India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

এপ্রিলে গ্রহদের স্থান পরিবর্তনে রাশিচক্রের আয়ে পড়বে ব্যাপক প্রভাব, কেমন হবে আর্থিক রাশিফল?

Google Oneindia Bengali News

শুরু হয়ে গিয়েছে এপ্রিল মাস। আর এই মাসে অবস্থান পরিবর্তন হতে চলেছে প্রায় সবকটি গ্রহর। তাই এই মাসের গুরুত্ব জ্যোতিষশাস্ত্রে অনেক বেশি। কিন্তু সব মানুষেরই আর্থিক অবস্থা কেমন যাবে তা জানার প্রতি আগ্রহ থাকে সবথেকে বেশি। সেই হিসেবে দেখতে গেলে এপ্রিল মাসে গ্রহদের অবস্থান পরিবর্তনের সরাসরি প্রভাব বিভিন্ন রাশির উপর পড়তে চলেছে। অন্যান্য সব রাশির ক্ষেত্রে এই মাসে আর্থিক ভাগ্য ভালো হবে। কিন্তু তার মধ্যে কয়েকটি রাশির অর্থনৈতিক জীবনে ব্যাপক রদবদল ঘটাতে চলেছে এই মাস। দেখে নেওয়া যাক এপ্রিলে এইসব রাশির আর্থিক ভাগ্য।

মিথুন রাশি

মিথুন রাশি

চাকরিজীবীরা এই মাসে অফিসে কিছুটা চিন্তা অনুভব করতে পারেন। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের পদ খোয়ানোর সম্ভাবনাও আছে। গ্রহদের বদলে যাওয়া স্থানের জন্য প্রভাব পড়বে আয়ের উপর, এই পরিস্থিতিতে শত্রুদের ব্যাপারে সতর্ক থাকতে হবে। তবে ব্যবসার ক্ষেত্রে কিছু জিনিস ইতিবাচকও হবে। কাজের ক্ষেত্রে বসের বিশ্বাস এই রাশির জাতকদের উপর থাকবে, যা আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে। এপ্রিল মাসের ১০ তারিখ থেকে খুব সাবধানে কাজ করতে হবে কারণ এই মাসে একটি ছোট ভুল বড় সমস্যা হয়ে উঠতে পারে। ব্যবসায়ীদেরও বিনিয়োগের দিকে খেয়াল রাখতে হবে। যদি কেউ ক্ষতি করার চেষ্টা করে সে বিষয়ে সতর্ক থাকতে হবে। ঘরে হোক বা বাইরে, অনুভব করবেন যে প্রতিটি মানুষ খারাপ ব্যবহার করবে যা চিন্তার কারণ হবে। যারা কীটনাশকের ব্যবসা করছেন তাঁদের সেই ওষুধ ভালো বিক্রি হওয়ার সম্ভাবনা আছে।

কন্যা রাশি

কন্যা রাশি

বেসরকারি খাতে কর্মরতদের এপ্রিল মাসে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। যারা বিপণন বা দ্রব্য বিক্রয় পেশার সঙ্গে যুক্ত তাঁদের কাজের জন্য ভ্রমণ করতে হতে পারে। যারা ট্যুর এবং ট্র্যাভেলের চাকরি করেন তাঁদের জন্যও সময়টি খুব ভালো, ভ্রমণে সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। অফিসের চাপও খুব বেশি থাকবে না। যারা ব্যবসা করেন, তাঁরাও মানুষের সঙ্গে মেলামেশা করলে লাভবান হবেন। ব্যবসা ছাড়াও সামাজিক অনুষ্ঠানে সময় দিতে হতে পারে। এই মাসে বড় অর্ডার পেতে পারেন, ব্যবসা এতে লাভবান হবে। এ মাসে তেল ব্যবসায়ীরা ভালো লাভ পাবেন।

ধনু রাশি

ধনু রাশি

এপ্রিল মাসে ব্যবসা বা ব্যাঙ্কের কাজের ক্ষেত্রে অনেক পাবলিক ডিলিং করতে হতে পারে। বিমা এজেন্টের কাজ যারা করেন তাঁরা অন্যের সমস্যা অবিলম্বে সমাধান করার চেষ্টা করুন। ব্যাঙ্কিং সেক্টরের সাথে যারা যুক্ত তাঁদের উচিত গ্রাহকদের প্রতিটি সুবিধার দিকে খেয়াল রাখা। অফিসে কিছু বড় প্রকল্পে কাজ করার উপর জোর দেওয়া হবে। বেশি বেশি করে কাজ করে লক্ষ্য অর্জনের জন্য ঊর্ধ্বতন কর্মকর্তাদের চাপ থাকবে। আর্থিক দিক থেকে লাভ হলেও কাজ বাড়ার সঙ্গে সঙ্গে চাপও থাকবে খুব বেশি। তাই এই মাসে মাথা ঠান্ডা করে কাজ করলে অধিক ফল লাভ হবে ধনু রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে।

 মীন রাশি

মীন রাশি

মীন রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে এপ্রিল মাসের আর্থিক ভাগ্য মোটের উপর ঠিকঠাক যাবে। মাসের প্রথম দিকে কাজের অত্যধিক চাপ থাকবে, ফলে মাসের শেষ দিনগুলোতে এমনও হতে পারে যে অফিসে কাজ করতেও খুব একটা ভালো লাগবে না। ব্যবসায়ী শ্রেণীকে বিপণনের পাশাপাশি বিজ্ঞাপনের আশ্রয় নিতে হবে, অন্যদিকে দোকানে যারা পণ্য বিক্রি করেন তাঁদের ভদ্র আচরণ খ্যাতি ছড়াবে। তবে ব্যবসায়িক ক্ষেত্রে শত্রুরা সক্রিয় হতে হবে, তাই সাবধান থাকা জরুরী। এ ছাড়া বড় ব্যবসায়ীদের অবস্থা স্বাভাবিক থাকবে। এই সময় খাদ্য ও পানীয় সংক্রান্ত ব্যবসায় ভাল লাভ হবে।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)

এপ্রিল মাসে তৈরি হচ্ছে ধন রাজ যোগ, এই রাশির লোকেদের অর্থপ্রাপ্তি হবে, আপনিও কি সেই তালিকায়এপ্রিল মাসে তৈরি হচ্ছে ধন রাজ যোগ, এই রাশির লোকেদের অর্থপ্রাপ্তি হবে, আপনিও কি সেই তালিকায়

English summary
here is the financial horoscope of some zodiac signs in the month of april 2022
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X