• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সূর্যগ্রহণের ফলে কোন তিন রাশির খারাপ সময় উপস্থিত, জানেন আপনি

Google Oneindia Bengali News

চলতি বছরের সূর্যগ্রহণ এপ্রিল মাসের ৩০ তারিখ অর্থাৎ শনিচারি অমাবস্যার দিনে ঘটবে। তবে এই গ্রহণ ভারতে দেখা যাবে না। তবে এর প্রভাবে ১২ রাশির মানুষের ওপর বিশেষ প্রভাব পড়বে। জ্যোতিষশাস্ত্রে গ্রহণ তিনটি রাশির জন্য একদমই শুভ নয়। তাদের জীবনে অনেক ক্ষতি হতে পারে। তারা নানারকম ঝামেলার সম্মুখীন হতে পারেন। সতর্ক থাকার পাশাপাশি তাদের কিছু ব্যবস্থা নিতে হবে। গ্রহণের খারাপ প্রভাব পড়তে পারে এদের ওপর। দেখে নিন এই গ্রহণে কোন কোন রাশির ওপর খারাপ প্রভাব পড়বে।

মেষ রাশি

মেষ রাশি

বছরের প্রথম সূর্য গ্রহন শুধুমাত্র মেষ রাশি উপর পড়বে। এই গ্রহণ তাদের উপর মানসিক চাপ বাড়াবে। শত্রুদের ক্ষতি করবে। যে কোনও আঘাত আনতে পারে। এই রাশির জাতক-জাতিকাদের ভ্রমণ এড়িয়ে চলা উচিত। যানবাহনে চলাচল করা উচিত নয়। রাস্তাঘাটে সাবধানে পথে চলা উচিত। এই সময় চাকরির পরীক্ষা দিয়ে দেওয়া উচিত নয়, কারণ আপনি জীবনে সাফল্য পাবেন না। নতুন কোনও ব্যবসায় বিনিয়োগ করবেন না। জীবনে উন্নতি ঘটবে না।

কর্কট রাশি

কর্কট রাশি

এই গ্রহণ কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য শুভ বলা চলে না। কারণ সূর্য গ্রহণের সময় চন্দ্র মেষ রাশিতে রাহু সঙ্গে থাকবে। যদি চন্দ্র কর্কট রাশির অধিপতি শনি রাহু মিলনে জাতক-জাতিকাদের সমস্যা দেখা দেবে। ক্রমশই মানসিক চাপ বাড়বে। আপনার কাছ থেকে ইতিবাচক শক্তি দূর হয়ে যাবে। নেতিবাচক প্রবণতা বাড়বে । কোন রকম কাজে ইচ্ছা থাকবে না। খরচ বাড়বে। ধৈর্য থাকবে না। সবার সঙ্গে আপনি তর্ক এড়িয়ে চলুন। জীবনের সুখ থাকবে না। দাম্পত্য এবং পারিবারিক জীবনে আপনার কলহ লেগে থাকবে। তাই এই সময় মাথা ঠান্ডা করে চলুন।

 বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

এই সময়টি এই রাশির জাতক-জাতিকাদের সম্মান ক্ষুন্ন হবার সময়। তাই বিতর্ক এড়িয়ে চলুন। না হলে বড় ক্ষতির সম্মুখীন হতে হবে। শত্রু আপনার ক্ষতি করার চেষ্টা করবে। খরচ বাড়বে। এই সময় আপনার বাজেট নিজের সাধ্যের মধ্যে রাখার চেষ্টা করুন। বাড়তি খরচ কমতে থাকবে। জীবনে অনেক অসুবিধার সম্মুখীন হতে পারে আপনাকে।

এই গ্রহণের খারাপ প্রভাব এড়াতে কী কী করবেন

এই গ্রহণের খারাপ প্রভাব এড়াতে কী কী করবেন

  • সূর্যগ্রহণের নেতিবাচক প্রভাব এড়াতে তিনটি রাশির মানুষদের ভগবানের পুজো করা দরকার।
  • আপানার রোজ পুজো করার সময় গায়ত্রী মন্ত্র জপ করলে খারাপ প্রভাব থেকেও রক্ষা পাবেন।
  • আপনার চিন্তাভাবনা ইতিবাচক রাখার চেষ্টা করুন।
  • সূর্যগ্রহণের পর স্নান করুন।
  • গ্রহণের পর দরিদ্রদের সাহায্য করুন।

(এই সকল তথ্য জ্যোতিষ নির্ভর। সকলের ক্ষেত্রে এটি প্রযোজ্য নাও হতে পারে)

মীন রাশিতে বৈভবের কারক শুক্রের প্রবেশ কোন কোন রাশির জন্য হবে অত্যন্ত শুভ? মীন রাশিতে বৈভবের কারক শুক্রের প্রবেশ কোন কোন রাশির জন্য হবে অত্যন্ত শুভ?

English summary
in astrology the solar eclipse will take on april 30 this time three zodiac time have bad time
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X