• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

এক টুকরো গোবরের ঘুঁটেই আপনার ভাগ্য বদলে দিতে পারে, দেখুন কীভাবে

  • |
Google Oneindia Bengali News

জ্যোতিষশাস্ত্রে গোবরের একটি বিশেষ ভূমিকা রয়েছে। গোবরকে খুব শুভ বলে মনে করা হয়। যেকোনোও ধর্মীয় অনুষ্ঠানে গোবর ব্যবহার করা হয়। শুধু তাই নয় পূজোতেও কিন্তু আমরা অনেক সময় গোবর ব্যবহার করি, গোবরের থেকে তৈরি ঘুঁটে কিন্তু খুব গুরুত্বপূর্ণ বলা হয়। ঘুঁটের ধোঁয়া ঘরে যাওয়া বা নাকে গেলে শরীরে অনেক রকম রোগ কমে। তাছাড়া এতে ইতিবাচক শক্তি ঘরে প্রবেশ করে এবং নেতিবাচক শক্তি ঘর থেকে বেরিয়ে যায়। জীবনে আসে সাফল্য, মা লক্ষ্মী বাড়িতে শুভ শক্তি নিয়ে প্রবেশ করবে।

এতে মা লক্ষ্মীর কৃপা পাওয়া যায়

এতে মা লক্ষ্মীর কৃপা পাওয়া যায়

বলা হয় বাড়ির পুজোর স্থানে যদি ঘুঁটে জ্বালিয়ে বাড়ির সদস্যরা পুজো করেন তাহলে বাড়ির কোনও সদস্যের ওপর কোনরকম বিপদের আঁচ আসতে পারে না এবং পরস্পরের প্রতি পরস্পরের ভালোবাসা গড়ে ওঠে। সদস্যদের মধ্যে কেটে যাবে অশান্তি। আর্থিক দিকে উন্নতি হবে। সেই সঙ্গে মা লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ পাওয়া যায়। ঘরে ফিরে আসে সুখ, সমৃদ্ধি, জীবনে অনেক দূর পর্যন্ত এগিয়ে যেতে পারবেন। সকল কাজে সাফল্য পাবেন।

 এতে নেতিবাচক শক্তি প্রবেশ করবে

এতে নেতিবাচক শক্তি প্রবেশ করবে

গোবরের ঘুঁটে কিন্তু খুব শুভ বলে মনে করা হয়। এটি ঘি বা কর্পূরের ওপর রেখে যদি এটি জ্বালানো হয় তাহলে ঘরে ইতিবাচক শক্তি প্রবেশ করে। নেতিবাচক শক্তি ঘর থেকে বেরিয়ে যাবে। আর এর ধোঁয়া খুব শুভ।

 এটি করলে মা লক্ষ্মী ঘরে প্রবেশ করবে

এটি করলে মা লক্ষ্মী ঘরে প্রবেশ করবে

বলা হয় যদি হলুদ সরিষা দিয়ে যদি গোবরের ঘুঁটে জ্বালানো হয় তাহলে বাড়ির সদস্যদের স্বাস্থ্যের উপর বিশেষ প্রভাব পড়ে। এতে সকল সদস্যদের শরীর ভালো থাকে আর গোবরের ওপর লবঙ্গ জ্বালিয়ে রাখলে ঘরে রাখলে ঘরে মা লক্ষ্মী প্রবেশ করে ইতিবাচক শক্তি নিয়ে। এতে আর্থিক দিকে উন্নতি। জীবেন সকল কাজে এগিয়ে যাওয়া যায়।

এটি করলে বাস্তুদোষ কেটে যাবে

এটি করলে বাস্তুদোষ কেটে যাবে

জ্যোতিষশাস্ত্র অনুসারে, বাড়িতে গোবরের ঘুঁটে জ্বালিয়ে ধূমপান করলে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। এতে কোন রকম সমস্যা থাকবে না। যে কোনও বাধা থেকে আপনি বেরিয়ে যেতে পারবেন। আপনার বাড়তি খরচ কমে যাবে। অর্থ আপনি ধরে রাখতে পারবেন। এতে আপনার বাড়ির বাস্তুদোষ কেটে যাবে। সেই সঙ্গে মা লক্ষ্মী আপনার ঘরে বিরাজ করবে।

(এই সকল তথ্য জ্যোতিষ নির্ভর। সকলের ক্ষেত্রে এটি প্রযোজ্য নাও হতে পারে)

বুধ গোচরের কারণে কর্মক্ষেত্রে মাথা ঠাণ্ডা করে চলুন এই রাশির ব্যক্তিরাবুধ গোচরের কারণে কর্মক্ষেত্রে মাথা ঠাণ্ডা করে চলুন এই রাশির ব্যক্তিরা

English summary
if you want to improve financially then do these things with cow dung say astrology do you know
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X