• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বারবার অবসাদ, অকারণে মন খারাপের সমস্যায় ভুগছেন! শাস্ত্র বলছে এর নেপথ্যের কারণ

লকডাউনের মধ্যে বাড়িবন্দি হয়ে অনেকেই মন খারাপ কিম্বা অবসাদের সমস্যায় ভুগছেন। কিন্তু অকারণে মন খারাপ, মন মেজাজ ঠিক না থাকা নিয়ে সমস্যা অনেকের বহুদিনের। জ্যোতিষ শাস্ত্র বলছে, এই সমস্যা একাধিক কারণে হতে পারে। সেই কারণের অন্যতম দিক হতে পারে কোষ্ঠীতে চন্দ্রের কুপ্রভাব।

কেন অবসাদ আসে?

কেন অবসাদ আসে?

জ্যোতিষ শাস্ত্র বলছে,কোষ্ঠীর ছকে যদি চন্দ্রের কুপ্রভাব লক্ষ্য করা যায়, তাহলে মানুষের জীবনে অবসাদ আসে। শুধু তাই নয়, অকারণে মাঝে মাঝেই মন মেজাজ খারাপ থাকে। এছাড়াও কৌতূহল জনিক সমস্যায় এঁরা ভোগেন।

 মায়ের সঙ্গে সম্পর্ক খারাপ

মায়ের সঙ্গে সম্পর্ক খারাপ

রবির কুপ্রভাব কোষ্ঠীতে ছাকলে সন্তানের সঙ্গে বাবার সম্পর্ক খারাপ হয় বলে দাবি জ্যোতিষবিদদের। অন্যদিকে, যদি মায়ের সঙ্গে কারোর সম্পর্ক খারাপ হয়, তাহলে জানতে হবে তাঁর জন্মছকে চন্দ্রের কুপ্রভাব রয়েছে।

 আত্মহত্যার চেষ্টা

আত্মহত্যার চেষ্টা

জ্যোতিষবিদের দাবি, জন্মছকে চন্দ্রের প্রবল কুপ্রভাব থাকলে আত্মহত্যার প্রবণতাও বারবার আসতে পারে। কারণ অনেক সময়, চন্দ্রের প্রভাব মানুষ কম কথা বলতে পছন্দ করেন। সেক্ষেত্রে মনের মধ্যে বহু ব্যথা বেদনা লুকিয়ে থাকে। যা আত্মহত্যার চেষ্টার প্রবণতার দিকে ফুটতে উঠতে পারে।

 মুক্তির উপায়

মুক্তির উপায়

যাঁদের জন্মছকে চন্দ্রের কুপ্রভাব রয়েছে, বা বারবার অবসাদ আসছে, তাঁরা মানসিক শান্তির দিকে যোগভ্যাস করতে পারেন। এছাড়াও জ্যোতিষমতে এঁরা মুক্ত ধারণ করতে পারেন। মুক্ত হাতের কাছে না থাকলেও, রুপোর কোনও গয়না এঁরা পরতে পারেন।

স্যানিটাইজারের ওপর ট্যাক্স বসানো নিয়ে অধীর চৌধুরীর বক্তব্য

বিশ্বজুড়ে সংকটের মধ্যেও কোন কোন রাশির জাতক জাতিকার সময় ভালো কাটবে! জানুন একনজরে

English summary
How troublesome boot can creat problem in your birth chart, tells astrology
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X