• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আপনি কি শনির সাড়েসাতিতে ভুগছেন? এই দশা কাটাতে মেনে চলুন এই প্রতিকারগুলো

  • |
Google Oneindia Bengali News

জ্যোতিষশাস্ত্রে শনি এমন একটি গ্রহ যিনি কর্মফল অনুযায়ী সকল ব্যক্তিকে ফল দিয়ে থাকেন। যদি কেউ খারাপ কাজ করে থাকেন, তাহলে শনি তাকে খারাপ ফল দেবেন, আর কোনও ব্যক্তি যদি শুভ কাজ করে থাকে, তাঁকে শনি ভালো ফল দিয়ে থাকেন। তবে শনি যদি কোনও ব্যক্তির উপর কুদৃষ্টি দেয় তাহলে সেই ব্যক্তিকে শনি ধাইয়ার মুখে পড়তে হয়। যদি কোনও ব্যক্তির জন্মকুন্ডলীতে শনি শুভ স্থানে থাকে, তাহলে তাঁরা ভালোই থাকবে। বর্তমানে তিনটি রাশির সাড়েসাতি চলছে। সাড়ে সাতির তিনটি পর্যায়ে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় তিনটি পর্বে শনি বিভিন্নভাবে মানুষকে কষ্ট দিয়ে থাকেন। জেনে নিন কোন কোন রাশির জাতক জাতিকারা এই প্রকোপ থেকে কীভাবে মুক্তি পাবেন।

সাড়ে সাতির তৃতীয় পর্যায় খুব বেদনাদায়ক

সাড়ে সাতির তৃতীয় পর্যায় খুব বেদনাদায়ক

শনির সাড়ে সাতির দ্বিতীয় পর্ব খুব কষ্টকর। জীবনে এই প্রভাব যাদের আসে তারাই একমাত্র জানেন মানুষকে কত অসুবিধার মধ্যে পড়তে হয়। তৃতীয় পর্যায়ে সব থেকে কঠিন।তবে দ্বিতীয় পর্ব একটি বেশিই কঠিন। এই সময়ে আর্থিক দিকে নানান অসুবিধার সম্মুখীন হতে হয় সকল ব্যক্তিকে। জীবনে কেউ এগিয়ে যেতে পারে না। স্বাস্থ্যের ওপর বেশি প্রভাব পরে। গুপ্তরোগ চাড়া দিতে উঠবে। আর্থিক দিকে অবনতি হবে।

কাদের সাড়ে সাতি চলছে

কাদের সাড়ে সাতি চলছে

বর্তমানে ধনু, কুম্ভ, মকর রাশিতে শনির সাড়েসাতি চলছে। এরমধ্যে ধনুর সাড়েসাতির তৃতীয় পর্যায়ে রয়েছে। এই লোকেরা ২০২৩ সালে জানুয়ারিতে এই দশা থেকে মুক্তি পাবেন। তবে অন্যদিকে কুম্ভ রাশির জাতক জাতিকাদের শনির অর্ধশত চলছে। মকর রাশির জাতক জাতিকাদের তৃতীয় পর্ব চলছে। পাশাপাশি মীন রাশি যাদের মহাদশা শুরু হবে। তাদের জীবনে নেমে আসবে আর্থিক সঙ্কট। নানান অসুবিধার মধ্যে দিয়েও তাদের জীবন অতিবাহিত হবে।

সাড়েসাতির থেকে মুক্তি পেতে মানুন এই প্রতিকারগুলো

সাড়েসাতির থেকে মুক্তি পেতে মানুন এই প্রতিকারগুলো

তবে শনির এই সাড়েসাতির থেকে মুক্তি পেতে কিছু প্রতিকারের কথা বলা হয়েছে। যেমন প্রত্যেক শনিবার করে হনুমান চল্লিশা পড়ুন। কালো দান করুন। কালো কম্বল, লোহা দারিদ্র ব্যক্তিদের দান করুন। যদি সরিষার তেল পাত্রে নিয়ে তাতে আপনার নিজের মুখ দেখেন এবং সেই তেলের বাটিটি আপনি শনি মন্দিরে রাখতে রাখলে আপনার জীবনে সাফল্য আসবে। তাহলে আপনি অনেকটাই এগিয়ে যেতে পারবেন। ভগবান শিব ও বজরঙ্গবলীর পুজো করলে শনির প্রকোপ থেকে মুক্তি পাওয়া যায়। জীবনে আসে সাফল্যও।

(এই সকল তথ্য জ্যোতিষ নির্ভর। সকলের ক্ষেত্রে এটি প্রযোজ্য নাও হতে পারে)

আগামী মাসেই কন্যা রাশিতে প্রবেশ বুধের, বাড়তি খরচে লাগাম দিন এই রাশির ব্যক্তিরা আগামী মাসেই কন্যা রাশিতে প্রবেশ বুধের, বাড়তি খরচে লাগাম দিন এই রাশির ব্যক্তিরা

English summary
in astrology follow this remedy for shaturns sade sati get out do you know
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X