• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কুকর্মের সাজা পেতেই হয়! তবে কিছু 'পূণ্যে' তা লাঘব হয়, কয়েকটি টিপস

জেনে শুনে অন্যায় আর না জেনে ভুল করে ফেলার মধ্যে পার্থক্য থাকে। আর এই পার্থক্যেই কর্মফল কার্যকারীতা পায়। কর্মফল এমনই একটি বস্তু যা পাপ করলে তার সাজা দেবেই। করোনার মহাসংকটকালে কর্মফল নিয়ে একাধিক টিপস দিচ্ছেন বাস্তুশাস্ত্রবিদরা। কর্মফলের সাজা প্রবল। আর তা খানিকটা কমাতে বেশ কয়েকটি টিপস দিচ্ছেন বাস্তবিদরা।

নিজের কু -অভ্যাসের পরিবর্তন

নিজের কু -অভ্যাসের পরিবর্তন

জ্যোতিষবিদরা বলছেন, নিজের পাপেপ প্রায়শ্চিত্তের সবচেয়ে বড় পন্থা হল নিজের কু অভ্যাসের পরিবর্তন। জীবনে যে অভ্যাসের কারণে মানুষ বিপদে ফেলে দেয় অন্যকে, সেই অভ্যাস পাল্টানোটিই বড়সড় রাস্তা কর্মফলের হাত খেকে রক্ষা পাওয়ার। কারণ বৈদিকশাস্ত্র বলছে অন্য়ায় যতটা গুরুতর হয় তার চারগুণ কর্মফল হিসাবে ফিরে আসে মানুষের জীবনে।

 শাস্ত্র মতে আর কোন পন্থা?

শাস্ত্র মতে আর কোন পন্থা?

শাস্ত্র বলছে, উপবাস পাপের হাত থেকে মুক্তির অন্যতম উপায়। ফলে যদি দিনে নির্দিষ্ট সময় ধরে উপবাস করা যায়, তাহলে এমন পাপ থেকে মুক্তি পাওয়া যাবে। এতে নেগেটিভ প্রভাব কেটে যায় বলে দাবি শাস্ত্রজ্ঞদের।

কালার থেরাপি

কালার থেরাপি

কালার থেরাপি নিয়েও সমস্যার সমাধান হবে। বিভিন্ন রঙের মাধ্যমে বিভিন্ন বিপদ কেটে যায়। যেমন দাম্পত্য সমস্যায় লাল ও কেরিয়ার বাধায় হলুদ রঙ উপযুক্ত। এতে কর্মফলের বিচারে বাধা কাটতে পারে।

সেবা

সেবা

সেবার মাধ্যমে মহাসংকটের সময় বিপদ কেটে যেতে পারে। ব্যাপক পরিমাণে যদি পরোপকার ও সেবা করা যায়, এবং তা স্বচ্ছ্ব মন থেকে করা যায়, তাহলে জীবনে বহু বাঁধা কেটে যেতে পারে।

করোনা লকডাউন: ৩ মে-র পর স্বাভাবিক হতে পারে গ্রিন জোন, ইঙ্গিত প্রধানমন্ত্রীর

English summary
How Karma works in time of crisis,few astrological remidies
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X