• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মঙ্গলের আশীর্বাদে আগামী দেড় মাস এইসব রাশির জীবনে লাভ হতে চলেছে অপার ধনসম্পত্তি

Google Oneindia Bengali News

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, সকল গ্রহেরই আলাদা আলাদা গুরুত্ব রয়েছে সকল জাতক জাতিকাদের জীবনে এবং গ্রহচক্রের মধ্যেও। সেই মতই মঙ্গলকে গ্রহদের সেনাপতি হিসেবে মনে করা হয়। এছাড়াও মনে করা হয় যেহেতু মঙ্গলের রঙ লাল তাই এটি সকলের জীবনের ক্রোধ ও আগ্রাসনের কারক। কিন্তু সেই সঙ্গেই এই গ্রহ সকলের জীবনের শুভ ঘটনার কারক গ্রহ হিসেবেও বিবেচিত হয়ে থাকে। আগামী ২৭ জুন মঙ্গল তার নিজস্ব রাশিচক্রে অর্থাৎ মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে। এবং আগামী ১০ আগস্ট পর্যন্ত মঙ্গল এই রাশিতে অবস্থান করতে চলেছে। মঙ্গল গ্রহের এই রাশি পরিবর্তনের প্রভাব ১২টি রাশির সমস্ত জাতক জাতিকাদের জীবনেই দেখা যাবে। তবে কিছু রাশির জাতক জাতিকারা এই পরিবর্তনের ফলে প্রভূত উপকার পেতে চলেছে। জেনে নেওয়া যাক কোন কোন রাশির মঙ্গল করতে চলেছে এই পরিবর্তন।

মেষ রাশি

মেষ রাশি

এই রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল গ্রহের এই পরিবর্তন বেশ শুভ প্রমাণিত হতে চলেছে। এই সময়ে কর্মজীবনে ভালো উন্নতি দেখা যেতে চলেছে। একই সময়ে, যদি কেউ অংশীদারিত্বে কোনও ব্যবসা করেন তবে সেক্ষেত্রে ভালো মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। এছাড়াও এই সময় বিশেষ লাভ হতে চলেছে পণ্য সামগ্রীর ব্যবসায়। মঙ্গল গ্রহের এই যাত্রা চাকুরীজীবীদের জন্যও উপকারী প্রমানিত হতে চলেছে। কর্মক্ষেত্রে কাজের প্রশংসা হবে। সেই সঙ্গে প্রেমের জীবনেও শুভ লক্ষণ দেখা যাচ্ছে। এই রাশির জাতকদের জীবনে পছন্দের মানুষের আগমন ঘটবে এই সময়।

মিথুন রাশি

মিথুন রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে মঙ্গলের এই রাশি পরিবরতন মিথুন রাশির জন্য উপকারী প্রমানিত হতে চলেছে। এই সময় এই রাশির জাতক জাতিকাদের চাকরিতে বিশেষ লাভ হবে। একই সঙ্গে খুলে যাবে আয়ের অনেক পথ ফলে জীবনে আয় বাড়বে। ফলে জীবনের আর্থিক পক্ষ মজবুত হতে চলেছে। সেই সঙ্গে কর্মক্ষেত্রে ভাবমূর্তিও উন্নত হবে, আর যার ফলে এই সময়ে পদোন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি

সিংহ রাশি

এই সময়ে সিংহ রাশির জাতক জাতিকাদের চাকরি এবং ব্যবসা উভয় ক্ষেত্রেই সাফল্যের সম্ভাবনা দেখা যাচ্ছে। শেয়ার বাজারে অর্থ বিনিয়োগের জন্য এই সময়টি খুবই অনুকূল। এছাড়া আগে করে রাখা কোনও বড় বিনিয়োগ থেকে আয় বাড়তে পারে। টাকা এক নয় অনেক জায়গা থেকেই আসবে তাই আর্থিক চিন্তা দূর হবে। এই সময় স্বাস্থ্য ভালো থাকবে সমাজে ভাবমূর্তিও ভালো থাকবে।

তুলা রাশি

তুলা রাশি

তুলা রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গলের এই স্থান পরিবরতন খুব শুভ ফল দান করতে চলেছে। বিশেষত, যে সকল মানুষ অংশীদারিত্বে ব্যবসা বা কোনও কাজ করেন তাঁদের ক্ষেত্রে এই সময় ভালো লাভের সম্ভাবনা রয়েছে। চাকরির ক্ষেত্রে এই সময় পদোন্নতি পেতে পারেন। সব রকম ভাবেই এই সময়টা কেরিয়ারের জন্য ভালো সময়। কিন্তু তুলা রাশির জাতক জাতিকাদের এই সময় প্রেমের ক্ষেত্রে সমস্যায় পড়তে হতে পারে। তাই সঙ্গীর সঙ্গে বিবাদ এড়িয়ে চলা ভালো। তবে বিবাহিত জীবন ভালো যাবে।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)

English summary
Mars Transit 2022: Mars is going to change its position in this June. this position change will bring good fortune for zodiac signs like Gemini, Libra, Leo etc
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X