• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বুদ্ধ পূর্ণিমায় চন্দ্রগ্রহণ, খুলবে এই তিন রাশির ভাগ্যের তালা

Google Oneindia Bengali News

বুদ্ধ পূর্ণিমার দিনে এই বছরের প্রথম চন্দ্রগ্রহণ সংগঠিত হতে চলছে। ১৬ মে চন্দ্রগ্রহণ হবে। তবে ভারত থেকে গ্রহণ পরিলখিত হবে না, তাই এই গ্রহণের কোনো ধর্মীয় তাৎপর্য নেই বলে, জ্যোতিষশাস্ত্রীরা মনে করছেন। ভারতের সময় অনুযায়ী গ্রহণ শুরু হবে সকাল ৮টা ৫৯ মিনিট থেকে। সকাল ১০টা ২৩ মিনিটে ছেড়ে যাবে গ্রহণ। বৈশাখ মাসের পূর্ণিমা তিথিতে বিশাখা নক্ষত্র ও বৃশ্চিক রাশিতে চন্দ্র গ্রহের প্রভাব বৃদ্ধি হতে পারে।

জ্যোতিষশাস্ত্রের মতামত অনুযায়ী বুদ্ধ পূর্ণিমা ও বৈশাখী পূর্ণিমায় উপবাস কথা দান ও স্নানের ক্ষেত্রে চন্দ্রগ্রহণের কোনো প্রভাব পড়বে না। ধর্মীয় বিশ্বাস অনুসারে, প্রতিটি পূর্ণিমার দিনে দান এবং স্নান করা গুরুত্বপূর্ণ। তবে বুদ্ধ পূর্ণিমাতে দান এবং স্নানকে আরও গুরুত্বপূর্ণ বলে মনে করা হয় জ্যোতিষ শাস্ত্রে। ধারাবাহিকতা বজায় রেখে বুদ্ধ পূর্ণিমায় চন্দ্রগ্রহণ এর কাকতালীয় যোগ দানের গুরুত্বকে আরও বাড়িয়ে তুলেছে। যেহেতু এটি একটি গ্রহন, তাই অনেক রাশি এই গ্রহন দ্বারা প্রভাবিত হবে।

গ্রহণের দিনে যে গ্রহ এবং নক্ষত্রগুলি তাদের অবস্থান পরিবর্তন করছে,তার প্রত্যক্ষ পরোক্ষ প্রভাব রাশিগুলির উপর পড়বে। অনেক রাশিচক্রের জন্য, এই গ্রহণের বিপরীত প্রভাব থাকবে, তাই অনেকের জন্য এটি ভাগ্যের তালা খুলে দেবে। এই চন্দ্রগ্রহণ মেষ, সিংহ ও ধনু রাশির জন্য খুবই উপকারী প্রমাণিত হতে চলেছে। আসুন জেনে নিই বুদ্ধ পূর্ণিমায় চন্দ্রগ্রহণ এই রাশিগুলির উপর কী প্রভাব ফেলবে:


মেষ রাশির উপর প্রভাবঃ

মেষ রাশির উপর প্রভাবঃ

মেষ রাশির জাতকদের জন্য এই চন্দ্রগ্রহণ খুব ভালো ফল বয়ে আনছে। এই রাশির জাতকরা সমাজে গুরুত্বপূর্ণ স্থান পাবে, সম্মান, উন্নতি, আয়ের নতুন উপায় গড়ে উঠবে। এই চন্দ্রগ্রহণ মেষ রাশির জাতকদের জন্য খুব ভাল প্রমাণিত হবে।

সিংহ রাশির উপর প্রভাবঃ

সিংহ রাশির উপর প্রভাবঃ

একইভাবে সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য এই গ্রহণ বিনিয়োগের ক্ষেত্রে উপকারী প্রমাণিত হবে। এই সময়ের মধ্যে আপনি যে জিনিসগুলিতে বিনিয়োগ করবেন তা আপনাকে লাভ দেবে। তাই এই সময়ের সদ্ব্যবহার করুন।

ধনু রাশির উপর প্রভাবঃ

ধনু রাশির উপর প্রভাবঃ

ধনু রাশির জাতকদের জন্য এই গ্রহণ খুবই উপকারী। ধনু রাশির জাতক জাতিকাদের পদোন্নতির সম্ভাবনার পাশাপাশি দাম্পত্য জীবনে সুখের মুখ দেখবে জাতক জাতিকারা।

বুধবার গণেশের পুজো করলে জীবনে কী কী লাভ হয়, জানেন আপনি বুধবার গণেশের পুজো করলে জীবনে কী কী লাভ হয়, জানেন আপনি

English summary
lunar eclipse on the day of buddha purnima the locks of luck of these three zodiac signs will open future
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X