• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ভুলেও ঠাকুরঘরে এগুলি রাখবেন না, এতে আপনার বাড়তি খরচ আরও বাড়তে থাকবে

  • |
Google Oneindia Bengali News

সুখী হতে সকলেই চান, আর্থিক দিকে উন্নতিও করতে চান সবাই। তবে অনেকে কঠোর পরিশ্রম করার পরেও জীবনে উন্নতি করতে পারেন না। তবে এর পেছনে কিন্তু আছে বাস্তুত্রুটি। জ্যোতিষশাস্ত্রে বলা হয় বাস্ত যদি ঠিক না থাকে তাহলে নানান অসুবিধা সম্মুখীন হতে হয় সকলকে। নানান রকম অসুবিধায় পড়তে হয়, আর্থিকসঙ্কট দেখা দেয় জীবনে। বলা হয় বাড়ির পুজোর স্থানে অর্থাৎ ঠাকুরঘরে আমরা এমন অনেক জিনিস রাখি, যেগুলি আমাদের জীবনে সমস্যার কারণ হয়ে দাড়ায়। দেখে নিন কোন কোন জিনিস ঠাকুর ঘরে রাখবেন না।

ছেঁড়া বই

ছেঁড়া বই

বাস্তুবিশেষজ্ঞদের মতে, যে ঘরে আপনার ঠাকুর আছে সেই ঘরে কখনোই ছেঁড়া বই রাখবেন না। তাড়াতাড়ি সরিয়ে ফেলুন, না হলে আপনার আর্থিক দিকে অবনতি হবে। বাড়িতে অশান্তির পরিবেশ থেকে তৈরি হবে। আপনার শরীর ক্রমশ খারাপ হতে থাকবে। সেই সঙ্গে আপনাদের বাড়তি খরচ বাড়তে থাকবে।

 ভাঙা চাল

ভাঙা চাল

জ্যোতিষশাস্ত্রে বলা হয় ঠাকুর ঘরে কখনোই ভাঙা চাল রাখবেন না। এতে মা লক্ষ্মী খুব রেগে যান। আর্থিক দিকে উন্নতি হয় না। জীবনে সাফল্য আসে না। আপনি ক্রমশ তলানিতে ঠেকতে থাকবেন। আপনার কর্মক্ষেত্রের খারাপ প্রভাব পড়বে।

 ভাঙা দেবতার মূর্তি

ভাঙা দেবতার মূর্তি

জ্যোতিষশাস্ত্র বলা হয় কোনও ভাঙা দেবতার মূর্তি ঠাকুর ঘরের না রাখাই ভালো। তাহলে আপনার বাড়িতে নেতিবাচক শক্তি প্রবেশ করতে পারে। সেই সঙ্গে আপনার আর্থিক দিকের ক্ষতি হতে পারে। জীবনে আপনি এগিয়ে যেতে পারবেন না।

পূর্বপুরুষদের ছবি

পূর্বপুরুষদের ছবি

ঠাকুরঘরে কখনোই পূর্বপুরুষদের ছবি রাখবেন না। এতে বাড়িতে নেতিবাচক শক্তি প্রবেশ করে এবং ইতিবাচক শক্তি বাড়ি থেকে বেরিয়ে যায়। যাতে আপনার আর্থিক ক্ষতি হতে থাকে এবং দেবতারা রেগে যান। আপনার উপর থেকে দেবতারা কৃপার হাত সরিয়ে নেন। এতে আপনার জীবনে কখনোই সাফল্য আসবে না। পরিবারে অশান্তি ক্রমশ লেগে থাকবে।

 এগুলি ঠাকুর ঘরে রাখলে আর্থিক ক্ষতি হতে পারে

এগুলি ঠাকুর ঘরে রাখলে আর্থিক ক্ষতি হতে পারে

জ্যোতিষ শাস্ত্র অনুসারে ঠাকুর ঘরে দেব দেবীর কখনো ভাঙ্গা মূর্তি রাখবেন না দেবতার যে দেবতার ভাঙ্গা মূর্তি আপনি ঠাকুর ঘরে রাখছেন সেই দেবতা খুব রেগে যায় থাকবে আপনার জীবনে কখনোই সাফল্য আসবে না আপনার বাড়িতে অশান্তি লেগে থাকবে পিতা-মাতার পূর্ণ সমর্থনা আপনি পাবেন না তাই অবিলম্বে এই জিনিসগুলো বাড়ি থেকে ঠাকুর ঘর থেকে সরিয়ে ফেলুন।

(এই সকল তথ্য জ্যোতিষ নির্ভর। সকলের ক্ষেত্রে এটি প্রযোজ্য নাও হতে পারে)

কীভাবে বুঝবেন রাহুর অশুভ প্রভাব রয়েছে আপনার ওপর?‌ জানুন এর লক্ষণ ও বাঁচার উপায়কীভাবে বুঝবেন রাহুর অশুভ প্রভাব রয়েছে আপনার ওপর?‌ জানুন এর লক্ষণ ও বাঁচার উপায়

English summary
in astrology if you keep which things in home temple there will be-financial loss do you know
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X