• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ব্লাড গ্রুপ দেখে বোঝা যায় ব্যক্তির চরিত্র! উপায় জানাচ্ছে এই বিশেষ শাস্ত্র

বিভিন্ন অঞ্চলে এক এক ধরনের সংস্কৃতি। আর সেই সংস্কৃতি অনুযায়ী বদলে যায় অঞ্চলের বিভিন্ন শাস্ত্র। সেরকমই ঘটে চলেছে জ্যোতিষশাস্ত্রেও। পশ্চিমী মতে জ্যোতিষের ঘরানার থেকে অনেকটাই আলাদা ভারতীয় উপমহাদেশ সংলগ্ন এলাকার জ্যোতিষ শাস্ত্র। সেই নিয়মেই ভারতীয় জ্যোতিষশাস্ত্রের থেকে আলাদা চিন বা জাপানের জ্যোতিষচর্চা।

[আরও পড়ুন:কোন 'পয়া' জিনিসটি সঙ্গে থাকলে আপনি ভাল থাকবেন! জেনে নিন রাশির বিচারে]

আর জাপানি জ্যোতিষ চর্চা বলছে , রক্তের গ্রুপ দেখে বলা যাবে কোন ব্যক্তি কী ধরনের চরিত্রের হয়ে থাকেন। তবে এরজন্য চাই ব্লাডগ্রুপ সম্পর্কে ধারণা। একনজরে দেখে নেওয়া যাক ব্লাড গ্রুপ অনুযায়ী কোন ব্যক্তি কেমন প্রকৃতির।

ব্লাড গ্রুপ 'এ'

ব্লাড গ্রুপ 'এ'

যে ব্যক্তির ব্লাড গ্রুপ 'এ', তিনি একটু চাপা স্বভাবের হয়ে থাকেন। তাই তাঁর ভিতরের কথা বাইরে আনা কঠিন হয়ে যায়। এছাড়াও এই গ্রুপের আওতায় থাকা ব্যক্তিরা ভীষণভাবে একগুঁয়ে স্বভাবের হন, ফলে নিজের দোষ নিজে দেখতে পান না। এমনই মত জাপানি জ্যোতিষশাস্ত্রের।

[আরও পড়ুন:চুল দেখেই যাবে চেনা! মহিলাদের নিয়ে এমন কথা কি আগে জানতেন, জেনে নিন এবার]

ব্লাড গ্রুপ 'এ'-এর আরও কিছু বৈশিষ্ট

ব্লাড গ্রুপ 'এ'-এর আরও কিছু বৈশিষ্ট

এঁরা সাধারণত ভীষণ সংবেদনশীল হন। এছাড়াও দয়ালু স্বভাবের হন এনারা। সকলের সঙ্গে শান্তি বজায় রেখে এঁরা চলেন।দলীয় সদস্য হিসাবে এঁদের থেকে কেউ ভালো হতে পারেন না । ভীষণভাবে লাজুক হওয়ার পাশাপাশি এই ব্যক্তিরা কিন্তু ঘড়ি ধরে চলতে পছন্দ করেন। প্রয়োজনে ব্যাপর খাটাখাটনির ক্ষমতা থাকে এঁদের।

[আরও পড়ুন:আপনার কি বিয়ের ঠিক হচ্ছে ! ২০১৮-তে বিয়ের জন্য 'লাকি' তারিখটি জানুন রাশির বিচারে]

 ব্লাড গ্রুপ 'বি'

ব্লাড গ্রুপ 'বি'

'বি' ব্লাড গ্রুপের ব্যক্তিরা জাপানি জ্যোতিষশাস্ত্র মতে শিকারি স্বভাবের হন। তবে এঁরা বেশ স্বাধীনচেতা, যুক্তিবাদী ও কঠিন মনোভাবের মানুষ হন। ব্লাড গ্রুপ 'বি'-এর মতো এঁরাও একগুঁয়ে স্বাভাবের মানুষ।

