• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বৃহস্পতি–শুক্রের যুতিতে তৈরি এই রাজযোগ ১২ বছর পর বিশেষ কিছু রাশিকে অর্থলাভ করাবে

Google Oneindia Bengali News

বৈদিক জ্যোতিষ অনুসারে যখনই কোনও গ্রহ রাশি পরিবর্তন করে বা অন্য কোনও গ্রহের সঙ্গে সংযুক্তি করে রাজযোগ তৈরি করে তার সরাসরি প্রভাব মানব জীবন ও দেশ-দুনিয়ার ওপর পরতে দেখা যায়। জেনে রাখুন যে ১১ নভেম্বর থেকে বৃহস্পতি ও শুক্র মিলে নবপঞ্চম রাজযোগ তৈরি করেছে। এইজন্য এই যোগের প্রভাব সব রাশিদের ওপর পড়বে। কিন্তু এমন কিছু রাশি রয়েছে যারা এই সময় বিশেষ ধনলাভের সঙ্গে উন্নতির যোগ তৈরি করবে। আসুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলি কোনগুলি।

নবপঞ্চম রাজযোগ

নবপঞ্চম রাজযোগ

১১ নভেম্বর থেকে দেবগুরু ও রাক্ষসগুরু নবপঞ্চম রাজযোগ গঠন করেছে। ১২ বছর পর এই যোগের প্রভাব পড়তে চলেছে সব রাশির ওপর। তবে কিছু বিশেষ রাশি এই সময় অর্থলাভ, উন্নতি করবে। এদের ভাগ্য সঙ্গ দেবে সর্বত্র।

মিথুন রাশি

মিথুন রাশি

আপনাদের জন্য নবপঞ্চম রাজযোগ লাভকারী প্রমাণিত হবে। কারণ আপনার গোচর কুণ্ডলীর কর্মভাবে বৃহস্পতি ও ষষ্ঠ ভাবে শুক্রগ্রহ বিরাজ করছে। এইজন্য এই সময় আপনাদের মামলা-মোকদ্দমায় আদালতে সফলতা মিলবে। এর সঙ্গে আপনি নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। অন্যদিকে আপনার সাহস ও পরাক্রমে বৃদ্ধি দেখা দেবে। এর সঙ্গে ব্যবসায় ভালো ধনলাভ হবে। কোনও গুরুতর অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন।

বৃষ রাশি

বৃষ রাশি

নবপঞ্চম রাজযোগ আপনাদের জন্য কেরিয়ার ও ব্যবসার দৃষ্টি থেকে লাভদায়ক প্রমাণিত হতে চলেছে। কারণ আপনার গোচর কুণ্ডলীর লাভস্থানে বৃহস্পতি ও সপ্তম স্থানে অর্থাৎ বৈবাহিক ও অংশীদারিত্বের ঘরে শুক্র গ্রহ বিরাজ করছে। এই জন্য এই সময় আপনি শেএয়ার বাজার, সট্টা এবং লটারিতে ভালো ধনলাভ করতে পারবেন। যদি আপনার কাজ-ব্যবসা বিদেশের সঙ্গে যুক্ত রয়েছে তাহলে আপনার ভালো ধনলাভ হতে পারে। এর সঙ্গে আকস্মিক ধনলাভের যোগও তৈরি হচ্ছে। অন্যদিকে, যাঁরা রাজনীতির সঙ্গে যুক্ত রয়েছেন তাঁদের অনেক পদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। এর সঙ্গে সমাজে আপনার পদ বাড়তে পারে।

কর্কট রাশি

কর্কট রাশি

আপনাদের জন্য নবপঞ্চম রাজযোগ লাভদায়ক প্রমাণিত হবে। কারণ বৃহস্পতি গ্রহ আপনার রাশির ভাগ্য স্থানে বিরাজমান রয়েছে। এইজন্য এই সময় আপনি ভাগ্যের সঙ্গ পাবেন। এর সঙ্গে আটকে থাকা কাজ এগিয়ে যাবে। এই সময় আপনি ব্যবসার খাতিরে ভ্রমণ করতে পারেন। এই রাজযোগের ফলে পুরনো বিনিয়োগ থেকে লাভ পেতে পারেন। ব্যবসায় ভালো ধনলাভ হবে। অন্যদিকে যদি আপনি নতুন ব্যবসা করতে চান তাহলে করতে পারেন। যে সব পড়ুয়ারা প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন তাঁরা সফল হতে পারেন।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌

English summary
guru and shukra graha made this Navpancham Rajyog
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X