• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রচুর উপার্জন করেও কোন পাঁচ রাশির ব্যক্তি অর্থ ধরে রাখতে পারেন না, জানেন

Google Oneindia Bengali News

জ্যোতিষশাস্ত্রে মোট ১২ রাশির উল্লেখ আছে, তার মধ্যে ৫ রাশির মানুষ একটু অন্যরকম হয়ে থাকেন অর্থাৎ তারা জীবনে স্বাচ্ছন্দ খুব বেশি পছন্দ করে থাকেন। তারা তাদের স্বপ্ন পূরণের জন্য এক প্রান্ত থেকে আরেক প্রান্তে ছুটে যেতে পারেন। তাদের কাছে জীবনে টাকাটাই সব। অর্থ উপার্জনের জন্য তারা সব রকম কাজ বেছে নিতে পারেন। কিন্তু অনেক টাকা ইনকাম করার পরেও এদের টাকা জলের মত খরচ হয়ে থাকে। ধরে রাখতে পারেন না। দেখে নিন কোন কোন কোন রাশি অনেক টাকা ইনকাম করার পরেও অর্থ ধরে রাখতে পারেন না।

বৃষ রাশি

বৃষ রাশি

বৃষ রাশির অধিপতি হল শুক্র। শুক্র গ্রহের প্রভাবে বৃষ রাশির জাতক-জাতিকারা আনন্দে থাকতে পছন্দ করেন। এরা সেরা জিনিস বাজার থেকে কিনতে বেশি পছন্দ করেন। এরা বাজেট দেখেন না, মোটা টাকা খরচ করতে একবারও ভাবেন না। পরিশ্রম ও বুদ্ধিমত্তা দিয়ে প্রচুর অর্থ উপার্জন করে থাকেন। কিন্তু এদের টাকা জলের মতন খরচ হয়। এরা যেমনি টাকা ইনকাম করেন, তেমনি টাকা খরচ করেও থাকেন।

 মিথুন রাশি

মিথুন রাশি

এই রাশির জাতক-জাতিকারা নিজেদের পাশাপাশি তাদের বন্ধুর জন্য প্রচুর অর্থ ব্যয় করে থাকেন। এরা অনেক টাকা ইনকাম করলেও তেমন ভাবে সঞ্চয় করতে পারেন না। এরা বিলাসবহুল জীবনযাপন করে থাকেন। আর ব্যবসাক্ষেত্রে ও কর্মক্ষেত্রে এরা যে টাকা ইনকাম করেন, তা অনেক লোকে করতে পারেন না। এদের ভাগ্য সবসময় এদের সঙ্গেই থাকে। মা লক্ষ্মীর আশীর্বাদ সব সময় এদের ওপর থাকে।

সিংহ রাশি

সিংহ রাশি

সিংহ রাশির জাতক-জাতিকারা বিলাসবহুল জীবনযাপন খুব পছন্দ করে থাকেন। তারা সকলের পিছনে অনেক টাকা খরচ করে থাকেন। সবচেয়ে দামি জিনিস কেনার ক্ষেত্রে একটু চিন্তা করেন না। নিজেদের ও অন্যদের জন্য প্রচুর ব্যয় করে থাকেন। তাঁরা খুব খাদ্যরসিক। তাদের যা খেতে ইচ্ছা করে সেটা যদি দ্বিগুণ দামের হয়, তাই তাঁরা কিনে খান। গাড়ি ও বাড়ি প্রতির একটা আলাদা চাহিদা থাকে। নিত্যনতুন জিনিস এরা ভীষণ পছন্দ করেন।

তুলা রাশি

তুলা রাশি

তুলা রাশির জাতক-জাতিকাদের মালিক হল শুক্র। তাই এরা ব্যবসায় খুব লাভ করে থাকেন। এই রাশির জাতকরা বিলাসবহুল জীবনযাপন করতে পছন্দ করেন। নিজের জীবনে খরচ করার পাশাপাশি তারা অন্যকে সাহায্য করতে ভালোবাসেন। দরিদ্রদের সাহায্য করে থাকেন এরা। এরা সবার পাশে দাঁড়াতে খুব ভালোবাসেন। নিজের কথা ভাবেন না।

 কুম্ভ রাশি

কুম্ভ রাশি

কুম্ভ রাশির অধিপতি হল শনি গ্রহ। এরা অন্যদের সাহায্য করতে ভালবাসেন। এরা কাউকে টাকা ধার দিলে সহজে তাদের কাছ থেকে টাকা চাইতে পারেন না। জীবনে অনেক টাকা উপার্জন করে থাকে এই রাশির লোকেরা। যারা ব্যবসা করেন, তারা জীবনে ব্যবসায় উন্নতি লাভ করেন। কিন্তু সেই টাকাটা ধরে রাখতে পারেন না।

(এই সকল তথ্য জ্যোতিষ নির্ভর। সকলের ক্ষেত্রে এটি প্রযোজ্য নাও হতে পারে)

চার গ্রহের অবস্থান পরিবর্তনের ফলে ব্যাপক প্রভাব পড়বে ভাগ্যচক্রে, জেনে নিন আপনার রাশিফল চার গ্রহের অবস্থান পরিবর্তনের ফলে ব্যাপক প্রভাব পড়বে ভাগ্যচক্রে, জেনে নিন আপনার রাশিফল


English summary
five zodiac signs people spend a lot of money in astrology do you know
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X