• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মীন রাশিতে শুক্রের প্রবেশ ব্যাপক প্রভাব ফেলবে রাশিচক্রে, জানুন আপনার ভাগ্যফল

Google Oneindia Bengali News

জ্যোতিষশাস্ত্র অনুসারে যে কোনও গ্রহের অবস্থান পরিবর্তনের সরাসরি প্রভাব পড়ে ১২টি রাশির জাতক জাতিকাদের জীবনের উপরে। বুধবার অর্থাৎ ২৭ এপ্রিল ২০২২ তারিখ বৈভব, সুখ ও ভোগবিলাসের কারক গ্রহ শুক্র গ্রহ মীন রাশিতে প্রবেশ করবে। শুক্র হল সেই গ্রহ যা মানুষকে বস্তুগত সুখ ও সম্পদ প্রদান করে। ভাগ্যচক্রে যদি শুক্র শুভ স্থানে অবস্থান করে থাহলে তা আর্থিক সমৃদ্ধি ও আরামদায়ক জীবন প্রদান করে। মীন রাশিতে শুক্রের প্রবেশ কোনও রাশির জন্য শুভ আবার কোনও রাশির জন্য অশুভ ফল প্রদান করতে চলেছে। জেনে নেওয়া যাক এই পরিবর্তনের ফলে কন রাশির ভাগ্য কীভাবে বদলাতে চলেছে।

মেষ রাশি

মেষ রাশি

মেষ রাশির জাতক জাতিকাদের জন্য শুক্র গ্রহের অবস্থান পরিবর্তন শুভ ফল দিতে চলেছে। এই রাশির ব্যক্তিরা জীবনে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি লাভ করবেন। এই সময় ব্যবসায়ীদের লাভ বাড়বে। যাঁরা চাকরি করছেন তাঁদের পদোন্নতি হতে পারে। এই রাশির ব্যক্তিদের নতুন বাড়ি বা গাড়ি কেনার সম্ভাবনা রয়েছে।

বৃষ রাশি

বৃষ রাশি

বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য শুক্রের রাশি পরিবর্তন মিশ্র ফল প্রদান করতে চলেছে। এই রাশির জাতক জাতিকাদের মধ্যে যাঁরা ব্যবসা করেন, তাঁরা লাভবান হবেন। চাকরিপ্রার্থীদের এখন কোনও ক্ষেত্রে পরিবর্তন করা উচিত নয়। যে কোনও রকমের আর্থিক বিনিয়োগ এড়িয়ে চলুন। এই সময় স্বাস্থ্যের ক্ষেত্রে উত্থান-পতন থাকবে।

মিথুন রাশি

মিথুন রাশি

মিথুন রাশির জাতকদের জন্য শুক্রের অবস্থান পরিবর্তনের এই সময়টা বেশ ভালো যাবে। কর্মজীবনে উন্নতি ঘটতে পারে। নিজের লক্ষ্য স্থির রাখলে সফলতা পাবেন। পরিবারের অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে।

কর্কট রাশি

কর্কট রাশি

কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য শুক্রের রাশি পরিবর্তন বেশ ভালো হতে চলেছে। এই সময়ে চাকরির ক্ষেত্রে পদোন্নতি পেতে পারেন। কর্মক্ষেত্রে ভালো উন্নতি হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায়ীরা লাভবান হবেন। এই সময় শেয়ারে বিনিয়োগ করতে পারেন। পরিবারের সঙ্গে ছুটি কাটাতে ঘুরতে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

 সিংহ রাশি

সিংহ রাশি

এই রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে কেরিয়ারের জন্য এটাই সময় উপযুক্ত সময়। চাকরির ক্ষেত্রে ধৈর্য ধরে কাজ করতে হবে। জরুরী কিছু কাজ আটকে যেতে পারে। অযথা অর্থ অপচয় করবেন না, বুদ্ধি দিয়ে ব্যয় করলেই ভালো। ব্যবসার ক্ষেত্রে অংশীদারিত্ব লাভজনক হতে পারে।

কন্যা রাশি

কন্যা রাশি

কন্যা রাশির জাতক জাতিকারা এই সময় ভাগ্যের সমর্থন পাবেন। কাজে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে প্রশংসা পাবেন। পরিবারের আর্থিক অবস্থা ভালো হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। অবিবাহিত ব্যক্তিরা বিয়ে করতে পারেন।

 তুলা রাশি

তুলা রাশি

শুক্রের অবস্থান পরিবর্তন তুলা রাশির জাতক জাতিকাদের জন্য বেশ শুভ হতে চলেছে। কর্মক্ষেত্রে আয় বৃদ্ধি পাবে। প্রাপ্য বিষয়ে দাবি রাখুন, আতে উপকার হবে। অপ্রয়োজনীয় সমস্যায় জড়িয়ে পড়তে পারেন তাই খেয়াল রাখা দরকার। আচমকা দেহে কোনও আঘাত লাগতে পারে। বিবাহিতদের জীবন ভালো যাবে।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

এই সময় বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের সম্মান ও অর্থ সবকিছুই লাভ হবে যার ফলে আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে। ছাত্রদের জন্য ভালো সময়। তবে কোনও লগ্নী বা বিনিয়োগ এড়িয়ে চলতে হবে।

 ধনু রাশি

ধনু রাশি

চাকরি ও ব্যবসায় উন্নতি হবে। আয় বাড়বে। পরিকল্পনা অনুযায়ী ব্যয় করতে সক্ষম হবেন। আটকে থাকা কাজ এই সময় পূরণ হবে। চাকরি পরিবর্তনের সম্ভাবনা তৈরি হচ্ছে যা ভালো ফল দেবে।

 মকর

মকর

আয় বাড়বে। অর্থ লাভ আর্থিক পরিস্থিতিকে শক্তিশালী করবে। ঋণ থেকে মুক্তি পাবেন। পদোন্নতি পেতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক মজবুত হবে।

 কুম্ভ রাশি

কুম্ভ রাশি

কুম্ভ রাশির জাতক জাতিকারা কর্মক্ষেত্রে প্রশংসা পাবেন। জীবনে আরও ভাল সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। প্রেম জীবনের জন্য সময় ভালো যাবে। যে কোনও লক্ষ্য অর্জন সম্ভব হবে এই সময়।

মীন রাশি

মীন রাশি

মীন রাশির জাতক জাতিকারা এই সময় ভালো কিছু কাজ করবেন এবং এর ফলও ভালো পাবেন। নতুন চাকরি পেতে পারেন। বিশেষ করে যারা সরকারি চাকরি করছেন তাঁরা বড় সুযোগ পাবেন। নম্রতা থাকলে অনেক কিছুই সহজে করা সম্ভব হবে।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)

শনিচরি অমাবস্যায় শনিদেবের কৃপা পেতে করুন সামান্য কিছু উপায়, লাভ হবে অপার সুখশনিচরি অমাবস্যায় শনিদেবের কৃপা পেতে করুন সামান্য কিছু উপায়, লাভ হবে অপার সুখ


English summary
impact of the venus transit in this april on all the zodiac signs
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X