• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মেষ রাশিতে মঙ্গলের গোচর, ১০ অগাস্ট পর্যন্ত এই রাশিদের থাকতে হবে সাবধানে

Google Oneindia Bengali News

২৭ জুন মঙ্গল নিজের রাশি অর্থাৎ মেষ রাশিতে প্রবেশ করে ফেলেছে। এখানে প্রায় ৪৫ দিন পর্যন্ত থাকবে। এরপর ১০ অগাস্ট বৃষ রাশিতে প্রবেশ করে যাবে। মেষ রাশিতে আগে থেকেই রাহু রয়েছে। এখন এই দুই রাহুর মিলনে অঙ্গারক যোগ তৈরি হবে। এই অশুভ যোগের প্রভাবে দেশ-দুনিয়াতে কিছু অপ্রীতিকর ঘটনা হওয়ার আশঙ্কা রয়েছে। এ সঙ্গে এর অশুভ প্রভাব বিশেষ কিছু রাশির ওপর পড়তে চলেছে।

প্রাকৃতিক বিপদ আসার আশঙ্কা

প্রাকৃতিক বিপদ আসার আশঙ্কা

পুরীর জ্যোতিষী ডাঃ গণেশ মিশ্র বলেন, অঙ্গারক যোগ গঠনের ফলে ঋণ, ব্যয়, রোগ, অর্থহানি ও বিবাদ বাড়ে। অতএব, সমস্ত রাশির জাতক জাতিকাদের এই বিষয়ে সতর্ক হওয়া দরকার। এই অশুভ যোগের কারণে প্রাকৃতিক দুর্যোগেরও সম্ভাবনা রয়েছে। এগুলোতে বিশেষ করে ভূমিকম্প, বজ্রপাত, অগ্নিসংযোগ, ধস, সড়ক, সেতু ধস ও বন্যা সম্ভব হবে। একই সঙ্গে দেশে সাম্প্রদায়িক অশান্তি হতে পারে। অনেক জায়গায় এই ধরনের অশান্তি ও বিক্ষোভও হবে।

অশুভ প্রভাব থেকে এই চার রাশিরা বেঁচে যাবেন

অশুভ প্রভাব থেকে এই চার রাশিরা বেঁচে যাবেন

মিথুন, কর্কট, বৃশ্চিক ও কুম্ভ রাশির জাতকরা মঙ্গল গ্রহের পরিবর্তনের কারণে মঙ্গলের অশুভ প্রভাব থেকে রক্ষা পাবেন। এই রাশির জাতকদের পরিকল্পনা পূরণ হতে পারে। চাকরি ও ব্যবসায় সময়টি লাভজনক হবে। আচমকা আর্থিক লাভের সম্ভাবনাও থাকবে। শত্রুদের বিরুদ্ধে জয়লাভ করতে পারেন। দূরবর্তী স্থানে ভ্রমণ উপকারী হবে। খরচ কমতে পারে। সঞ্চয় বাড়বে। সরকারি চাকরিজীবীদের জন্য সময়টি শুভ হবে। সম্পত্তি সংক্রান্ত ক্রয়-বিক্রয় ঘটতে পারে। ভাগ্য আপনাকে সমর্থন করবে। পরিশ্রম ও শক্তিও বৃদ্ধি পাবে।

আট রাশিদের থাকতে হবে সাবধান

আট রাশিদের থাকতে হবে সাবধান

মেষ, বৃষ, সিংহ, কন্যা, তুলা, ধনু, মকর ও মীন রাশির জাতক-জাতিকাদের জন্য মঙ্গল গ্রহের গোচর শুভ হবে না। এই আটটি রাশিকে সতর্ক থাকতে হবে। অশুভ যোগ গঠনের কারণে দৈনন্দিন কাজে বাধা আসতে পারে। মানসিক চাপ বাড়বে। কাজ করতে ভালো লাগবে না। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে।

আর কী কী অশুভ প্রভাব পড়বে

আর কী কী অশুভ প্রভাব পড়বে

দাম্পত্য জীবনেও অশান্তি বাড়বে। স্বাস্থ্য সংক্রান্ত অশান্তি শুরু হয়ে যাবে। ঋণ নেওয়ার যোগ তৈরি হচ্ছে। বিনিয়োগ অসম্পূর্ণ থাকতে পারে। দূরে কোথাও যাওয়ার যোগ তৈরি হতে পারে। এই ধরনের ভ্রমণে খরচ হতে পারে। পরিশ্রমের ফল কম পাবেন। জমানো টাকা খরচ হয়ে যেতে পারে। রাগের বশে কোনও কথা বলায় তা লোকসানে পরিণত হতে পারে। গোপন কথা ফাঁস হয়ে যেতে পারে। ভাগ্যের সমর্থন পাবেন না।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌

সরকার থেকে প্রতীক, দুই প্রান্তের দুই রাজনৈতিক দল ভুগছে একই সমস্যায় সরকার থেকে প্রতীক, দুই প্রান্তের দুই রাজনৈতিক দল ভুগছে একই সমস্যায়

English summary
Mars transit bad effect on these zodiac signs
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X