ব্লাড গ্রুপ 'বি'এর আরও কিছু বৈশিষ্ট

ব্লাড গ্রুপ 'বি'এর আরও কিছু বৈশিষ্ট

মূলত ব্লাড গ্রুপ বি-এর আওতায় থাকা মানুষরা সৃষ্টিশীল হয়ে থাকেন। দায়িত্বজ্ঞান এঁদের একটু কম থাকে। তবে ভীষণ উদার চরিত্রের মানুষ হন এঁরা। খুব সহজেই এঁরা যেকোনও বিষয় বুঝে নিতে পারেন , কারণ এঁরা ভীষণ বুদ্ধিদীপ্ত হয়ে থাকেন। কোনও পুরনো ধ্য়ানধারণা পাল্টে নতুন পথ দেখানোতে এঁরা বিশ্বাস করেন।

 ব্লাড গ্রুপ 'এবি'

ব্লাড গ্রুপ 'এবি'

'এবি' ব্লাড গ্রুপের ব্যক্তিরা বেশ ঠান্ডা মস্তিষ্কের মানুষ হন। এঁরা যেমন দায়িত্বশীল তেমনই সাহায্যকারী ব্যক্তিত্বের অধিকারী। অনেকের মধ্যেই এঁরা বেশ জনপ্রিয় হন। এঁরা বেশ আধ্যাত্মিক ধরনের মানুষ হন।

ব্লাড গ্রুপ 'এবি'-র কিছু বৈশিষ্ট

ব্লাড গ্রুপ 'এবি'-র কিছু বৈশিষ্ট

বিশ্বাসযোগ্যতার ক্ষেত্রে এই ব্লাড গ্রুপের ব্যাক্তিত্বদের জুড়ি মেলা ভার! এছাড়াও এঁরা ভীষণভাবে গোছানো মানুষ হন। জনপ্রিয়তাতেও এঁরা এগিয়ে অনেকের থেকে।

ব্লাড গ্রুপ 'ও'

ব্লাড গ্রুপ 'ও'

জাপানের জ্যোতিষ শাস্ত্র বলছে , ব্লাড গ্রুপ ও সাধারণত যোদ্ধাদের মনোভাব বজায় রাখে। এঁরা খুবই কঠোর মনোভাব পোষণ করেন। এছাড়াও এঁদের বেশ কিছু গুণাগুন থাকে।

ব্লাড গ্রুপ 'ও'-র কিছু বৈশিষ্ট

ব্লাড গ্রুপ 'ও'-র কিছু বৈশিষ্ট

বিখ্যাত ব্যক্তিত্ব এলভিস প্রিসলি থেকে জন লেনন সকলেই এই ব্লাড গ্রুপের অন্তর্গত। 'ও' ব্লাডগ্রুপের অধিনে থাকা সদস্যরা খুবই গোঁড়া মনোভাব পোষণ করেন। ছোট থেকে এঁরা নেতা জাতীয় মানসিকতা পোষণ করেন। লড়াকু ব্যক্তিত্ব ছাড়াও এঁরা একটু উচ্চাকাঙ্খী গোছের মানুষ হন।

কীভাবে ব্লাড গ্রুপের সঙ্গে জ্যোতিষ সম্পর্কিত?

কীভাবে ব্লাড গ্রুপের সঙ্গে জ্যোতিষ সম্পর্কিত?

১৯৩১ সালে জাপানে প্রথম এই ঘরানাতে জ্যোতিষ চর্চা হতে শুরু করে। ফুরুকাওয়া তাকেজি -র হাত ধরে জাপান প্রথমবার জ্যোতিষ শাস্ত্রের সঙ্গে ব্লাড গ্রুপকে একাত্ম করে শাস্ত্রচর্চা শুরু করে।

English summary
Know Personality according to Your BloodGroup says Japanese Astrology.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X