচরে প্রায় ৪৫ দিন করে সময় লাগায়। অর্থাৎ মঙ্গলের রাশি চক্রের চারদিকে পুরো ঘুরতে প্রায় ৪৫ দিন সময় লাগে এবং এটা দ্বিতীয় রাশিতে চলে যায়। এখন এই লাল গ্রহ আবার নিজের রাশি মেষ থেকে বেরিয়ে ১০ অগাস্ট ২০২২ সালে রাত ৯টা ৪৩ মিনিটে বৃষ রাশিতে প্রবেশ করবে। মঙ্গলের শুক্র রাশিতে গোচর পুরো দেশে অনেক পরিবর্তন আনতে চলেছে। যার প্রভাব সব রাশির জাতকদের ওপর পড়বে।

বৃষ রাশির জাতকের ওপর মঙ্গলের প্রভাব

বৃষ রাশির জাতকের ওপর মঙ্গলের প্রভাব

মঙ্গল যেহেতু ১০ অগাস্ট শুক্রের রাশি বৃষে প্রবেশ করবে, এই পরিস্থিতির জন্য মঙ্গল মানুষের বৈবাহিক জীবনের সঙ্গে সম্পর্কিত পরিণামগুলি দেবে। এছাড়াও, বৃষ রাশিতে এই গোচরের কারণে, বৃষ রাশির লোকেরা তাদের ব্যক্তিগত জীবনের সাথে সম্পর্কিত অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবে। আপনি যদি রাগ সম্পর্কিত সমস্যার সম্মুখীন হন তবে আপনি তাও নিয়ন্ত্রণ করতে সক্ষম হবেন। এছাড়াও, বৃষ রাশিচক্রের দ্বিতীয় রাশি এবং এই পরিস্থিতিতে, যখন মঙ্গল বৃষ রাশিতে গোচর করে, তখন পরিবারের সদস্যদের মধ্যে সামঞ্জস্য থাকে। এর সঙ্গে, বৃষ রাশির লোকদের তাদের সাহস এবং ভাল বাচনভঙ্গি দিয়ে সফলভাবে আকৃষ্ট করবে, তারা আর্থিক সুবিধাও পেতে চলেছে। মঙ্গল গোচরের ফলে এই রাশিদের লাভ হবে।

বৃষ রাশি

বৃষ রাশি

এই গোচরকালে আপনি বিদেশে যাওয়ার অনেক সুযোগ পাবেন। মায়ের সব স্নেহ আপনি পাবেন এবং আপনাদের সম্পর্ক আরও মজবুত হবে। কিছু জাতকদের সম্পত্তি বিক্রি থেকে বা ক্রয় করলে সেখান থেকে লাভ হবে। যদি আপনি বিবাহিত হন তবে আপনার জীবনসঙ্গীর পূর্ণ সহযোগিতা আপনি পাবেন।

কর্কট রাশি

কর্কট রাশি

মঙ্গল আপনার জন্য শুভ থাকবে তাই এই গোচর আপনার সব মনের ইচ্ছা পূরণ করতে কাজে দেবে। কর্মক্ষেত্রে আপনার পরিশ্রম ফল দেবে এবং আপনি কেরিয়ারে শক্তি সঞ্চয় করে এগিয়ে যাবেন। যদি আপনি বিবাহিত হন তাহলে আপনার জীবনসঙ্গীর ভালো পদোন্নতি হতে পারে, যা আপনার দাম্পত্য জীবনে ভালো প্রভাব পড়বে।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

মঙ্গল আপনার কাজ বা আপনার ক্ষেত্রে সবচেয়ে অনুকূল ফলাফল পাওয়ার সম্ভাবনা তৈরি করছে। বিশেষত আপনি যদি অংশীদারিত্বে কোনও ব্যবসা করেন তবে এই সময়ে আপনি প্রচুর সুবিধা পাবেন। এই সময়ে, আপনি আপনার ব্যক্তিগত জীবনেও আপনার বোঝাপড়া দেখিয়ে আপনার জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক উন্নত করতে সক্ষম হবেন।

মকর রাশি

মকর রাশি

এই পর্যায় আপনার শক্তির মাত্রা হঠাৎ বৃদ্ধি ঘটবে। এটি আপনাকে আপনার লক্ষ্যগুলিতে মনোযোগ করাবে এবং এখান থেকে সেরাটি পেতে সক্ষম করবে। আপনি যদি আপনার বেতন বৃদ্ধি বা পদোন্নতির জন্য অপেক্ষা করেন, তবে এই সময়টি আপনার জন্য সুখবর নিয়ে আসবে। বিবাহিত জাতকরা তাদের বিবাহিত জীবন সুখের সঙ্গে উপভোগ করবে।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌

অগাস্টে শুক্রের গোচর, ভাগ্যের তালা খুলতে চলেছে এই রাশিদের, আপনিও কি রয়েছেন তালিকায়অগাস্টে শুক্রের গোচর, ভাগ্যের তালা খুলতে চলেছে এই রাশিদের, আপনিও কি রয়েছেন তালিকায়

English summary
The transit of Mars in August is going to bring good times in these zodiac signs
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X