• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেরিয়ার থেকে প্রেম, নতুন বছরে কোন রাশির জন্য খুলে যাবে সৌভাগ্যের দিশা?

Google Oneindia Bengali News

চলছে ডিসেম্বর মাস। আর কয়েকদিন পরেই আসতে চলেছে নতুন বছর। আর ২০২২ সালে ভাগ্য খুলবে রাশিচক্রের অষ্টম রাশি অর্থাৎ বৃশ্চিক রাশির। কর্মক্ষেত্র, পরিবার, অর্থ ও প্রেম, এই ৪টি ক্ষেত্রে কেমন হবে এই রাশির জাতক জাতিকাদের আগামী বছরের ভাগ্য?

কেরিয়ারে সাফল্য

কেরিয়ারে সাফল্য

২০২২ সাল বিশেষ ফল দেবে বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের। আটকে থাকা কাজ সম্পন্ন হবে। চাকরি ক্ষেত্রে উন্নতি ও পদমর্যাদা বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে এই রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে। তবে কিছুসময় আর্থিক টানাপড়েন আসতে পারে।

 আর্থিক লাভ বৃদ্ধি

আর্থিক লাভ বৃদ্ধি

চাকরি হোক কিংবা ব্যবসা, আগামী বছর বৃশ্চিক রাশির জন্য খুবই শুভ। বছরের মধ্যভাগে অর্থ বিনিয়োগ করলে লাভের মুখ দেখবেন জাতক জাতিকারা। তাছাড়া বৃদ্ধি পাবে আয়। তবে স্বাস্থ্য ক্ষেত্রে খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে।

পারিবারিক জীবন

পারিবারিক জীবন

২০২২ সালে পারিবারিক দিক থেকে সুখ সমৃদ্ধি পেতে চলেছেন বৃশ্চিক রাশির জাতক জাতিকারা। পুরনো পারিবারিক বিবাদ ভুলে সম্পর্ক গড়ে উঠবে নতুন করে। এছাড়া পরিবারের কোনও সমস্যা থাকলে তা সমাধান হবে।

প্রেম সম্পর্ক

প্রেম সম্পর্ক

এখনও রয়েছেন সিঙ্গল অথচ হতে চান মিঙ্গল? ঘর বাঁধার স্বপ্ন পুরন হবে বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের। পেতে পারেন নিজের ভালোবাসার মানুষের সঙ্গ। দাম্পত্য জীবন সুখের হবে ২০২২ সালে। জীবনে শুরু হতে পারে প্রেম সম্পর্কও।

খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

English summary
good fortune will open for which zodiac sign in this new year
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion