• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অঙ্কে মিলবে সমাধান, জেনে নিন নতুন বছর কাদের জন্য সুখবর বয়ে আনছে

Google Oneindia Bengali News

নতুন বছর শুরু হতে আর মাত্র কয়েকদিন বাকি। তাদের আগামী বছর নিয়ে সবারই কৌতূহল। সবাই জানতে চায় আগামী বছরটা কেমন যাবে তার। অঙ্ককে যতই কঠিন বলে মনে করা হোক না কেন, জ্যোতিষ বিদ্যায় সংখ্যাতত্ত্ব অনুসারে, একজন ব্যক্তির প্রকৃতি এবং ভবিষ্যত সহজেই জানা যায়। জেনে নেওয়া যাক নতুন বছরে কোন সংখ্যার জাতক জাতিকাদের জন্য চমক দিতে চলেছে ভাগ্য।

৬ নম্বরের ভাগ্যচক্র

৬ নম্বরের ভাগ্যচক্র

মূলত ৬, ১৫ এবং ২৪ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জাতক মূলাঙ্ক হয় ৬। সংখ্যা তত্ত্ব হিসেবে এই সংখ্যার জাতক জাতিকারা শুক্র গ্রহ দ্বারা প্রভাবিত হয়। এঁরা সৎ এবং পরিশ্রমী হন। কঠোর পরিশ্রমের ভিত্তিতে, এই নম্বরের জাতক জাতিকারা যে কোনও ক্ষেত্রে সাফল্য অর্জন করে। সংখ্যাশাস্ত্র অনুসারে, আসছে বছরটি ৬ষ্ঠ রাশির জাতকদের জন্য বিশেষ হতে চলেছে। আসন্ন বছরটি র‍্যাডিক্স ৬ এর জাতক জাতিকাদের জন্য সুবর্ণ সাফল্য বয়ে আনবে।

 কর্মযোগে আসবে সাফল্য

কর্মযোগে আসবে সাফল্য

কর্মক্ষেত্রে ২০২২ সাল এই নম্বরের জাতক জাতিকাদের জন্য খুবই শুভ ফল দিতে চলেছে। যারা চাকরি করছেন তারা এ বছর তাদের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। সেই সঙ্গে ভালো চাকরি পাওয়ারও জোরালো সম্ভাবনা রয়েছে। চাকরির পরিবর্তন হতে পারে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, নতুন বছর ব্যবসায়ীদের জন্যও শুভ প্রমাণিত হতে চলেছে। যারা দীর্ঘদিন ধরে চাকরি খুঁজছেন তারা নতুন ভালো বছরে চাকরির সন্ধান পেতে পারেন।

২০২২ সালে অর্থলাভের যোগ

২০২২ সালে অর্থলাভের যোগ

৬ মূলাঙ্কের জাতক জাতিকদের ক্ষেত্রে নতুন বছর অর্থাৎ ২০২২ সাল আর্থিক লাভের জন্যও খুব শুভ হতে চলেছে। আসছে বছর অর্থাৎ ২০২২ সাল বিনিয়োগের জন্যও ভালো হবে। আর্থিক সংকট থেকে মুক্তি পাবেন এই সংখ্যার জাতক জাতিকারা। সেই সঙ্গে নতুন বাড়ি কিংবা গাড়ি কিনতে চাইলে আগামী বছর অত্যন্ত শুভ হবে। আদালতের মামলা থেকে রেহাই পাবেন। আর্থিক দিক থেকে আগত মাস গুলি খুবই শুভ হতে চলেছে।

নতুন বছরে জীবনে ভালোবাসার ছোঁয়া

নতুন বছরে জীবনে ভালোবাসার ছোঁয়া

নতুন বছর চাকরির দিক থেকে শুভ প্রমাণিত হতে চলেছে। সেই সঙ্গে প্রেম জীবনের জন্যও এই বছরটি ভালো প্রমাণিত হবে। সম্পর্কের ক্ষেত্রে কিছু ছোটখাটো সমস্যা দেখা দেবে। তবে জাতক জাতিকারা এই জিনিসগুলিও ভালভাবে মোকাবেলা করতে সক্ষম হবেন। স্ত্রীর সাথে সম্পর্ক মজবুত হবে। প্রেম সম্পর্কে ইতিমধ্যেই জড়িত যারা তাঁদের বিয়ে হতে পারে।

এই সব তথ্য সম্পূর্ণ জ্যোতিষ তথ্যের উপর নির্ভরশীল।

English summary
in this new year 2022 people of this radix are going to have good fortune
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X