• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আপনার বাড়িতে 'তেনারা' ঘোরাফেরা কি টের পাচ্ছেন! কী করে বুঝবেন আশপাশে রয়েছেন তাঁরা

  • |

অনেকেরই 'তেনাদের' নিয়ে বহু আশঙ্কা , সংশয় রয়েছে। প্রশ্ন রয়েছে, আশপাশে ঘটে যাওয়া অদ্ভুত ধরণের বহু কাণ্ড ঘিরে। অনেক সময়েই বহু অনুভূতির সঙ্গে জাগতিক বহু যুক্তির কোনও সম্পর্ক থাকেনা। বহু যুক্তি দিয়েও খুঁজে পাওয়া যায়না বিভিন্ন ঘটনার কারণ। বহু শাস্ত্রজ্ঞের দাবি, বাড়ির আশপাশে বা চৌহদ্দির মধ্যেই 'তেনাদের' বসবাস বহু সময়ে অনুভূব করা যায়। কী করে বুঝবেন যে , 'তেনারা' আপনারই বাড়ির আশপাশে ঘোরা ফেরা করছে! তা জানার বেশ কয়েকটি পন্থা দেখে নিন।

তাপমাত্রার ওঠা নামা!

তাপমাত্রার ওঠা নামা!

শাস্ত্র মতে, হঠাৎ করে কোনও ঘরের মধ্যে বিভিন্ন সময়ে যদি তাপমাত্রা বেড়ে যায় বা কমে যায়, তাহলে বুঝতে হবে যে সেই বাড়িতে কিছু অদ্ভূত ঘটনা ঘটে চলেছে। তাপমাত্রা কেন কমছে, বা বাড়ছে তার কারণ ঠাওরাতে না পারলেই সংশয় জাগতে পারে। এই তাপমাত্রার বেড়ে যাওয়া বা কমার সঙ্গে যোগ থাকতে পারে অশুভ কোনও কিছুর। এমনই দাবি অনেকের।

প্রযুক্তিগত জিনিসে সমস্যা!

প্রযুক্তিগত জিনিসে সমস্যা!

অনেকক্ষেত্রেই শাস্ত্রজ্ঞদের দাবি, অশরীরি বা অশুভ শক্তি আশপাশে থাকলে তার প্রথম প্রভাব পড়ে প্রযুক্তিগত জিনিসের মধ্যে। যেমন টিভি, ফ্রিজ বা কম্পিউটারের সঙ্গে অদ্ভূত বিভিন্ন ঘটনা ঘটে যায়।

অদ্ভূত গন্ধ!

অদ্ভূত গন্ধ!

বাড়িতে যদি হঠাৎ করে বিনা কারণ সালফার বা ধূপ পোড়ার সঙ্গে আঁশটে গন্ধ বের হয় বাড়ি থেকে, তাহলে বুঝে নিতে হবে সেই বাড়িতে অন্য কোনও সমস্যা রয়েছে! শাস্ত্র মতে, এতে এটা স্পষ্ট হয়ে যায় যে সেই বাড়িত অশুভ কোনও কাণ্ড ঘটে চলেছে!

English summary
Is Ghost is roaming around your Home, know according to astrology .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X