• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

স্বাধীনতা দিবস কোন রাশি কীভাবে সেলিব্রেট করবে? কী বলছে জ্যোতিষ

Google Oneindia Bengali News

১৫ আগস্ট দেশবাসী আড়ম্বেরর সঙ্গে পালন করেন স্বাধীনতা দিবস। চলতি বছরে ৭৫ বছর পূর্তিতে আজাদি কা মহোৎসব পালন করবেন ভারতবাসী। এই দিনেই কীভাবে সকল রাশির ব্যক্তি উদযাপন করে ভালো থাকবেন এবং তারা শান্তিতে, সুখে থাকতে পারবেন, তা জেনে নিন।

মেষ রাশি

মেষ রাশি

এই বিশেষ দিনে যোগ ব্যায়াম করতে পারেন এই রাশির ব্যক্তিরা। গভীরভাবে শ্বাস নিন এদিন। আপনার সন্তানকে এদিনকে ব্যায়াম করান। সে সকালবেলা বাড়ির সকল সদস্যদের নিয়ে আপনি পতাকা উত্তোলন করুন। এক কথায় স্বাধীনতা দিবস আপনি পালন করুন।। দেখবেন আপনার মন খুব ভালো থাকবে।

 বৃষ রাশি

বৃষ রাশি

এই রাশির জাতক-জাতিকাদের জীবন এমনিতেই ভালো। তবে এই বিশেষ দিনকে তাদের আরোও সুন্দর করতে পরিবারের সবার সঙ্গে পতাকার রংয়ের জামাকাপড় পরুন। এবং সেই সঙ্গে সকালবেলা বাড়িতে পতাকা উত্তোলন করুন। তাহলে আপনি ভালো থাকবেন।

মিথুন রাশি

মিথুন রাশি

মিথুন রাশির ব্যক্তিরা বিশেষ দিনটিতয়ে খুব ভালোভাবে কাটান। আপনারা বাড়িতে পতাকা উত্তোলন করে বাড়ির পরিবারের সকল সদস্যদেরকে নিয়ে অ্যাডভেঞ্চার করতে বেরিয়ে যেতে পারেন। তবে এই দিন কারোর সঙ্গে তর্ক বিতর্ক করবেন না। তাই এড়িয়ে চলুন অশান্তি। এই স্বাধীনতা দিবসের দিনটি পরিবারের সকলের সঙ্গে খুব ভালোভাবে পালন করুন, দেখবেন তাতে আপনার মন পুরো সপ্তাহে খুব ভালো যাবে।

 কর্কট রাশি

কর্কট রাশি

এই দিনটিতে আপনি দেশাত্মবোধক গান শুনুন। দেশাত্মবোধক গানের সঙ্গে সঙ্গে সিনেমা দেখুন। এটিই আপনার জন্য খুব ভালো দিন হবে এবং বাড়িতে থেকে নানা রকম খাবার তৈরি করে পরিবারের সকল সদস্যদেরকে খেতে দিন। তারাও খুশি হবে।

 সিংহ রাশি

সিংহ রাশি

এই দিনে আপনার যে কাজগুলো বাকি রয়েছে সেগুলো শেষ করার চেষ্টা করুন। এবং মানসিক চাপ অনেকটা কম রাখুন। পরিবারের সকল সদস্য এবং ছোটদের সঙ্গে দেশাত্মবোধক গান শুনুন। তাদের অনেকটা পরিমাণ সময় দিন দেখবেন তাহলে আপনি মানসিক শান্তি পাবেন।

কন্যা রাশি

কন্যা রাশি

স্বাধীনতা দিবসের দিন পরিবারের সকলের সঙ্গে ছাদে গিয়ে বিপ্লবী বীর নেতাদের স্মরণ করুন এবং পতাকা উত্তোলন করুন। দৈনন্দিন জীবনের ব্যস্ত সময়ে থেকে আপনি আপনার পরিবারকে সময় দিন। পরিবার এবং বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটান।

তুলা রাশি

তুলা রাশি

স্বাধীনতা দিবসের দিন দেশাত্মবোধক গান শুনুন। পতাকার রঙের পোশাক পড়ুন। বন্ধুদেরকে নিয়ে দেশাত্মবোধক সিনেমা দেখুন। বাইরে কোথাও লং ড্রাইভে ঘুরে আসতে পারেন।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

যদি আপনি এই দিনটিকে আরোও বিশেষ করে তুলতে চান তাহলে অবশ্যই বলি আপনার সন্তানের সঙ্গে পতাকা উত্তোলন করুন। তাকে নিয়ে বাইরে ঘুরতে যান তার মতন করে তাকে আরো সময় দিন দেখবেন তাহলে সে খুব খুশি থাকবে।

ধনু রাশি

ধনু রাশি

স্বাধীনতা দিবসের দিনে এই দিনটিকে আরো ভালো করতে আপনি নানা রকম খাবার তৈরি করুন। বাড়িতে পতাকা তৈরি করে বাড়িতে তা লাগান। আপনার সন্তানকে পতাকা আঁকা শেখান। দেখবেন সেটাতে সে আরোও বেশি খুশি হবে।

 মকর রাশি

মকর রাশি

এই বিশেষ দিনে আপনার ঘরকে পরিষ্কার রাখুন এবং সন্তানকে পড়াশোনা থেকে একটু দূরে রাখুন। তাকে পরিবারের সমস্ত সদস্যদের সাথে মিশতে দিন। এবং সারাদিন থেকে খেলাধুলার মধ্যে রাখুন। তাকে দেশপ্রেম সম্পর্কে বোঝান এবং তাকে সে ধরনের সিনেমা দেখান।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

এই দিনটি কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য একটি বিশেষ দিন। এই দিনে দেশপ্রেম বা মুক্তিযোদ্ধাদের নিয়ে গল্পের বই পড়ান ছোটদের। তাদের সিনেমা দেখান। বিপ্লবীদের সম্পর্কে আরোও ভালো আপনার সন্তানকে বোঝান এবং এই দিনটি আরও বিশেষ করে তুললে পরিবারের আরেকটু বেশি করে সময় দিন।

 মীন রাশি

মীন রাশি

মীন রাশির ব্যক্তিদের স্বাধীনতা দিবসের দিন পরিবারের সঙ্গে থাকা উচিত এবং পতাকার রং জামাকাপড় পড়া উচিত। সদস্যদের সঙ্গে খাওয়া দাওয়া করা উচিত এতে আপনার মন খুব খুশি থাকবে। সেই সঙ্গে পরিবারের পূর্ণ সহায়ও আপনি পাবেন।

(এই সকল তথ্য জ্যোতিষ নির্ভর। সকলের ক্ষেত্রে এটি প্রযোজ্য নাও হতে পারে)

স্বাধীনতা দিবসের প্রাক্কালে লালকেল্লায় কঠোর নিরাপত্তা বলয়, বন্ধ একাধিক রাস্তাস্বাধীনতা দিবসের প্রাক্কালে লালকেল্লায় কঠোর নিরাপত্তা বলয়, বন্ধ একাধিক রাস্তা

English summary
in astrology how each zodiac sign can celebrate independence day do you know
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X