• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কৌশিকী অমাবস্যা ২০২০: দুর্ভাগ্য কাটাতে কিছু বিশেষ টিপস শাস্ত্র মতে

  • |

আসন্ন কৌশিকী অমাবস্যা। অন্যান্যবারের মতে এবছরে এই অমাবস্যায় ভক্তদের জন্য বীরভূমের তারাপীঠের মন্দিরের বন্দোবস্ত এক নয়। অমাবস্যার বিশেষ তিথির দিনে ভক্তদের জন্য মন্দিরের দরজা বন্ধ থাকবে। তবে শাস্ত্রজ্ঞদের দাবি, করোনার এই সংকটকালে এই কৌশিকী অমাবস্যা সংকটমোচনের অন্যতম দিক। একনজরে দেখে নেওয়া যাক, কৌশিকী অমাবস্যা ঘিরে কিছু বিশেষ টিপস।

কালসর্পের দোষ থাকলে..

কালসর্পের দোষ থাকলে..

শাস্ত্রজ্ঞদের দাবি, কৌশিকী অমাবস্যায় কালসর্প দোষ দমন করা যায়। কারোর যদি কোষ্ঠীতে এই দোষ থেকে থাকে, তাহলে কৌশিকী অমাবস্যার দিন মন দিয়ে শিবপুজো করলে তার ফল সৌভাগ্য নিয়ে আসে।

নারকেল ও সৌভাগ্য

নারকেল ও সৌভাগ্য

অনেকেই এমন রয়েছেন , যাঁরা বহু পরিশ্রম করেও সৌভাগ্য পাচ্ছেন না, বা পরিশ্রমের ফল পাচ্ছেন না, তাঁদের জন্য কৌশিকী অমাবস্যার রাত অত্যন্ত লাভদায়ক। সেই রাতে নারকেল ফাটিয়ে , তার কয়েকটি টুকরো দরজার বাইরে রাখুন। সকালে ভোরের আলো ফুটলেই, তা ফেলে দিন।

মাছকে দান

মাছকে দান

এই অমাবস্যার রাতে আটা জাতীয় কোনও জিনিস মাছকে খাওয়ান। তা পুরুকোর মাছ বা অ্যকোয়ারিয়ামের মাছ হতে পারে। তবু এই আটা দানে দুর্ভাগ্য কেটে যাবে বলে দাবি বহু শাস্ত্রজ্ঞের।

তেলের প্রদীপ

তেলের প্রদীপ

অমাবস্যার রাতে অবশ্যই সদর দরজার সামেন তেলের প্রদীপ রাখুন। এছাড়াও পারলে বাড়ির সমস্ত দরজার সামনে তেলের প্রদীপ রাখুন। শাস্ত্রবিদদের দাবি এতে বহুদিনের দুর্ভাগ্য কেটে সৌভাগ্য আসবে।

কৌশিকী অমাবস্যা ২০২০: দিন, ক্ষণ, তারিখ একনজরে! কোন পৌরাণিক কাহিনী জড়িত এই দিনের সঙ্গে

English summary
Kaushiki Amavasya 2020, know some secret tips to bring good luck accordig to vastu shastra
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X