• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০২০ চন্দ্রগ্রহণ: ১০ জানুয়ারি কোন কোন রাশিতে পড়বে ইতিবাচক প্রভাব

আর কয়েকদিনের অপেক্ষা। তারপরই দশকের প্রথম চন্দ্রগ্রহণ সংগঠিত হতে চলেছে মহাকাশে। এই মহাজাগতিক ঘটনা ঘিরে রীতিমতো চাঞ্চল্য রয়েছে জ্যোতিষ মহলে। জ্যোতিষ শাস্ত্রে চলছে একাধিক গণনা এই গ্রহণকে ঘিরে। আসন্ন ১০ জানুয়ারির চন্দ্রগ্রহণ কোন কোন রাশির এপর সুপ্রভাব ফেলতে চলেছে একনজরে দেখে নেওয়া যাক।

মিথুন

মিথুন

মিথুন রাশির জাতক জাতিকাদের উপর আসন্ন চন্দ্রগ্রহণ সুপ্রভাব ফেলবে বলে মনে করছেন জ্যোতিষবিদরা। কারোর সঙ্গো যোগাযোগ স্থাপনের ক্ষেত্রে এই সময়ই শ্রেষ্ঠ সময়। যেমন মানুষদের আপনার পছন্দ তেমন মানুষদেরই এই সময় নিজের আশপাশে পাবেন আপনারা। এই গ্রহণ হল সম্পর্ক স্থাপনের ক্ষেত্রে একটি বড় দিক।

কর্কট

কর্কট

কর্কট রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে জীবনে একটি বড়সড় মোড় ঘুরতে চলেছে। যা ভালোর দিকে যেতে চলেছে। আসন্ন সময়ে আপনার জীবনে সম্পর্কের ক্ষেত্রে সুসময় আসতে চলেছে বলে জানাচ্ছেন জ্যোতিষবিদরা। জীবনে ইতিবাচক পরিবর্তন আসবে।

সিংহ

সিংহ

সম্পর্ক সংক্রান্ত কোনও সমস্যায় ভুগে থাকলে, তা খুব শিগগিরিই মিটতে চলেছে। বিভিন্ন সমস্যার ইতি আসন্ন সময়ে ঘটে যাবে বলে মনে করা হচ্ছে। নতুন কোনও সম্পর্কের দিকে আপনি এগিয়ে যেতে পারেন এই সময়।

 তুলা

তুলা

তুলা রাশির জতিকা ও জাতকরা আগামী সময়ে চন্দ্রগ্রহণকে ঘিরে ভালো সময় কাটাতে চলেছেন। আপনাদের কেরিয়ারের দিক থেকে উন্নতি রয়েছে আসন্ন সময়ে। তবে কাজ ও নিদের ব্যক্তিগত জীবনে মধ্যে সমান ভারসাম্য বজায় না রাখলেই সমস্য়া!

 মকর

মকর

মকর রাশির জাতক জাতিকাদের মধ্যেও আসন্ন সময়ে ইতিবাচক কিছু পরিবর্তন লক্ষ্য করা যাবে। নিজের সম্পর্কের ক্ষেত্রে খুব খারাপ সমস যদি দেখে থাকেন, তাহলে ভালো সময়ও খুব শিগগির আসবে।

English summary
Lunar Eclipse 2020 will effect positively on these zodiacs .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X