• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভূত দেখতে পান এই বিশেষ কয়েকটি রাশির মানুষই! দেখেনিন তালিকা

  • |

ভূত বলে কিছু নেই! যুক্তি দিয়ে যেকোনও কিছু বিশ্বাস করলেই এমন ধারণা উঠে আসে। তবে অনেকেরই দাবি, বহু কাণ্ড ঘটে যায় যুক্তি অযুক্তির আড়ালে। অনেকেরই ধারণা, অনেক ঘটনাই ঘটতে থাকে যুক্তির বাইরে গিয়ে। কেন এমন ঘটে? অনেকেরই দাবি,মাঝে সাঝেই এমন কিছু অনুভূতি হতে থাকে যা যুক্তিবাদের বাইরে। অনেক সময়েই অনেকে আশপাশ দিয়ে কিছু ঘোরাফেরা করতে দেখেন। এমন সমস্ত কাণ্ডের জন্য বেশ কিছু রাশি দায়ী! এমনই দাবি শাস্ত্রজ্ঞদের। শাস্ত্রজ্ঞরা বলছেন, বেশ কয়েকটি রাশি রয়েছে, যারা মাঝসাঝেই ভূত দেখে থাকেন। দেখে নেওয়া যাক এই সমস্ত রাশির তালিকা।

কন্যা

কন্যা

কন্যা রাশির জাতিকারা বেশিরভাগে ক্ষেত্রে

এই ধরনের কিছু ভৌতিক আনাগানো আশপাশে টের পান। যুক্তির বাইরে গিয়ে এমন বহু ঘটনা ঘটে যায় যার কোনও যুক্তি থাকে না। আর সেই সমস্ত জিনিসই দেখতে পান কন্যা রাশির জাতক জাতিকারা।

কর্কট

কর্কট

শাস্ত্র বলছে, কর্কট রাশির জাতক জাতিকাদের মধ্যে এমন অদ্ভূত কিছু দৃশ্য দেখার সম্ভবানা থাকে যা যুক্তির বাইরে। বহু সময়েই তাঁরা দেখতে থাকেন যে আশপাশ দিয়ে ঘুরে বেড়াচ্ছে এমন কিছু যা চোখের নিমেষে আর দেখা যায় না।

কুম্ভ

কুম্ভ

কুম্ভ রাশির জাতকরা অনেক সময়েই অশরীরিদের আনাগোনা বুজে নিতে পারেন বলে দাবি করেন অনেকে। রহস্যজনক বহু ঘটনার কথা সহজেই এই রাশির লোকজন আন্দাজ করে নিতে পারেন ।

 মীন

মীন

শাস্ত্র মতে, ঘুমের সময় বা ভীষণ তন্দ্রায় থাকলে মীন রাশির জাতক জাতিকারা বুঝে নিতে পারে তাঁদের আশপাশে কেউ ঘোরা ফেরা করছে। আর এইভাবেই তাঁরা সহজে টের পেয়ে যান যে যুক্তিবোধের বাইরে গিয়ে কেউ তাঁদের আশপাশে ঘুরছে।

English summary
Ghosts are seen by whisch Zodiac Signs.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X