• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রান্নাঘরে এই কয়েক জিনিসের পাত্র পরিপূর্ণ থাকলেই সৌভাগ্য আসতে বাধ্য

আমাদের অলক্ষ্য়েই এমন কিছু ঘটনা ঘটে যায়, যা নীরবে বিপদ ডেকে আনতে পারে। বাস্তুশাস্ত্রবিদরা একারণেই বলেছন, ঘরের কয়েকদিন বিষয়ে লক্ষ্য রাখলেই দুর্ভাগ্য কাটতে পারে। বসার ঘরে বা বেড রুমে কী কী জিনস থাকলে, বা না থাকলে সৌভাগ্য ও দুর্ভাগ্যের দিক নির্ভর করে, তা নিয়ে আলোচনা আগেই হয়েছে। এবার দেখা যাক, রান্না ঘরে কোন কোন জিনিস পরিপূর্ণ থাকলে তা সৌভাগ্যকে ডেকে আনে।

হলুদ

হলুদ

রান্নাঘরে হলুদ একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ জিনিস। মনে করা হয় হলুদ শুভ জিনিস। বিয়ে থেকে শুরু করে পুজো পার্বনে হলুদের ব্য়বহার অত্যন্ত প্রচলিত। সেই হলুদের কমতি যেন রান্না ঘরে না হয় সেদিকে বাড়ির সদস্যদের খেয়াল রাখার পরামর্শ দিচ্ছেন বাস্তুবিদরা।

এই পাত্র থাকবে পরিপূর্ণ

এই পাত্র থাকবে পরিপূর্ণ

বাস্তু শাস্ত্র মতে বলা হচ্ছে, রান্নাঘরে যে পাত্রে জল রাখা হয়, তার পাত্র যেন পরিপূর্ণ থাকে। জলের ভাঁড়ার রান্না ঘরে কমতির দিকে গেলেই তা দুর্ভাগ্যকে হাতছানি দেয় ।এই পাত্র একেবারে নিঃশেষ হলে, তা গৃহস্থের পক্ষে মঙ্গলসূচক নয়।

নুনের পাত্র

নুনের পাত্র

বর্ষাকাল এলেই নুনের পাত্র দল হয়ে যায় বহু সময়। বাস্তুশাস্ত্রবিদরা বলছেন, রান্না ঘরে নুনের পাত্র কিছুতেই ফাঁকা রাখতে নেই। তাহলে ঘরে সুখ শান্তি বিঘ্নিত হতে পারে।

চাল

চাল

চালের পাত্র রান্নাঘরে থাকলে , তা সবসময় ভর্তি থাকা ভালো। চাল বাড়ন্ত হলে , তাতে সময় থাকতে পরিপূর্ণ করে রাখার বন্দোবস্ত করার বার্তা দিচ্ছেন বাস্তবিদরা। এনকি চালের জায়গায় তুলসী পাতা রাখারও পরামর্শ দিচ্ছেন অনেকে। এতে গৃহস্থে সুখ স্বাচ্ছ্বন্দ্য বজায় থাকে। অর্থের দিক থেকেও স্বচ্ছ্বলতা দেখা যায়।

English summary
Good luck for Kitchen Vastushastra, Few things that should not be get empty
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X