• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

তৈরি হচ্ছে পঞ্চগ্রহী যোগ, শুভ না অশুভ কেমন প্রভাব পড়তে চলেছে রাশিচক্রে?

Google Oneindia Bengali News

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, সকল প্রকার যোগ আলাদা আলাদা প্রভাব ফেলে রাশিচক্রের জীবনে। আগামী ২৭ ফেব্রুয়ারি রবিবার দুপুর ২টা ২৩ মিনিটে মকর রাশিতে চন্দ্র, মঙ্গল, বুধ, শুক্র ও শনিদেব একত্রিত হওয়ার ফলে পঞ্চগ্রহী যোগ তৈরি হচ্ছে। ২৯শে ফেব্রুয়ারি বিকেল ৪:৩২ মিনিটে কুম্ভ রাশিতে চন্দ্র প্রবেশের সঙ্গে পঞ্চগ্রহী যোগ বিলুপ্ত হবে। মেদনী জ্যোতিষ তত্ত্বের দৃষ্টিকোণ থেকে এই যোগ কখনই ভাল নয়। এই গ্রহগুলি একই রাশিতে একত্রিত হওয়ার সাথে সাথে অনেক রাশির উপর শুভ এবং খারাপ প্রভাব দেখা যাবে। জ্যোতিষীরা বিশ্লেষণ করেন যে এই যোগের প্রভাব সমস্ত রাশির জন্য কেমন হবে।

মেষ রাশি

মেষ রাশি

রাশিচক্র থেকে দশম কার্মিক ঘরে পঞ্চগ্রহী যোগ গঠিত হচ্ছে, যা ব্যবসার দৃষ্টিকোণ থেকে ভাল হবে, তবে যদি জেদ এবং আবেগ নিয়ন্ত্রণে কাজ করেন তবে আরও সফল হবেন। উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে দেবেন না। তবে কেন্দ্রীয় বা রাজ্য সরকারের দপ্তরে আটকে থাকা কোনও প্রতীক্ষিত কাজ শেষ হতে একটু বেশি সময় লাগবে। হতাশ হবেন না, পিতামাতার স্বাস্থ্যের দিকে নজর দিন।

বৃষ রাশি

বৃষ রাশি

রাশিচক্র থেকে ভাগ্যের নবম ঘরে পঞ্চগ্রহী যোগ গঠিত হওয়ায় অনেক অপ্রত্যাশিত উত্থান-পতনের মুখোমুখি হতে হবে। কাজে কিছুটা বিলম্ব হতে পারে তবে সাফল্য পাবেন। ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে। বিদেশী কোম্পানিতে সেবা বা নাগরিকত্বের জন্য কাজের চেষ্টা করলে সফল হবে। নিজের সাহসের জোরে কঠিনতম পরিস্থিতিও কাটিয়ে উঠতে পারবেন।

মিথুন রাশি

মিথুন রাশি

পঞ্চগ্রহী যোগ রাশিচক্র থেকে অষ্টম ঘরে তৈরি হওয়ায় জীবনে বড় ওঠানামা আনতে পারে, এই সময়ে খুব সাবধানতা অবলম্বন করা দরকার। স্বাস্থ্যের প্রতি আরও যত্নবান হওয়া দরকার। সাবধানে ভ্রমণ করতে হবে, নাহলে যানবাহন দুর্ঘটনা হতে পারে। কর্মক্ষেত্রেও ষড়যন্ত্রের শিকার হওয়া থেকে বিরত থাকুন। অপ্রয়োজনীয় বিতর্ক থেকে দূরে থাকাই ভালো।

কর্কট রাশি

কর্কট রাশি

পঞ্চগ্রহী যোগ গঠিত হওয়ার ফলে অনেক অপ্রত্যাশিত ফল পাওয়া যাবে। বিবাহ সংক্রান্ত আলোচনায় কিছুটা বিলম্ব হতে পারে। দাম্পত্য জীবনে তিক্ততা আসতে দেবেন না। এই সময়ের মধ্যে ব্যবসা সংক্রান্ত বিষয় এড়িয়ে চলা ভালো। শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে সম্পর্ক নষ্ট হতে পারে। সরকারী দপ্তরে প্রতীক্ষিত কাজগুলি হতে একটু বেশি সময় লাগবে।

সিংহ রাশি

সিংহ রাশি

ষষ্ঠ শত্রু ঘরে গঠিত পঞ্চগ্রহী যোগ এই রাশির জন্য আশীর্বাদের চেয়ে কম নয়। তবে স্বাস্থ্যের প্রতি চিন্তাশীল হতে হবে। আদালতের কোনও মামলায় পক্ষে সিদ্ধান্ত আসার লক্ষণ রয়েছে। শত্রুরা পরাজিত হবে। যদি কোনও বড় কাজ শুরু করতে চান বা কোনও নতুন চুক্তি স্বাক্ষর করতে চান তাহলে সময়টা বেশ ভালো।

