• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

চলতি মাসেই হবে গুরু মার্গী, কিছু রাশির ওপর বৃহস্পতির শুভ প্রভাব ফেলবে, জানুন তারা কারা

  • |
Google Oneindia Bengali News

জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতিকে খুব শুভগ্রহ বলে মনে করা হয়। এই গ্রহকে গুরু গ্রহ বলেও বলা মনে করা হয়। এই গ্রহগুলি যখন ঘর পরিবর্তন করে বা বিপরীতমুখী হয় তখন সকল রাশির উপর বিশেষভাবে প্রভাব ফেলে সে। সেটি কারোর জন্য শুভ হতে পারে আবার কারোর জন্য অশুভ হতে পারে। যে ব্যক্তি তাদের আর্থিক দিকে কখনোও অভাব থাকে না এবং দাম্পত্য জীবনের সুখী হন না। ২৪ নভেম্বর অর্থাৎ আজ থেকে বৃহস্পতি সরাসরি চলতে শুরু করবে। এই গুরু মার্গীর কারণে কিছু রাশির জীবনে সাফল্য আসবে। ২০২৩ সালের এপ্রিল মাসের ২২ তারিখ গুরু গ্রহ ঘর পরিবর্তন করে মেষ রাশিতে প্রবেশ করবে। তবে গুরু মার্গীর কারণে কোন রাশির জাতক জাতিকাদের জীবনে সাফল্য আসতে পারে। দেখে নিন কোন রাশির জীবনে সাফল্যের সময় শুরু হবে।

বৃষ রাশি

বৃষ রাশি

গুরু গ্রহের কারণে এই রাশির জাতক জাতিকাদের জীবনে সাফল্যের সময় শুরু হবে। এই সময়ে উন্নতি হবে চাকরি, ব্যবসা খুব লাভ হবে। আপনাদের আর্থিক দিকের অভাব কেটে যাবে। কাজের নতুন পরিকল্পনা করতে পারেন। জীবনে আপনার সুখ বজায় থাকবে।

কর্কট রাশি

কর্কট রাশি

গুরু গ্রহের কারণে কর্কট রাশির জাতক জাতিকাদের জীবনে সাফল্যের সময় শুরু হবে। এই সময় আপনারা দূরে কোথাও ঘুরতে যেতে পারেন। পরিবারের সঙ্গে ভালোভাবে সময় কাটাতে পারেন। এ সময় ব্যবসায় আপনাদের অনেক উন্নতি হবে। জীবনে সাফল্যের সময়ে এটি।

 কন্যা রাশি

কন্যা রাশি

বৃহস্পতি গ্রহের কারণে চাকরি ও ব্যবসায়ে উভয় ক্ষেত্রে বিশাল সুবিধা পাবেন কন্যা রাশির জাতক জাতিকারা। যেকোনও কাজে তাদের সুযোগ সুবিধা বাড়বে। যারা বেসরকারি কাজে কর্মরত তাদের জীবনের সাফল্যের সময় শুরু। এই সময় মাথা ঠাণ্ডা রেখে চলুন।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

কাজের জায়গায় উন্নতির সম্ভাবনা রয়েছে। আপনি সকল কাজে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে আপনার পদোন্নতি হবে। জীবনে উন্নতির পথ খুলবে। আপনি সকল কাজে এগিয়ে যেতে পারবেন। তাছাড়া পরিবারের সকল সদস্যরা আপনার সহায় থাকবেন। এ সময় আপনার মাথা ও স্বাস্থ্যের দিকে যথেষ্ট খেয়াল রাখবেন।

 কুম্ভ রাশি

কুম্ভ রাশি

গুরু গ্রহের ঘর পরিবর্তনের কারণে কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য শুভ সময় শুরু। কাজের জায়গায় মন দিন। তবে আপনার জীবনের সাফল্য আসবে। ব্যবসায় খুব উন্নতি করতে পারবেন। দাম্পত্য জীবনে সুখ বজায় থাকবে আপনার।

কোন রাশিরা সতর্ক থাকবেন

কোন রাশিরা সতর্ক থাকবেন

তবে গুরু গ্রহের কারণে কিছু রাশি সাফল্যের সময় এলেও কিছু রাশির কিন্তু জীবনে খারাপ সময়ে শুরু হবে। তুলা, ধনু,মীন, মিথুন রাশির জাতক-জাতিকাদের উপর খারাপ প্রভাব পড়বে। সেই সঙ্গে সঙ্গে সিংহ এবং মকর রাশিদের সতর্ক থাকতে হবে । অন্যথায় তাদের ক্ষতি হতে পারে। অর্থের দিকে অবনতি হতে পারে। জীবনে তারা কখনোই হতে সাফল্য পাবে না।

(এই সকল তথ্য জ্যোতিষ নির্ভর। সকলের ক্ষেত্রে এটি প্রযোজ্য নাও হতে পারে)

নতুন বছরেই ঘর পরিবর্তন শনির, সাফল্যের সময় শুরু এই রাশিদেরনতুন বছরেই ঘর পরিবর্তন শনির, সাফল্যের সময় শুরু এই রাশিদের

English summary
jupiter will be margi in november at this time which zodiac signs will start success time
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X