• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মে মাসে কোন কোন রাশির জীবনে সাফল্য আসবে, জেনে নিন

Google Oneindia Bengali News

জ্যোতিষশাস্ত্রে চলতি বছরের মে মাসকে বিশেষ বলে মনে করা হচ্ছে। সকলের জন্য খুব শুভ হতে চলেছে এই মাস। আর এই বছরের প্রথম চাঁদ গ্রহণও এই মাসেই। পাঁচ রাশির ঘর পরিবর্তন করে অন্য রাশিতে প্রবেশ করবে। প্রথম চন্দ্রগ্রহণ হবে ২৩ মে শুক্রবার। জ্যোতিষ বিশেষজ্ঞরা বলছেন, এই সময়ে অনেক রাশির জাতক-জাতিকাদের দিন খুব উজ্জ্বল হবে। সবথেকে শুভ সময় হবে এটি। তাহলে জেনে নেওয়া যাক কোন কোন রাশির এই সময়ে খুব শুভ সময়।

বৃষ রাশি

বৃষ রাশি

এই রাশির জাতক-জাতিকাদের এই মাস বেশ শুভ হতে চলেছে। তাঁরা অধিকাংশই কাজে সাফল্য পাবেন। চাকরিতে পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। যারা এখনও অবিবাহিত তাদের বিবাহের সম্ভাবনা রয়েছে। আপনাদের দাম্পত্য কলহ কেটে যাবে। পারিবারিক দিকে সুখ আসবে।

কন্যা রাশি

কন্যা রাশি

এই রাশির জাতিকাদের জন্য বিশেষ হতে চলেছে। তাদের কর্মজীবনে অগ্রগতি দেখা দেবে। সরকারী কাজে যারা আছেন ,তাঁদের কাজে সাফল্য মিলবে। সন্তানের পড়াশুনার ভাবতে হবে না, সে আরো ভালো হবে, নিজের পড়াশোনায় নিজেরই নজর দেবে।

যারা সোনা ব্যবসায় যুক্ত, তারা জীবনের সাফল্য অর্জন করতে পারবেন। বিনিয়োগ করতে চাইলে বিনিয়োগ করতে পারেন।

তুলা রাশি

তুলা রাশি

এই রাশির জাতক-জাতিকাদের মে মাস সবথেকে শুভ বলে প্রমাণিত হবে। এসময় আপনারা যা ভালো কাজ চাইবেন, সেটাই করতে পারবেন। প্রমোশন, ইনক্রিমেন্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা নতুন করে অর্ডার পেতে পারেন। নতুন কোথাও ঘুরতে যেতে চাইলে ঘুরতে যেতে পারেন। তবে, এসময় একটুও স্বাস্থ্য দিকে নজর দেবেন। যদি শরীর খারাপ লাগে, তাহলে ডাক্তারের পরামর্শ নিন। নাহলে পরবর্তীকালে আপনাকে ভুগতে হতে পারে।

 মকর রাশি

মকর রাশি

এই রাশির জাতক-জাতিকাদের মে মাসে জীবনের সবথেকে বড় পরিবর্তন হবে। বড় কোন চাকরিতে যেতে চাইলে যেতে পারেন তাতে সাফল্য পাবেন। বেকারদের চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। পদোন্নতি ও বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বিশেষ করে যারা বিদেশে যেতে চাইছেন যেতে পারেন। সেখানে গেলে আপনাদের স্বপ্ন পূরণ হবে। নতুন বাড়ি, গাড়ি, জমি কিনতে পারেন। তাতে জীবনে সাফল্য পাবেন।

 মীন রাশি

মীন রাশি

এই রাশির জাতক-জাতিকাদের কর্মজীবন একটি বড় মোর ঘোরানোর সময়। এই সময়টি আপনি কাজে এগিয়ে যেতে পারবেন। আয় বৃদ্ধি হবে। যে চাকরি এতদিন আপনি আশা করেছিলেন, সেই চাকরির পরীক্ষায় যদি আপনি বসেন তাহলে সাফল্য পাবেন। এতদিন আপনার জীবনে বাধা ছিল সব বাধা আপনি কাটিয়ে উঠতে পারবেন। পারিবারিক এবং দাম্পত্য জীবন আপনার সুখের হবে। তবে অবশ্যই বাড়তি খরচ এড়িয়ে চলুন।

(এই সকল তথ্য জ্যোতিষ নির্ভর। সকলের ক্ষেত্রে এটি প্রযোজ্য নাও হতে পারে)

হতে চলেছে বছরের প্রথম চন্দ্রগ্রহণ, বিপদ এড়াতে মাথায় রাখুন জরুরী কিছু বিষয় হতে চলেছে বছরের প্রথম চন্দ্রগ্রহণ, বিপদ এড়াতে মাথায় রাখুন জরুরী কিছু বিষয়

English summary
in astrology success will come in the life of which zodiac sign in the month of may
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion