• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কাজে সফল হচ্ছেন না? এই নিয়ম মেনে চললেই আসবে নিশ্চিত সাফল্য

Google Oneindia Bengali News

জীবন ও জীবিকার তাগিদে মানুষ পরিশ্রম করেন সবসময়। কর্মক্ষেত্রে উন্নতি প্রত্যেক ব্যক্তির মূল লক্ষ। কিন্তু এমন অনেকেই আছেন যারা যথেষ্ট যোগ্যতা থাকার পরেও সেই অনুযায়ী কাজ পান না। আবার অনেকে কাজ পেলেও নানা রকম কারনে তা বেশিদিন টেকে না। অনেক সময় তো দিন রাত এক করে পরিশ্রম করলেও কর্মসংস্থান হয় না। আর এসবের ফলে ধীরে ধীরে গ্রাস করে গভীর হতাশা। কিন্তু এমন কিছু উপায় আছে যা নিয়মিত পালন করলে কাটানো যায় এই সব সমস্যা। কী সেই উপায়?

সূর্যকে অর্ঘ্য প্রদান

সূর্যকে অর্ঘ্য প্রদান

হিন্দু জ্যোতিষ শাস্ত্রে সূর্যের স্থান সবার উপরে। এমনকি সূর্যকে ভাগ্য নির্ণায়কও বলা হয়ে থাকে। তাই প্রতিদিন সকালে স্নান করে সূর্যকে অর্ঘ্য প্রদান করলে তা অত্যন্ত শুভ ফল দেয় জীবনে। জলের সঙ্গে লাল আবির ও অখণ্ড আতপ চাল মিশিয়ে অর্ঘ্য দিলে কেটে যায় জীবনের সব বাঁধা।

বেসনের লাড্ডুর ম্যাজিক

বেসনের লাড্ডুর ম্যাজিক

কর্মক্ষেত্রে সমস্যা হোক কিংবা চাকরি পেতে বাঁধা, সব সমস্যার সমাধান করে বেসনের লাড্ডু। উন্নতি আর সাফল্যের জন্য গুরুর আশীর্বাদ খুব প্রয়োজনীয়। তাই গুরুর দিন অর্থাৎ বৃহস্পতিবার নিয়মিত বেসনের লাড্ডু, ছোলার ডাল আর হলুদ রঙের বস্ত্র দান করলে ও পুজোয় বেসনের লাড্ডু নিবেদন করে পরে তা প্রসাদ হিসেবে গ্রহণ করলে কেটে যায় চাকরি সংক্রান্ত সব বাঁধা।

ভাগ্য ফেরাবে মৌড়ি

ভাগ্য ফেরাবে মৌড়ি

খাওয়ার পর 'মুখসুদ্দি' হিসেবে সকলের প্রিয় মিছরি ও মৌড়ি। এছাড়া পাঁচফোড়ন থেকে শুক্ত, সবকিছুর স্বাদ দ্বিগুন হয়ে যায় এক চিমটে মৌড়ির গুণে। কিন্তু জ্যোতিষ শাস্ত্রেও এর গুণ অনেক। ব্যবসা হোক কিংবা চাকরি, মৌড়ি দান করলে কেটে যায় সব বাঁধা।

সবুজ রঙে বাজিমাত

সবুজ রঙে বাজিমাত

কর্মক্ষেত্র ও উপার্জনে বড় ভূমিকা পালন করেন গ্রহ রাজকুমার বুধ। আর বুধের আধিপত্য সবুজ রঙে। তাই ইন্টারভিউতে সাফল্য, কিংবা ইচ্ছামত চাকরি পাওয়ার আশা রাখলে অবশ্যই সবুজ রঙের জামা কাপড় বেশি করে ব্যবহার করা উচিৎ। সঙ্গে সবসময় সবুজ পেন বা সবুজ কাপড়ের টুকরো রাখলেও উপকার হয়।

বিঘ্ন কাটাবেন বিঘ্নহরতা

বিঘ্ন কাটাবেন বিঘ্নহরতা

সিদ্ধিদাতা শ্রী গণেশ শুধুমাত্র প্রথম পূজ্যই নন, তিনি সিদ্ধির সঙ্গে বুদ্ধি, জ্ঞান, সমৃদ্ধি ও অশুভ নাশের প্রভুও। তাই মনের মত চাকরি পেতে অবশ্যই গণেশের উপাসনা করা উচিৎ। 'ওম গং গণপতয়ে নম' মন্ত্র রোজ ১০৮ বার জপ করলে তা অত্যন্ত শুভ।

 অশ্বত্থ গাছের কেরামতি

অশ্বত্থ গাছের কেরামতি

সনাতন হিন্দু শাস্ত্রে নীলাঞ্জন শ্রী শনিদেবকে কর্ম ও কর্মফলের দেবতা হিসেবে মানা হয়। তাই শনিবারে কালো রঙের যেকোনো বস্তু দান করা খুব শুভ। এছাড়া মানা হয় অশ্বত্থ গাছে শনিদেবের বাস। তাই প্রতি শনিবার নিয়ম করে অশ্বত্থ গাছের তলায় সরষের তেলের প্রদীপ জ্বালালে কর্মক্ষেত্রে সব বাঁধা কেটে যায়।


খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

English summary
follow these astrology tips to get more success in career
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion