• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ঘরে পাখি বা মথ উড়লে কী ঘটতে পারে জানেন! শাস্ত্রমতে কোন সংকেত মিলছে

আমাদের জীবনে একাধিক ঘটনা চোখের সামনে এমনভাবে ঘটে যায় যা সম্ভবত কোনও একটা অদ্ভুত ইঙ্গিত দিয়ে থাকে। বিভিন্ন দেশের পৌরণিক কথা তথা শাস্ত্র এবং এদেশের জ্যোতিষশাস্ত্র মতে একাধিক ঘটনা ইঙ্গিত দিয়ে থাকে যে কীভাবে দুর্ভাগ্য আসতে পারে আপনার কাছে। দেখে নেওয়া যাক , কোন কোন ঘটনায় আসন্ন খারাপ সময় ফুটে ওঠে।

ছবি ভেঙে পড়া...

ছবি ভেঙে পড়া...

এরকম দৃশ্য বলিউড ফিল্মে বহুবার দেখা গিয়েছে ,যে কোনও জীবিত ব্যক্তির ছবি মাটিতে পড়ে ভেঙে গিয়েছে আর তারপরই তাঁর মৃত্যু হয়েছে। ভারতীয় জ্যোতিষশাস্ত্র মতে এমন ইঙ্গিতে স্পষ্ট হয়ে যায় যে আগামী দিনে কোনও খারাপ ঘটনা ঘটতে চলেছে সংশ্লিষ্ট ছবির ব্যক্তির জীবনে।

খোলা ছাতা

খোলা ছাতা

কখনও দরজার সামনে একটি খোলা ছাতা উড়ে আসাকে খারাপ সময়ের ইঙ্গিত বলে মনে করেন গ্রিস দেশের অধিবাসীরা। মনে করা হয় এতে ওই বাড়ির কারোর মৃত্যুকে ইঙ্গিত করে এমন ঘটনা।

আয়নার কাচ ভাঙা

আয়নার কাচ ভাঙা

আয়নায় মুখ দেখবার সময় কাচ যদি ভেঙে যায় তাহলে মনে করা হয় কিছু অশুভ ঘটনা ঘটছে। জাপানে বিশ্বাস করা হয় এমন ঘটনা খারাপ সময়ের ইঙ্গিত দেয়।

কুকুর কাঁদা

কুকুর কাঁদা

ইওরোপীয়দের মতে, রাতে বিনা কারণে কুকুরের কান্নার ডাক শোনা মানেই তা থারাপ ঘটনার ইঙ্গিত দেয়। এতে কারোর মৃত্যুর ইঙ্গিত মেলে বলে তাঁদের দাবি।

পাখি ঘরে ঢোকা

পাখি ঘরে ঢোকা

অনেক সময়েই দেখা যায় পাখির ঝাঁক বা বিশেষ কোনও পাখি ঘরের মধ্যে ঢুকে পড়ছে। এতে অশুভ ইঙ্গিত মেলে বলে খবর। পাখি এভাবে ঘরে বন্দি অবস্থায় ছটফট করাকে খারাপ বলে মনে করেন অনেকেই।

মথ ঘরে প্রবেশ

মথ ঘরে প্রবেশ

ঘরে মথের প্রবেশ হলেই ভারতীয়শাস্ত্র মতে তাকে খারাপ ঘটনার সামিল বলে মনে করা হয়। এতে সেই বাডি বা আশপাশের কোনও সদস্যের সঙ্গে খারাপ কিছু ঘটতচে পারে বলে মনে করা হয়।

English summary
Know What are the signs of bad fortunes according to astrology .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X