• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিবাহিত জীবনে প্রেমিকে হিসাবে আপনি কেমন ! জন্মতারিখ অনুযায়ী জেনে নিন উত্তর

প্রেম থেকে দাম্পত্য জীবনের সফর নেহাত কিছু কম নয়। কেউ প্রেম থেকে দাম্পত্য জীবনে প্রবেশ করেন, কেউ বা দাম্পত্যজীবনের হাত ধরে প্রেমের সম্পর্কে প্রবেশ করেন। তবে এই দাম্পত্য প্রেম কেমনভাবে কাটবে, তা নিয়ে রীতিমত চিন্তিত থাকেন অনেকেই। সমস্যা সমাধানে জ্যোতিষশাস্ত্র বলছে জন্ম তারিখ জানলেই বোঝা যাবে সেই ব্যক্তিত্বের দাম্পত্য জীবন সম্পর্কে। তবে তার জন্য় প্রয়োজন একটি গণনা।

গণনার নিয়ম

গণনার নিয়ম

ন্ম তারিখের ভিত্তিতে কীভাবে এই গণনা হয়,তা আগে দেখে নিতে হবে, যে সমস্ত ব্যক্তিত্বরা মাসের ১, ১০,১৯, ২৮ তারিখে জন্মেছেন তাঁরা ১ সংখ্যার আওতায় আসেন। জন্মতারিখ গণনার এই প্রক্রিয়া মূলাঙ্ক গণনা নামে খ্যাত। কোনও ব্যক্তি শুধুমাত্র কোন তারিখটিতে জন্মেছেন তাই দিয়েই বোঝা যাবে তাঁর চরিত্র। এই মূলাঙ্ক ১ থেকে ৯ পর্যন্ত হয়। যেমন কেউ ১ তারিখ জন্ম নিলে তাঁর মূলাঙ্ক হবে ১+০=১। কেউ ২৬ তারিখ জন্ম নিলে তাঁর মুলাঙ্ক হবে, ২+৬=৮, সেরকম কেউ যদি ৩১ তারিখ জন্ম নেন তাহলে তাঁর মূলাঙ্ক হবে ৩+১=৪।

৬ সংখ্যার ব্যক্তিত্বদের দাম্পত্য জীবন

৬ সংখ্যার ব্যক্তিত্বদের দাম্পত্য জীবন

৬ সংখ্য়ার ব্যক্তিত্ব, অর্থাৎ যাঁদের জন্ম মাসের ৬,১৫,২৪ তারিখ। এই ব্যক্তিত্বরা স্বভাবে ব্য়াপক রোম্যান্টিক ও চার্মিং হন। এঁদের মধ্যে সংবেদনশীলতা ব্যাপক পরিমাণে থাকে। তাই সেই সংবেদনশীলতা নিয়ে সঙ্গী যেন যত্নবান হন সেদিকে নজর রাখতে হবে।

৭ সংখ্যার ব্যক্তিত্বদের দাম্পত্য প্রেম

৭ সংখ্যার ব্যক্তিত্বদের দাম্পত্য প্রেম

৭ সংখ্যা, অর্থাৎ যে সমস্ত ব্যক্তির জন্ম মাসের ৭, ১৬, ২৫ তারিখ। এঁরা সম্পর্কের প্রতি খুবই আস্থাভাজন। সঙ্গীর প্রতি এঁদের প্রেম ও বিশ্বাস অটুট থাকে। তবে এঁরা মাঝে সাঝেই রেগে যান, যা ব্যাপক রূপ নিয়ে নেয় দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে। সেসিক থেকে সঙ্গীকে সতর্ক থাকতে হবে।

৮ সংখ্যার ব্যক্তিত্বদের দাম্পত্য জীবন

৮ সংখ্যার ব্যক্তিত্বদের দাম্পত্য জীবন

৮ সংখ্যা, অর্থাৎ মাসের ১৭, ৮,২৬ তারিখ যাঁরা জন্মগ্রহণ করেছেন। এঁরা সম্পর্কের প্রতি খুবই আস্থাশীল ও বিশ্বাসী হন। মাথার থেকে বেশি মনের কথা শুনেই এঁরা সম্পর্ক ও প্রেমের ক্ষেত্রে এগিয়ে যেতে পছন্দ করেন। পাশাপাশি, সঙ্গীর থেকেও একই রকমের বিশ্বাস এঁরা আশা করেন।

৯ সংখ্যার ব্যক্তিত্বদের দাম্পত্য জীবন

৯ সংখ্যার ব্যক্তিত্বদের দাম্পত্য জীবন

মাসের ৯, ১৮,২৭ তারিখ যাঁরা জন্মগ্রহণ করেন, তাঁরা দাম্পত্যের সম্পর্কে যৌনতাকে প্রাধান্য দেন। যৌনতার ছোঁয়ার সঙ্গে প্রেম মিশে না থাকলেই এঁদের দাম্পত্য জীবনে ফাটলের সম্ভাবনা বাড়ে।

[আরও পড়ুন:দাম্পত্য প্রেম কি জমে ক্ষীর হবে! আপনার জন্মতারিখ বলে দিচ্ছে গোপন রহস্য]

English summary
Marriage prediction based on your birth date.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X