• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শনি ঘর পরিবর্তন করছে! সাড়ে সাতি কী, কীভাবে শনির প্রভাব থেকে মুক্তি পাবেন, জানেন

Google Oneindia Bengali News

জ্যোতিষশাস্ত্রে শনি গ্রহকে খুব ধীর গ্রহ বলে মনে করা হয়। আড়াই বছর পর শনি তার নিজ অবস্থানের পরিবর্তন করে থাকে। ২০২১ সালে ঘর পরিবর্তন করেনি সে। তবে চলটি বছরে এপ্রিল মাসের ২৯ তারিখ শনি গ্রহ ঘর পরিবর্তন করবে। কুম্ভ রাশিতে প্রবেশ করবে শনি গ্রহ। আর এর ফলে ধনু রাশির জাতক-জাতিকারা এর কারণে বিশেষ সুবিধা পাবেন। শনির ঢাইয়া শেষ হবে ধনু রাশির ব্যক্তিদের। শনি কুম্ভ রাশিতে প্রবেশ এর সঙ্গে সঙ্গে মীন রাশির শুরু হবে সাড়ে সাতী। মিথুন রাশির ঢাইয়া শেষ হবে। ২০২৩ সালের ১৭ ই জানুয়ারি মকর রাশি থেকে কুম্ভ রাশিতে প্রবেশ করবে ধনু। এবং ধনু রাশির সাড়ে সাতি সম্পূর্ণভাবে শেষ হবে মকর রাশির ওপর থেকে। সেই সময় শনি গ্রহ কিন্তু কুম্ভের শিখরে থাকবে।

কোন রাশিতে শনি কখন প্রবেশ করবে

কোন রাশিতে শনি কখন প্রবেশ করবে

  • শনি মকর রাশি থেকে কুম্ভ রাশিতে প্রবেশ করবে। ২৯ এপ্রিল সকাল ৭ টা ৫৩ মিনিটে তার ঘর পরিবর্তন করবে।
  • শনি ধনিষ্ট নক্ষত্রে গমন করছে। মকর থেকে কুম্ভ রাশিতে প্রবেশের সময়ও শনি গ্রহ ধনিষ্ঠ রাশিতে থাকবে, শুধুমাত্র নক্ষত্রের তৃতীয় পর্ব শুরু হবে।
  • জুন মাসের ৪ তারিখ কুম্ভ রাশি থেকে মকর রাশির দিকে যাবে বলে জানা গিয়েছে।
  • অক্টোবরের ২২ তারিখ শনি মকর রাশির দিকে যাবে।
  • ২০২৩ সালের ১৭ জানুয়ারি তা কুম্ভ রাশিতে প্রবেশ করবে।
 সাড়ে সাতী কী

সাড়ে সাতী কী

শনির ঘর পরিবর্তন করায় সকল রাশির ওপর চন্দ্রের, শনির প্রভাব পড়বে। যে রাশিতে শনি মহাকাশ অতিক্রম করছে সেই রাশিচক্রের এক ঘর সামনে এবং এক ঘর পিছনে থাকা পর্যন্ত শনির প্রভাব থাকে। সেই সময় শুরু হয় সাড়ে সাতী। তবে, অনেক রাশির ব্যক্তির ওপর থেকে অনেক সাড়ে সাতী থেকে মুক্তি পাবেন। আবার অনেক রাশির শনির ঢাইয়া শুরু হবে।

এই সময়ে পায়ের যত্ন নিন

এই সময়ে পায়ের যত্ন নিন

যেসব রাশির ওপর জাতক জাতিকাদের ওপর শনির প্রভাব থাকে, সেই রাশির জাতক জাতিকাদের পায়ের খুব যত্ন নিন। গরম জল দিয়ে প্রতিদিন পা পরিষ্কার রাখুন। সেই সঙ্গে জামাকাপড় নিত্যদিন পরিষ্কার পরুন। তাহলে শনির অশুভ প্রভাব কাটতে পারে। শনির প্রভাব দূর করতে শনিবার করে শনিদেবের পুজো করুন। সেই সঙ্গে হনুমানজির পুজো করুন। উপকার পাবেন।

(এই সকল তথ্য জ্যোতিষ নির্ভর। সকলের ক্ষেত্রে এটি প্রযোজ্য নাও হতে পারে)

শনি গ্রহ ঘর পরিবর্তন করছে! জেনে নিন কোন কোন রাশির ভালো সময় উপস্থিত শনি গ্রহ ঘর পরিবর্তন করছে! জেনে নিন কোন কোন রাশির ভালো সময় উপস্থিত

English summary
in astrology saturn is changing house on 29th april sagittarius will be released in saturns sade sati
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X