Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কোন মহিলা কী ধরণের যৌনতা পছন্দ করেন জেনে নিন এই উপায়ে, 'রাশি'-র বিচারে

  • Posted By:
Subscribe to Oneindia News

সামনেই বিয়ে, কিন্তু হবু সঙ্গীনি কীভাবে সুখী করবেন তা নিয়ে রয়েছে ব্যাপক টেনশান! কিংবা প্রেমিকাকে ঘনিষ্ঠ পরিস্থিতিতে কীভাবে ইমপ্রেস করবেন , তা ভেবে পাচ্ছেন না। এই চিন্তার সমাধান করতে গেলে , জানতে হবে আপনার সঙ্গীনির 'রাশি'। সঙ্গীনিটির রাশির নাম জানা থাকলেই, কেল্লা ফতে!

[আরও পড়ুন:হবু জীবনসঙ্গীর চরিত্র জানুন তাঁর ঠোঁট দেখে, জেনে নিন এই পন্থায়]

প্রতিটি রাশির জাতিকার আলাদা রকমের যৌনতা পছন্দ। রাশি ভেদে সেই পছন্দের বিভিন্নতা কীরকম, জেনে নেওয়া যাক।

[আরও পড়ুন:দাম্পত্য-জীবন কেমন কাটবে জেনে নিন হাতের রেখা দেখে, এই পন্থায়]

কুম্ভ

কুম্ভ

কুম্ভ রাশির জাতিকারা রোম্যান্সকে এক্কেবারে অন্যররকমের স্বাদে নিয়ে যেতে পছন্দ করেন। তাই এই রাশির জাতিকারা কখন কীভাবে যৌনাচার করতে চান তা আঁচ করে নিতে হবে আগে থেকে। এবিষয়ে তাঁরা বেশ কিছু ইশারাও দিয়ে থাকেন।

মীন

মীন

নিজের সঙ্গীকে সমস্ত রকমের সুখ দিতে পছন্দ করেন মীন রাশির জাতিকারা। মনে করা হয়, যে পুরুষদের সঙ্গীনি মীন রাশির জাতিকারা, তাঁরা সুখী। ঘনিষ্ঠ সময়ে পায়ে আদর করা জাতীয় বিষয় এরা পছন্দ করে থাকেন সাধারণত।

[আরও পড়ুন:এই রাশিগুলি জুটি বাঁধলে দাম্পত্য-প্রেম কারোর ভাঙার ক্ষমতা নেই]

মেষ

মেষ

এই রাশির জাতিকারা উদ্যমে ঠাসা থাকেন। কোনও রকমের যৌনাচারেই এঁরা সাধারণত ক্লান্ত হন না। এঁদের সভাব সুলভ সাহসী মনোভাব ,যৌনতার সময়েও ধরা পড়ে।

বৃষ

বৃষ

যৌন সঙ্গমের সময়ে এই রাশির জাতিকারা সেনসুয়ালিটি পছন্দ করে থাকেন। তবে যৌনাচারের সময়ে পুরুষ সঙ্গীর গায়ের গন্ধও এঁদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে ওঠে। তাই সঙ্গমের আগে ভালোভাবে পারফিউম ব্য়বহার করে নেওয়াই বুদ্ধিমত্তার কাজ।

মিথুন

মিথুন

এই রাশির জাতিকরা সাধরাণত একটু কথা বলতে পছন্দ করেন। এঁদের সেই ধারা বজায় থাকে সঙ্গমের সময়েও । সেই সময়ে এঁরা বুদ্ধিদীপ্ত রোম্যান্স পছন্দ করে থাকেন।

কর্কট রাশি

কর্কট রাশি

এই ধরণের মানুষরা একটু অনুভূতিপ্রবণ হন। তাই সঙ্গমের সময়ে একটু এঁরা আদর জাতীয় জিনিসকেই বেশি গুরুত্ব দিয়ে থাকেন।

সিংহ

সিংহ

সিংহ রাশির জাতিকারা প্যাশনেটভাবে যৌনাচার করতে পছন্দ করেন। তাই এই রাশির মেয়েদের আকর্ষিত করার জন্য বেশ সাহসী হওয়া বাঞ্ছনীয় পুরুষদের পক্ষে।

কন্যা

কন্যা

কন্যা রাশির জাতিকারা সঙ্গমের সময়ে একটু ধীর স্থির বা , শান্ত প্রকৃতির হয়ে থাকেন। নিজের পুরুষ সঙ্গীকে যাবতীয় সুখ দিতে এঁরা পছন্দ করেন।

তুলা

তুলা

এই রাশির জাতিকারা খুবই উচ্চভাবনা সম্পন্ন হন। তাই এঁদের খুশি রাখতে সঙ্গমের সময়ে আশেপাশের পরিবেশ যেন অভিজাত সাজসজ্জায় থাকে, সেই বিষয়টিতে গুরুত্ব দিতে হবে। পরিবেশ স্বপ্নসুন্দর হলে, তুলা রাশির জাতিকারা যাবতীয় যৌনাচারে সন্তুষ্ট হন।

বৃশ্চিক

বৃশ্চিক

সমস্ত রকমের যৌনাচারেই ধরা দিতে পারেন বৃশ্চিক রাশির জাতিকারা। তাঁদের সাহসী স্বভাবই সঙ্গমের সময়ে সাধারণত তাঁদের উগ্র করে তুলতে পারে।

ধনু

ধনু

সম্মোহনের আকর্ষণে নিজের পুরুষ সঙ্গীকে কাছে টানতে এক্কেবারে পটিয়সী ধনু রাশির জাতিকারা।

মকর

মকর

মকর রাশির জাতিকারা সঙ্গীকে নিজের দাপটে নিয়ন্ত্রণ করতে ভালোবাসেন। তাই এই রাশির জাতিকাদের মন পেতে হলে বেশ কিছুটা বেগ তো তাঁর পুরুষ সঙ্গীকে পেতেই হবে।

English summary
know how to impress woman in love. Know theire likes and dislikes during sex accroding to zodiac signs.
Please Wait while comments are loading...