• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ধনী হতে চান?‌ তবে মা লক্ষ্মীকে প্রসন্ন করুন এভাবে, থাকবে না অর্থ সঙ্কট

Google Oneindia Bengali News

বিশ্বের সকলেই চায় যে তার কাছে অগাধ ধন-দৌলত থাকুক কিন্তু প্রত্যেকের এই স্বপ্ন পূরণ হয় না। ধনী হতে গেলে কঠোর পরিশ্রমের পাশাপাশি ভালো ভাগ্য ও ইশ্বরের আশীর্বাদ পাওয়া খুব জরুরি। যদি আপনিও ধনী হতে চান তাহলে আমরা আপনাকে কিছু বিশেষ টিপস বলতে চলেছি। যেগুলি প্রয়োগ করলে আপনি ধন-ঐশ্বর্যের অধিপতি হতে পারেন। আসুন জেনে নিই সেই উপায়গুলি কী কী।

সপ্তাহে একদিন ব্রত করুন

সপ্তাহে একদিন ব্রত করুন

সপ্তাহে যে কোনও একদিন নিজের শ্রদ্ধানুসারে ব্রত রাখুন। প্রত্যেক দিনের নিজস্ব গুরুত্ব রয়েছে। আপনি যে কোনও দিন ব্রত রাখতে পারেন। আপনি সেই ব্রতের ফল পাবেন। আপনার ব্রত ও উপবাসে প্রসন্ন হয়ে ভগবান আপনার ওপর কৃপা করবে।

ভগবান বিষ্ণু ও মা লক্ষ্মীর পুজো

ভগবান বিষ্ণু ও মা লক্ষ্মীর পুজো

প্রতিদিন কোনও একটা সময়ে ভগবান বিষ্ণু ও মা লক্ষ্মীর পুজো শুরু করুন। পূর্ণ আস্থার সঙ্গে উভয়ের উভয়ের স্তোত্র পাঠ করুন। এছাড়াও মন্দিরে প্রদীপ জ্বালাতে ভুলবেন না।

ঘর–বাড়ি পরিচ্ছন্ন রাখুন

ঘর–বাড়ি পরিচ্ছন্ন রাখুন

নিজের বাড়ি সর্বদা পরিষ্কার-পরিচ্ছন্ন রাখুন এবং কারোর পরনিন্দা করা এড়িয়ে চলুন। আপনার আচার-আচরণ সৎ রাখুন এবং কারো ক্ষতির কথা কল্পনা করবেন না। আপনি এই শুভ চিন্তার ফল পাবেন এবং আপনার বাড়িতে অর্থের প্রবাহ ক্রমাগত বৃদ্ধি পাবে।

শিবলিঙ্গে রোজ জল ঢালুন

শিবলিঙ্গে রোজ জল ঢালুন

নিকটবর্তী মন্দিরে শিবলিঙ্গে প্রতিদিন জল অর্পণ করা শুরু করুন। শিবলিঙ্গে চাল, বেল পাতা ও জলের মিশ্রণ অর্পণ করুন। এটি বিশ্বাস করা হয় যে এটি করলে ভগবান শিব তাঁর ভক্তদের প্রতি সন্তুষ্ট হন এবং পছন্দসই ফল দেন। এর পাশাপাশি প্রতি পূর্ণিমায় চন্দ্র দেবতার পুজো করতে ভুলবেন না।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌

English summary
Please Maa Lakshmi like this, you will soon become a rich
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X