• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

পরিবর্তিত হতে চলেছে একাধিক গ্রহের স্থান, বদলে যাবে এইসব রাশির জীবন

Google Oneindia Bengali News

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, সকল গ্রহের রাশি পরিবর্তনকেই অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। সেই হিসেবে প্রায় সকল গ্রহই প্রতি মাসে তাদের অবস্থান পরিবর্তন করে, যা সমস্ত ১২টি রাশিকে প্রভাবিত করে। আসতে চলেছে জুলাই মাস। আর এই মাসেও একাধিক গ্রহের পরিবর্তন হতে চলেছে। প্রথমেই ২ জুলাই গ্রহদের রাজকুমার বুধ নিজের অবস্থান পরিবর্তন করে মিথুন রাশিতে প্রবেশ করতে চলেছে। এরপর আগামী ১৬ই জুলাই গ্রহদের অধিপতি সূর্য স্থান পরিবর্তন করে কর্কট রাশিতে গমন জকরতে চলেছেন। এরই পাশাপাশি আগামী জুলাই মাসে মঙ্গল ও শুক্রের অবস্থানের পরিবর্তনও ঘটবে। জেনে নেওয়া যাক গ্রহদের এই পরিবর্তনের কারণে আগামী মাসে কোন কোন রাশির উপর বিশেষ প্রভাব পড়তে চলেছে।

মেষ রাশি

মেষ রাশি

এই রাশির জাতক জাতিকাদের জুলাই মাসে পথ চলাচলে সতর্ক থাকতে হবে। যানবাহন সাবধানে চালানো দরকার। এই মাসে মেষ রাশির জাতক জাতিকাদের অনেক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আগামী জুলাই মাসে পরিবার আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারে। এছাড়াও জীবনে রোগের প্রাদুর্ভাব হতে পারে। এই সময়ে বাদ বিবাদ না করাই ভালো। মাথা ঠান্ডা করে এই সময় চলা উচিত, নাহলে জীবনে আসতে পারে বড় সমস্যা। কিন্তু এই সময় এই রাশির আর্থিক অবস্থা ভালো হতে চলেছে।

মিথুন রাশি

মিথুন রাশি

মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য গ্রহদের এই পরিবর্তন বেশ ভালো ফল দিতে চলেছে। যাঁরা চাকরি খুঁজছেন তাঁরা এই মাসে ভালো কাজের খবর পেতে পারেন। ব্যবসায় নতুন চুক্তি হবে যা ব্যবসার প্রসার ঘটাতে সাহায্য করবে। চাকরিতে কর্মরত ব্যক্তিদের পদোন্নতি হতে পারে এবং বড় দায়িত্ব পাওয়ার সম্ভাবনা রয়েছে। আগামী মাস বিনিয়োগের জন্য উপযুক্ত হতে চলেছে। হঠাৎ কোথাও থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে, যার ফলে জীবনের আর্থিক পক্ষ মজবুত হবে।

সিংহ রাশি

সিংহ রাশি

এই রাশির জাতক জাতিকাদের জন্য গ্রহদের এই স্থান পরিবর্তন অনেক স্বপ্নকে সত্যি করতে চলেছে। এই সময় বিদেশে কাজ করার স্বপ্ন পূরণ হতে পারে। অনেক আটকে থাকা কাজ শেষ হতে পারে। কর্মক্ষেত্রে এই রাশির ব্যক্তিদের কাজের প্রশংসা করা হবে এবং অফিসে কিছু নতুন দায়িত্ব দেওয়া হতে পারে। নতুন ভালো কোনও চাকরির অফার পেতে পারেন। ব্যবসায় সাফল্যও পাবেন এবং সেক্ষেত্রে অনেক লাভজনক চুক্তি হওয়ার সম্বাবনা দেখা যাচ্ছে।

ধনু রাশি

ধনু রাশি

জুলাই মাসে ধনু রাশির জাতক জাতিকাদের ভাগ্য সবচেয়ে বেশি উজ্জ্বল হবে। সম্পদের দেবতা কুবেরের আশীর্বাদ বজায় থাকবে এই রাশির জাতক জাতিকাদের উপর। আয়ের উত্স বাড়বে এবং এরফলে অনেক কাজ থেকে অর্থ লাভ করতে সক্ষম হবেন। শেয়ার বাজারে আর্থিক বিনিয়োগের জন্য একটি ভাল সময় হবে। আদালত সম্পর্কিত কোনও মামলায় রায় পক্ষে আসবে এবং সমস্যার সমাধান হবে এবং নতুন সম্পত্তি কেনার সম্ভাবনা থাকবে।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)

English summary
Planet Transit: Sun, Mars, Venus etc planets are going to change their position in upcoming July. Zodiac signs like Aries, Gemini, Leo etc will be highly effective by this transit
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X