• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হোলি ২০২০: কেমন কাটবে রঙের উৎসব! জানুন রাশিফলে

রাত পোহালেই দোল! আর বসন্তের ফাগে নিজেকে রাঙিয়ে নেওয়ার এই উৎসব ঘিরে উৎসাহ দেশের বিভিন্ন কোণে। মনের কালো রঙ কিম্বা একঘেয়েমির ধূসর রঙ দূর করে আগামীকাল শুরু হবে দোল যাত্রা। আর ঠিক তার পরদিনই শুরু হবে হোলি। একনজরে দেখে নেওয়া যাক, কেমন কাটতে চলেছে এই রঙের উৎসব।

মেষ-বৃষ

মেষ-বৃষ

মেষ রাশির জাতক জাতিকারা এই দোল পূর্ণিমায় পেয়ে যেতে পারেন নতুন সঙ্গীদের। আসন্ন সময়ে নেতৃত্বের ক্ষমতা বাড়বে তাঁদের। বৃষ রাশির জাতক জাতিকারা এইবারের দেলে পেয়ে যেতে পারেন প্রেমের আভাস। বিপরীত লিঙ্গের মানুষের সঙ্গে এই সময়ে সম্পর্ক তৈরি হয়ে যাওয়ার সম্ভবনা রয়েছে।

মিথুন ও কর্কট

মিথুন ও কর্কট

এই দোলে সম্পূর্ণ রঙের আনন্দে মিশে যাওয়ার অনুভূতি পাবেন মিথুন রাশির জাতকরা। খাওয়া দাওয়া থেকে প্রেম , সবই সম্ভব হবে দোলের দিনে। অন্যদিকে, কর্কট রাশির জাতিক জাতিকারাও প্রাণ খুলে দোলের আনন্দ উপভোগ করতে পারবেন। এমনই দাবি জ্যোতিষবিদদের।

কন্যা-সিংহ

কন্যা-সিংহ

কন্যা রাশির জাতক জাতিকারা এই সময় অনেক পুরনো বন্ধু পেয়ে যেতে পারেন। এই বন্ধুরাই আপনার দোল উদযাপনকে আলাদা করে রাঙিয়ে দেবে। সিংহ রাশির জাতক জাতিকারা অবশ্য এমন দোলের দিনে হইচই থেকে দূরে, সিনেমা কিম্বা বই পড়া নিয়েই বেশি সময় কাটাতে পছন্দ করবেন।

তুলা-বৃশ্চিক

তুলা-বৃশ্চিক

তুলা রাশির জাতক জাতিকারাও এই দোলে মিশে যাবেন সাধারণের সঙ্গে। অনেক নকুন মানুষের সঙ্গে বন্ধুত্ব হবে এইবারের দোলে। অন্যদিকে, বৃশ্চিক রাশির জাতক জাতিকারা একটু অন্য মেজাজে দিনটি কাটাবেন।পছন্দের মানুষের সঙ্গে তাঁরা দিনটি কাটাবেন।

ধনু-মকর

ধনু-মকর

ধনু রাশির জাতক জাতিকাদের দোল, নাচে, গানে আনন্দে মেতে উঠবে। অন্যদিকে, মকর রাশির জাতক জাতিকারা নিজের পুরনো মেজাজ ধরে রাখবেন। সম্পর্ক নতুন মাত্রা নিতে পারে এই সময়।

মোদীর থেকে বিশেষ অনুমতি নিয়ে ফিরেছেন দিলীপ
কুম্ভ -মীন

কুম্ভ -মীন

কুম্ভ রাশির জাতক জাতিকারা এই সময় নিজের খোয়লে চলতে পছন্দ করবেন। আর সেই পথেই মিলবে নতুন বন্ধু। অন্যদিকে, মীন রাশির জাতক জাতিকারা উৎসাহী হয়ে উঠতে পারেন এই সময় দূরে কোথাও ভ্রমণের জন্য।

English summary
Holi 2020 , How different zodiacs will celebrate this Purnima .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X