India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

অকালে চুল ঝরছে বা চোখে কম দেখছেন?‌ শনিদেব ক্রুদ্ধ আপনার ওপর, করুন এই সহজ প্রতিকার

Google Oneindia Bengali News

জ্যোতিষে শনিদেবকে খুবই ক্রুর গ্রহ বলে মনে করা হয়। স্বয়ং ভগবান শিব শনিদেবকে সমস্ত গ্রহের বিচারকের উপাধি দিয়েছেন। এই কারণেই শনিকে কর্মদাতাও বলা হয়। শনিও কলিযুগের দণ্ডাধিকারী। অর্থাৎ মানুষের কর্মের ফল শনিদেবই দেন। তাই যদি কোন ব্যক্তি এই লক্ষণগুলি পেতে শুরু করেন, তাহলে বুঝতে হবে শনিদেব ক্রুদ্ধ তাঁর ওপর।

শনিদেব রেগে গেলে কী হয়

শনিদেব রেগে গেলে কী হয়

এমনটা বিশ্বাস করা হয় যে শনি যখন ক্রুদ্ধ হন বা অশুভ হন, তখন শরীরের লোম খুব দ্রুত পড়তে শুরু করে। চুল পড়া শুরু হলে তা শনির দুর্বল অবস্থান নির্দেশ করে। তাই চুল পড়া শুরু হলে শনি পুজো শুরু করতে হবে।

সময়ের আগে দাঁত দুর্বল হয়ে যাওয়া

সময়ের আগে দাঁত দুর্বল হয়ে যাওয়া

যদি সময়ের আগেই দাঁত দুর্বল হতে শুরু করে, ব্যথা দিতে শুরু করে এবং তার সৌন্দর্য হ্রাস পেতে শুরু করে, তবে এটিও শনির অশুভ হওয়ার লক্ষণ। অবিলম্বে এটিকে গুরুত্ব সহকারে বিবেচনা করা উচিত, শনিবার থেকে শনি পুজো শুরু করা উচিত।

চোখে কম দেখা

চোখে কম দেখা

চোখের সঙ্গেও শনির সম্পর্কও বলা হয়েছে। দৃষ্টিশক্তি দুর্বল হতে শুরু করলে বুঝতে হবে শনিদেব এখন খারাপ ফল দিতে চলেছেন। যত তাড়াতাড়ি সম্ভব শনি পুজো শুরু করা উচিত এবং শনিবার শনির দান করা উচিত।

শনির উপায়

শনির উপায়

শনিদেবকে প্রসন্ন করার জন্য সর্বদা এই কথাগুলি মনে রাখবেন।
-নির্ধন, দুর্বল, পরিশ্রমী মানুষদের কখনও বিরক্ত করবেন না। যতটা সম্ভব এঁদের সাহায্য করুন, এঁদের সহায়ক হন। এরকম করলে শনিদেব খুব শীঘ্রই প্রসন্ন হন এবং শুভ ফল প্রদান করেন।
-মঙ্গলবার করে হনুমান জির পুজো করলেও শনির অশুভ দশা কম হয়। এইদিন হনুমান চল্লিসা ও সুন্দরকাণ্ডের পাঠও লাভদায়ক প্রমাণিত হয়।
- শনিবার শনিদেবকে উৎসর্গ করা হয়। এই দিন শনি মন্দিরে শনি পুজা করুন এবং সরিষার তেল, কালো অড়হর ডাল ইত্যাদি দান করুন।


(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌

আইপিএলে ম্যাচ বাড়ায় আন্তর্জাতিক সূচিতে বদল আনছে আইসিসি! ভারতীয় দল নিয়ে বিশেষ পদক্ষেপ বিসিসিআইয়েরআইপিএলে ম্যাচ বাড়ায় আন্তর্জাতিক সূচিতে বদল আনছে আইসিসি! ভারতীয় দল নিয়ে বিশেষ পদক্ষেপ বিসিসিআইয়ের

English summary
‌Learn the easy ways to get rid of shani dasha
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X