কন্যা রাশি

কন্যা রাশি

পঞ্চম বিদ্যা ঘরে গঠিত পঞ্চগ্রহী যোগ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ছাত্র-ছাত্রীদের সামনে নতুন চ্যালেঞ্জ আনতে পারে, তবে তা বেশিদিন স্থায়ী হবে না। সন্তান সংক্রান্ত উদ্বেগ বিরক্তির কারণ হতে পারে। প্রেম সংক্রান্ত বিষয়ে উদাসীনতা থাকবে। আয়ের উত্স বাড়বে তবে নতুন ব্যবসা শুরু এড়িয়ে চলা ভালো। পরিবারের জ্যেষ্ঠ সদস্য এবং বড় ভাইদের সঙ্গে মতপার্থক্য হতে পারে।

 তুলা রাশি

তুলা রাশি

পঞ্চগ্রহী যোগের জন্য কিছু দিনের জন্য সতর্ক থাকতে হবে। সাবধানে ভ্রমণ না করলে যানবাহন দুর্ঘটনা হতে পারে। জিনিসপত্র চুরি হওয়া থেকে রক্ষা করুন। বন্ধুবান্ধব ও আত্মীয়দের কাছ থেকে অপ্রীতিকর সংবাদ পাওয়ার সম্ভাবনা আছে। অবশ্য সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সমাধান হবে। যানবাহন কেনার যোগও তৈরি হচ্ছে।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

তৃতীয় পরাক্রমশালী ঘরে গঠিত পঞ্চগ্রহী যোগ একটি বড় সাফল্য আনবে। তবে স্বভাবের প্রকৃতিতে আগ্রাসন থাকতে পারে, তাই যদি জেদ এবং আবেগকে নিয়ন্ত্রণে রেখে কাজ করা যায় তবে আরও সফলতা আসবে। পরিবারে ছোট ভাইদের সঙ্গে সম্পর্কের অবনতি যেন না হয়। সাহস বাড়বে। গৃহীত সিদ্ধান্ত এবং কাজ প্রশংসা পাবে।

 ধনু রাশি

ধনু রাশি

দ্বিতীয় ধন স্থানে গঠিত পঞ্চগ্রহী যোগ অনেক অপ্রত্যাশিত উত্থান-পতনের সম্মুখীন করবে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থেকে সাবধান থাকা দরকার, বিশেষ করে চোখের দিকে। শরীরে ক্যালসিয়ামের অভাব যেন না হয় এবং জয়েন্টের ব্যথাজনিত রোগও হতে পারে। আকস্মিক অর্থ পাওয়ার সম্ভাবনা থাকবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা টাকাও ফেরত পাওয়ার আশা দেখা যাচ্ছে।

মকর রাশি

মকর রাশি

রাশিতে গঠিত পঞ্চগ্রহী যোগ স্বভাবে উগ্রতা আনতে পারে, তাই প্রচুর সংযম থাকতে হবে। সরকারের দপ্তরে কোনও ধরণের সরকারী টেন্ডার ইত্যাদির জন্য আবেদন করতে চান তবে সেই দৃষ্টিকোণ থেকে এই ট্রানজিট অনুকূল হবে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে নিষ্পত্তি হবে।

 কুম্ভ রাশি

কুম্ভ রাশি

দ্বাদশ স্থানে ক্ষতির ঘরে পঞ্চগ্রহী যোগ তৈরি হওয়াকে খুব ভালো বলা যাবে না, তাই এই সময়ে প্রতিটি কাজ ও সিদ্ধান্ত খুব সাবধানে নিতে হবে এবং সাবধানে ভ্রমণ করতে হবে। পাশাপাশি যানবাহন দুর্ঘটনা এড়িয়ে চলুন। এই সময়ের মধ্যে কাউকে বেশি টাকা ধার না দেওয়া উচিত, নাহলে টাকা ফেরত পেতে অনেক সময় লাগবে। আদালতের মামলাগুলোও নিজেদের মধ্যে সমাধান করতে হবে।

 মীন রাশি

মীন রাশি

একাদশ ঘরে গঠিত পঞ্চগ্রহী যোগ আপনার জন্য সেরা হবে। কর্মসংস্থানের দিকে করা প্রচেষ্টা সফল হবে। নতুন চুক্তি স্বাক্ষরের সম্ভাবনাও রয়েছে। বড় ভাইদের সাথে সম্পর্কের অবনতি হতে দেবেন না, শিক্ষা-প্রতিযোগিতায় ভালো সাফল্য পাবেন। সন্তান লাভের যোগ তৈরি হচ্ছে।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ তথ্যের উপর নির্ভরশীল)

শনি গ্রহ তার ঘর পরিবর্তন করছে! কোন কোন রশির শুভ সময় উপস্থিত, জানেন আপনিশনি গ্রহ তার ঘর পরিবর্তন করছে! কোন কোন রশির শুভ সময় উপস্থিত, জানেন আপনি

English summary
good and bad effect of panchagrahi yoga february 2022 on all zodiac signs
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X