• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মনের মতো চাকরি পেতে সমস্যা হচ্ছে?‌ করুন এই প্রতিকারগুলি, কেরিয়ারে অবশ্যই সফল হবেন

Google Oneindia Bengali News

সুখী ও জীবনে স্থিরতার জন্য কর্মক্ষেত্রে সফল হওয়া খুবই গুরুত্বপূর্ণ। যারা পেশা হিসেবে চাকরিকে বেছে নিয়েছে তাদের একটা ইচ্ছা থাকে যে তারা একটা প্রতিষ্ঠানে ভালো চাকরি পাক। অনেক সময় লোকেরা চাকরি পাওয়ার জন্য অনেক দৌড়াদৌড়ি করে এবং তারা ক্রমাগত ইন্টারভিউয়ের মুখোমুখি হয়। কঠোর পরিশ্রম ও চেষ্টা করেও তারা চাকরি পায় না। প্রকৃতপক্ষে, একটি সুখী এবং স্থিতিশীল জীবনযাপনের জন্য একটি সফল এবং স্থায়ী চাকরির প্রয়োজন। কিন্তু, অনেক সময় আমরা সমস্ত প্রয়োজনীয় কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টা সত্ত্বেও চাকরি পেতে পারি না। জ্যোতিষ শাস্ত্র অনুসারে রাশিচক্রে গ্রহ দুর্বল ও খারাপ স্থানে থাকার কারণে এটা হতে পারে। যাদের চাকরি পেতে সমস্যা হচ্ছে তারা জ্যোতিষ শাস্ত্রের সহায়তা নিতে পারে। দৈনিক জীবনে কিছু সরল উপায় করতে পারলে চাকরি পাওয়া খুবই সহজ হয়ে যায় এবং জীবনে খুশি আসতে পারে। আসুন আমরা আপনাকে সেই উপায়গুলি বলি যা আপনাকে সাহায্য করতে কার্যকর প্রমাণিত হতে পারে।

সূর্য দেবতার উপাসনা

সূর্য দেবতার উপাসনা


তামার পাত্রে গুড় রেখে প্রতিদিন সকালে ভগবান সূর্যকে জল নিবেদন করুন। এটি একটি সফল কেরিয়ার এবং চাকরির জন্য সবচেয়ে সহজ এবং কার্যকর জ্যোতিষশাস্ত্রীয় প্রতিকারগুলির মধ্যে একটি হিসাবে বিবেচিত হয়।

নিয়মিতভাবে সুন্দরকাণ্ড পড়ুন

নিয়মিতভাবে সুন্দরকাণ্ড পড়ুন

সুন্দরকাণ্ডের পাঠে এমন শক্তি আছে যা মনকে শান্ত করে। স্পষ্টতই, যদি মন শান্ত থাকে, তবে আপনি লক্ষ্যের দিকে আরও গুরুতর হতে সক্ষম হবেন। তাই আজ থেকেই প্রতিদিন সুন্দরকাণ্ড পড়ুন, কারণ জ্যোতিষশাস্ত্র অনুসারে এটি আপনার জন্য খুবই উপকারী প্রমাণিত হবে।

 কাককে খাবার খাওয়ান

কাককে খাবার খাওয়ান

সবচেয়ে সহজ জ্যোতিষশাস্ত্রীয় প্রতিকার হল কাকদের সিদ্ধ চাল দেওয়া। এই প্রতিকারটি শনি গ্রহের ক্ষতিকারক প্রভাবগুলিকে শান্ত করতে সাহায্য করবে। বৈদিক জ্যোতিষশাস্ত্রের নীতি অনুসারে, শনিকে জাতকের পেশা এবং কর্মজীবন শাসন করেন বলে মানা হয় এবং কাক শনি গ্রহের প্রতিনিধিত্ব করে এবং শনি দেবের প্রতীকী। এই প্রতিকার কাজ পেতে অনেক সাহায্য করবে।

মঙ্গলবার করে এই প্রতিকারগুলি করুন

মঙ্গলবার করে এই প্রতিকারগুলি করুন

পরিশ্রম করেও যদি চাকরি না পাওয়া যায়, তাহলে হনুমান জিকে খুশি করা উচিত। প্রত্যেক মঙ্গলবারে ১১ বার করে হনুমান চল্লিশা পাঠ করুন এবং তাকে হলুদ সিঁদুর অর্পণ করুন। এছাড়াও, এই দিনে প্রদীপ জ্বালানো আপনার কেরিয়ারের জন্যও ভাল হবে। এছাড়াও, হনুমান জিকে বেসনের লাড্ডু নিবেদন করুন এবং এই প্রসাদগুলি কমপক্ষে ১১ জন দরিদ্র মানুষের মধ্যে বিতরণ করুন।

ভয় বাড়াচ্ছে কলকাতা,ফের ঊর্ধ্বমুখী করোনা গ্রাফ


English summary
These astrological tips can help you get a job
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X