• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রাহুর শুভ প্রভাব পড়বে কোন কোন রাশির ওপর, জানেন আপনি

  • |
Google Oneindia Bengali News

রাহু আজ ১৪ জুন নক্ষত্রমণ্ডল পরিবর্তন করতে চলেছে। এই মুহূর্তে রাহু মেষ রাশিতে ও কৃত্তিকা নক্ষত্রে রয়েছে। শুক্রও মেষ রাশিতে রয়েছে, রাহু ও শুক্র ভরাণী নক্ষত্রে প্রবেশ করছে। রাহু ২১ ফেব্রুয়ারি, ২০২৩ সাল পর্যন্ত এই রাশিতে থাকবে এবং ততক্ষণ পর্যন্ত এই লোকেরা খুব দয়ালু হবে। এই সময় কোন কোন রাশির জীবনে সাফল্য মিলবে, জেনে নিন।

মেষ রাশি

মেষ রাশি

রাহুর রাশির পরিবর্তন মেষ রাশির জীবনে আমূল পরিবর্তন আসবে। রাহু মেষ রাশির জাতক-জাতিকাদের অঢেল সম্পদ দেবে। তারা তাদের আটকে থাকা টাকা তাঁরা পেয়ে যাবে। আয় বাড়বে। আপনি নতুন উপায় থেকে অর্থ পাবেন। কাজে সাফল্য পাবেন। চাকরি এবং ব্যবসা উভয়ের জন্যই সময়টি শুভ। অগ্রগতির প্রবল সম্ভাবনা তৈরি হবে। চাকরি পরিবর্তন করতে পারেন। কাজেরক্ষেত্রে পদোন্নতি ও বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা ব্যবসা সফলতা পাবেন। নতুন সম্পত্তি কিনতে পারেন। ব্যবসায় বিনিয়োগ করতে চাইলে বিনিয়োগ করতে পারেন। ব্যবসায় আপনি শুভফল পাবেন। যদি আপনি এই সময় বিদেশে বাড়ি কিনতে চান চান কিনতে পারেন।

 বৃষ রাশি

বৃষ রাশি

বৃষ রাশির অধিপতি শুক্র ও রাহু। এই সময় বৃষ রাশির ব্যক্তির জন্যও খুব শুভ হতে চলেছে। এই সময়টি বৃষ রাশির জাতকদের নতুন চাকরি দেবে। বড় পদ পেতে পারেন। আয়ের একটি শক্তিশালী বৃদ্ধি হতে পারে, যা আপনার আর্থিক অবস্থার উন্নতি করবে। প্রতিপত্তি বাড়বে। কর্মজীবনের সুবিধা দেখা দেবে। কাজেরক্ষেত্রে উন্নতি হবে। কর্মক্ষেত্রে পদোন্নতি বাড়বে। সেইসঙ্গে ইনক্রিমেন্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের অবস্থা আরোও ভালো হবে। দোকানে কর্মরত তাঁরা নতুন অর্ডার পেতে পারেন। অংশীদারিত্ব কাজে গেলে লাভ হবে।

তুলা

তুলা

রাহুর রাশি পরিবর্তন তুলা রাশির জাতক জাতিকাদের জন্য খুব শুভ হবে। শুক্রও এই রাশির মালিক এবং রাহু শুক্রের সাথে বন্ধুত্বপূর্ণ হওয়ার কারণে, তিনি এর স্থানীয়দের সম্পদ এবং জাঁকজমক দেবেন। কর্মজীবনে উন্নতির সুযোগ আসবে। নতুন ব্যবসা শুরু করার জন্য সময় ভালো। আপনি যে পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাতে আপনি সফলতা পাবেন। তাছাড়া প্রতিযোগিতামূলক যেকোনোও পরীক্ষায় বসলে আপনার সফলতা নিশ্চিত। ব্যবসায় সফলতা পাবেন। এই সময় আপনি নতুন ব্যবসা খুলতে পারেন সেখানে বিনিয়োগ করলে আপনি লাভের মুখ দেখবেন। জীবনে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। পদোন্নতি-বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা প্রবল। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজগুলোও এখন শেষ হবে।

(এই সকল তথ্য জ্যোতিষ নির্ভর। সকলের ক্ষেত্রে এটি প্রযোজ্য নাও হতে পারে)

আজ জগন্নাথ দেবের স্নানযাত্রা, এরপর কী কী রীতি পালন, কবে রথযাত্রা জেনে নিন সব আজ জগন্নাথ দেবের স্নানযাত্রা, এরপর কী কী রীতি পালন, কবে রথযাত্রা জেনে নিন সব

English summary
june 14 rahu will change house good time will start three zodiac signs do you know
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X