• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০২২ সালের আগেই মানিব্যাগে এগুলি রাখুন, মা লক্ষ্মীর কৃপা থাকবে আপনার ওপরে

Google Oneindia Bengali News

নতুন বছর আসতে আর বেশিদিন বাকি নেই। ২০২২ সালে সকলের জীবন ভালো কাটুক এমনটাই আশা রাখি। চলতি বছরটি অনেকের জন্যই অর্থের ক্ষেত্রে খারাপ গেছে। নতুন বছরে জন্য সকলেরই আকাঙ্ক্ষা এই যে, এতে টাকা-পয়সা নিয়ে কোনো ধরনের সমস্যা না হোক। এই বছরেই যদি ধন দেবী লক্ষ্মী সংক্রান্ত কিছু বিশেষ ব্যবস্থা গ্রহণ করা হয়, তাহলে নতুন বছরে মা লক্ষ্মীর কৃপা বজায় থাকবে। আমরা আরও জানি যে জিনিসগুলি মানিব্যাগে রাখলে বা সম্পদের জায়গায় রাখলে আগামী বছরটি আপনার বছরটি সুখের হবে। সেগুলি নীচে দেওয়া হল…

মানিব্যাগে এটি রাখুন উপকার পাবেন

মানিব্যাগে এটি রাখুন উপকার পাবেন

শুক্রবার একটি হলুদ কাপড়ে ৫টি কড়ি এবং একটি রূপার মুদ্রার সাথে সামান্য জাফরান বেঁধে মানিব্যাগে বা টাকা রাখার জায়গায় রাখুন। এর সাথে সাথে কিছু হলুদের বড়িও রাখুন। দেখবেন আপনি উপকৃত হবেন।

মা লক্ষ্মীর শীঘ্রই আশীর্বাদ পাবেন আপনি

মা লক্ষ্মীর শীঘ্রই আশীর্বাদ পাবেন আপনি

জলে লাল চন্দন ডুবিয়ে রাখুন। অবিচ্ছিন্ন ভোজপত্রে ময়ূরের পালক দিয়ে 'শ্রী' লিখুন। এরপর এটি মানিব্যাগে রাখুন। মা লক্ষ্মী শীঘ্রই আশীর্বাদ পাবেন আপনি। সেই সঙ্গে আপনার টাকাও আসবে।

আলমারিতে রাখুন

আলমারিতে রাখুন

খিলান বা টাকার জায়গায় ঐশ্বর্য বৃদ্ধি যন্ত্র রাখুন। এই যন্ত্রের যে কোনো একটিকে যথাযথভাবে পূজা করার পর তা আলমারিতে বা নিরাপদ স্থানে রাখুন। এটি করলে কখনই আপনার অর্থের অভাব হবে না।

সুখ-সমৃদ্ধি বজায় থাকবে

সুখ-সমৃদ্ধি বজায় থাকবে

দক্ষিণাবর্তি শঙ্খ দেবী লক্ষ্মীর সাথে সম্পর্কিত বলে মনে করা হয়। এটি গৃহে রাখলে দেবী লক্ষ্মী নিজে এর প্রতি আকৃষ্ট হন এবং অর্থ সংক্রান্ত সমস্ত সমস্যার সমাধান হয়ে যায়। সেই সঙ্গে ঘরে সুখ-সমৃদ্ধিও বজায় থাকে বলে মনে করা হয় ।

নিত্যদিন গণেশের পূজা করুন

নিত্যদিন গণেশের পূজা করুন

নিত্যদিন বাড়িতে গণেশের পুজো করুন। কথিত আছে, যেখানে ভগবান গণেশ থাকেন সেখানে দেবী লক্ষ্মীও সেখানে থাকেন বলে মনে করা হয়। এই প্রতিকারে লক্ষ্মী ঘরে স্থায়ীভাবে বাস করেন। তাতে আপনি অর্থের সঙ্কট থেকে মুক্তি পেতে পারেন।


English summary
happy new year 2022 to all by the grace of god lakshmi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X