• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বাড়িতে এই প্রাণীদের পোষ্য হিসাবে রাখলে আপনার সৌভাগ্য বৃদ্ধি পাবে দিন দিন

Google Oneindia Bengali News

অনেক বাড়িতেই পোষ্যদের পোষার চল রয়েছে। বাড়িতে এই পশু–পাখিদের রাখা, তাদের সেবা–যত্ন করা, তাদের খাওয়ানো খুবই পুণ্যের কাজ বলে মনে করা হয়। এই পশু–পাখি আপনাকে নিঃশর্ত ভালোবাসা দেয়। এছাড়া এই পোষ্যরা আপনার সৌভাগ্যের দরজাও খুলে দেয়। আজকে আমরা সেই সব পশুদের বিষয়ে জানব যাদের ঘরে রাখা খুবই শুভ বলে মনে করা হয়। এদের ঘরে রাখলে সুখ–সমৃদ্ধি, উন্নতি আপনার সঙ্গ কখনও ছাড়বে না।

কচ্ছপ

কচ্ছপ

বাস্তু শাস্ত্র মতে, বাড়িতে কচ্ছপ পালন করা খুবই শুভ বলে মনে করা হয়। এতে আপনার সব কাজ খুব সহজেই সম্পূর্ণ হয়ে যায়। ঘরে কচ্ছপের থাকা ধন-বৈভব, ঐশ্বর্যকে খুব দ্রুত বৃদ্ধি করে।

 মাছ

মাছ


অনেক বাড়িতে অ্যাকোরিয়াম থাকে। বাড়িতে মাছ পোষা ইতিবাচক ও সৌভাগ্য উভয়ই বহন করে আনে। বিশেষ করে সোনালি রঙের মাছের পাশাপাশি কালো রঙের মাছও রাখুন। এতে বাড়িতে প্রচুর অর্থ আসে এবং সব সঙ্কটও মিটে যায়।

 খরগোশ

খরগোশ

বাড়িতে নেতিবাচক শক্তি দূর করার জন্য খরগোশ পোষা খুবই শুভ বলে মনে করা হয়। এই প্রাণী বাড়িতে নেতিবাচকতাকে ইতিবাচকতায় পরিণত করে। শিশুদের বাজে নজর থেকে রক্ষা করে। এর সঙ্গে বাড়িতে সৌভাগ্য নিয়ে আসে।

কুকুর

কুকুর

বাড়িতে রকমারি কুকুর পোষাও অনেক সমস্যা থেকে আপনাকে রক্ষা করবে। এরা কালভৈরবের সেবক এবং কুকুর পালন করলে অনেক অশুভ গ্রহও শুভ ফল দিতে শুরু করবে।

 ঘোড়া

ঘোড়া

সৌভাগ্যের চিহ্নের তালিকায় ঘোড়াকে অনেক গুরুত্ব দেওয়া হয়েছে তবে এটি পালন করা সহজ নয়। তাই ঘরে ঘোড়ার ছবি বা মূর্তি রাখুন, এটি আপনাকে দ্রুত উন্নতির দিকে নিয়ে যাবে।

English summary
keeping these animals as pets at home increase your luck day by day
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X