• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

এই রাশিদের ভাগ্য উজ্জ্বল করবে কেতু, কারণ জেনে খুশি হবেন

  • By Mohona Biswas
  • |
Google Oneindia Bengali News

রাহু-কেতু ধীর গতিশীল গ্রহ। তারা ১৮ মাসে রাশি পরিবর্তন করে। এই অনুসারে, কেতু ২০২৩ সালের অক্টোবর মাস পর্যন্ত তুলা রাশিতে থাকবে এবং রাশিচক্রের উপর শুভ ও অশুভ প্রভাব ফেলতে থাকবে। অতএব, ২০২৩ এর অক্টোবর মাস পর্যন্ত এই রাশিদের জন্য চমৎকার হবে, তাদের জন্য কেতুর যাত্রাও শুভ হবে।

কর্কট রাশি

কর্কট রাশি

কর্কট রাশির জাতকদের জন্য এই সময়টি কর্মজীবনে উন্নতির সুযোগ দেবে। নতুন চাকরি পেতে পারেন বা বিদ্যমান চাকরিতে পদোন্নতি-বৃদ্ধি পেতে পারেন। অবিবাহিতরা প্রেমের সঙ্গী পেতে পারেন। সম্পত্তি ও যানবাহনের সুখ পাবেন।

মকর রাশি

মকর রাশি

মকর রাশির জাতক জাতিকাদের কেতুর যাত্রা লাভবান হবে। চাকরিজীবীদের আয় বাড়লে ব্যবসায়ীদের লাভ বাড়বে। আচমকা আর্থিক লাভও হবে। বলতে পারেন এই সময়টা চমৎকার হবে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

কুম্ভ রাশির জাতকদের জন্য এই সময় ভাগ্য বৃদ্ধি করবে। সহজে কাজ হয়ে যাবে। প্রতিটি কাজে সাফল্য পাবেন। বিশেষ করে যাঁরা পরীক্ষা বা কোনও ইন্টারভিউতে অংশগ্রহণ করছেন তাঁরা সফলতা পাবেন। বিদেশ সফরে যেতে পারেন।

এই রাশির জাতকদের সতর্ক থাকতে হবে

এই রাশির জাতকদের সতর্ক থাকতে হবে

কেতুর গমন আবার কিছু রাশির জন্য খারাপ ফল দেবে। তাই এই রাশির জাতক জাতিকাদের এই সময়ে সতর্ক থাকতে হবে। এর মধ্যে রয়েছেন মেষ, তুলা, ধনু এবং মীন রাশির জাতক-জাতিকারা।

মাত্র ১৫ দিনের ব্যবধানে হবে দুটি গ্রহণ, ব্যাপক প্রভাব ফেলতে চলেছে কিছু রাশির জীবনেমাত্র ১৫ দিনের ব্যবধানে হবে দুটি গ্রহণ, ব্যাপক প্রভাব ফেলতে চলেছে কিছু রাশির জীবনে

English summary
ketu Gochar 2022 effected on zodiac sign
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X