• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বৃহস্পতির স্থান পরিবর্তন,ভাগ্য বদলাতে পারে তিনটি রাশির

Google Oneindia Bengali News

বর্তমানে বৃহস্পতি শুধুমাত্র মীন রাশিতে বসে আছে। কিছু রাশিচক্রের লক্ষণ রয়েছে যাকে বৃহস্পতি সুবিধা প্রদান করতে পারে। চলুন জেনে নেওয়া যাক বৃহস্পতির অবস্থানে কোন রাশির উপর কী প্রভাব পড়বে।

জ্যোতিষ শাস্ত্র অনুসারে বৃহস্পতি গ্রহকে খুব বিশেষ বলে মনে করা হয়। এই গ্রহটি দেব গুরু বৃহস্পতির সাথে সম্পর্কিত, তাই একে গুরুও বলা হয়। পুরাণ অনুসারে, গুরু বৃহস্পতিকে দেবতাদের গুরু বলে মনে করা হয়। জ্যোতিষ শাস্ত্র বিশেষজ্ঞদের মতে, এই গ্রহটি বেশিরভাগই শুভ ফল দেয়। বৃহস্পতি শুধুমাত্র কিছু অদ্ভুত পরিস্থিতিতে অশুভ ফল দেয়।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, বর্তমানে বৃহস্পতি তার নিজস্ব রাশি মীনে বসে আছে। তাদের সাথে বিলাসের কারক হিসাবে বিবেচিত শুক্রও উপস্থিত রয়েছে। গুরু বৃহস্পতিকে দেবতাদের গুরু হিসাবে বিবেচনা করা হয়, শুক্রকে রাক্ষসদের গুরু বলা হয়। তাদের সংমিশ্রণ অনেক রাশির উপর ইতিবাচক প্রভাব পড়তে চলেছে।


মিথুন:

মিথুন:

বৃহস্পতির গমনে মিথুন রাশির জাতকদের ভাগ্যের পরিবর্তন হতে পারে। এই রাশির জাতক জাতিকাদের জন্য বৃহস্পতি গ্রহের এই যাত্রা শুভ প্রমাণিত হতে চলেছে। এই সময় মিথুন রাশির মানুষের আর্থিক অবস্থার উন্নতি হবে, পাশাপাশি একাধিক উৎস থেকে আয়ের সম্ভাবনা রয়েছে। যারা ব্যবসা করছেন তারা লাভবান হবেন। এই সময়ে আপনি ভাল অর্থ উপার্জন করতে পারেন। শিক্ষার্থীদের জন্যও গুরু ফলদায়ক প্রমাণিত হবেন।

কর্কট:

কর্কট:

বৃহস্পতির গমনের ফলে এই রাশির জাতকদের জন্য নতুন পথ খোলা হবে, তারা তাদের চাকরিতে সাফল্য পাবেন।

লেখক বা লেখালেখির সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিদের ওপর বিশেষ প্রভাব থাকবে। ব্যবসায়ীদের জন্যও এই সময়টি অনুকূল।

শরীর স্বাস্থ্য ভালো থাকবে। তবে পারিবারিক কলহ এড়িয়ে চলার পরামর্শ দিয়েছে জ্যোতিষবিদরা।

মীন রাশি:

মীন রাশি:

এই রাশির জাতকদের উপর বৃহস্পতির বিশেষ কৃপা থাকবে। বৃহস্পতি গ্রহ দুটি রাশি দ্বারা শাসিত হয়, ধনু এবং মীন।

যখনই বৃহস্পতি কর্কট রাশিতে আসে তখন তারা উন্নীত হয় অর্থাৎ তারা মকর রাশিতে দুর্বল অবস্থায় কর্কট রাশিতে ভাল ফল দেয়। বৃহস্পতি এই সময়ে মীন রাশিতে বিরাজ করছে, এমন পরিস্থিতিতে মীন রাশির জাতকদের আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। পাশাপাশি আর্থিক অবস্থাও ভালো থাকবে। নতুন ব্যবসা শুরু করার জন্য সময় ভালো। যারা চাকরি খুঁজছেন তারা তাদের পছন্দের কাজ পেতে পারেন। বিনিয়োগের জন্য সময় ভালো।

বৃহস্পতিকে শক্তিশালী করার জ্যোতিষশাস্ত্রীয় প্রতিকার:

বৃহস্পতিকে শক্তিশালী করার জ্যোতিষশাস্ত্রীয় প্রতিকার:

বৃহস্পতি যদি কোনও ব্যক্তির কুণ্ডলীতে দুর্বল থাকে তবে এই জাতীয় ব্যক্তিদের প্রতিদিন শিব মন্ত্রগুলি জপ করা উচিত।

এছাড়াও, বৃহস্পতিবার উপোস রাখলে গুরুর মঙ্গল বৃদ্ধি পায়। এমন অবস্থায় বৃহস্পতিবার ভগবান বিষ্ণুর পূজা করুন এবং হলুদ জিনিস নিবেদন করতে হবে। এছাড়াও, ব্যক্তির উচিত শিক্ষকদের সম্মান করা। গুরুকে খুশি করার মন্ত্র- ওম বৃহস্পতে নমঃ:জপ করতে পারেন।

জীবনে সাফল্য হোক বা অর্থের সাশ্রয়, কাজে লাগান লবঙ্গ, জেনে নিন সহজ প্রতিকারজীবনে সাফল্য হোক বা অর্থের সাশ্রয়, কাজে লাগান লবঙ্গ, জেনে নিন সহজ প্রতিকার

English summary
jupiter sitting in his own sign the fate of these zodiac signs can change
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X